মীনলগ্নে রবির যোগ থাকলে কি ফল হয়

  • এই লগ্নের জাতক বা জাতিকারা উদার, পরোপকারী ও সৎ হয় 
  • মানসিক অস্থিরতা থাকায় এদের প্রতিভা ঠিকমতো বিকশিত হয় না
  • প্রেমের ক্ষেত্রে অসফল কিন্তু বৈবাহিক জীবন সুখের হয়
  • চিকিৎসা, শিল্প, সাহিত্য, প্রেস বিভাগে কাজ ইত্যাদিদে এরা উন্নতি করে

deblina dey | Published : Aug 9, 2019 9:44 AM IST

এই জাতক বা জাতিকার জন্মমাস হল চৈত্র। মীনলগ্নে রবি থাকার মানে হল অর্থ ষষ্ঠ অধিপতি লগ্নে আছে। রবি এই লগ্নে থাকলে জাতক বা জাতিকা খুব আবেগপ্রবণ, অনুভুতি প্রবণ ও সব সময়েই পঞ্চইন্দ্রিয়কে নানান কাজে এরা নিযুক্ত রাখতে সক্ষম। এরা উদার, পরোপকারী ও সৎ হয়। মানসিক অস্থিরতা থাকায় এদের প্রতিভা ঠিকমতো বিকশিত হয় না। অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে জীবনে অনেক বার বিপদে পড়তে হয়। প্রেমের ক্ষেত্রে অসফল কিন্তু বৈবাহিক জীবন সুখের হয়। ভাগ্যে অনেক বাধা আসবে এবং সে সব সহজে দূর হবে না। চিকিৎসা, শিল্প, সাহিত্য, প্রেস বিভাগে কাজ এরা উন্নতি করে।
এই লগ্নের জাতক-জাতিকাদের বিদেশ ভ্রমণ যোগ থাকে। কিন্তু জলপথে বিপদের সম্ভবনাও বেশি। কর্মক্ষেত্রে উন্নতিযোগ থাকলেও পদে পদে বাধা থাকে। ব্যবসার দিকেও এদের ভাগ্য সুপ্রসন্ন। বিদ্যা স্থানও এদের খুব ভালো। কিন্তু এঁরা কিছুটা স্পষ্টভাষী হওয়ায় অনেক ক্ষেত্রেই বহু আত্মীয় এঁদের অপছন্দ করেন। এঁদের আত্মীয়স্থান শুভাশুভ মিশ্রিত হয়। মীন রাশির দ্বিতীয় পতি মেষ রাশির অধিপতি মঙ্গল যদি শুভ ভাবে গ্রহের যুক্তি বা দৃষ্টিতে থাকে, তা হলে আত্মীয়স্বজনের ক্ষেত্রে শুভ ফল পাওয়া যায়।
 শশুরবাড়ির আত্মীয়দের সঙ্গে মৌখিক সখ্যতা থাকে। এরা সাধারণত যে কোনও ব্যক্তি বা সম্পর্ককে জটিলভাবে বিশ্লেষণ করে বলে এঁদের সঙ্গে সাধারণত কারও স্বার্থহীন সম্পর্ক গড়ে ওঠা সম্ভব নয়। এঁরা নিজেরাই সকলের সঙ্গে একটু দূরত্ব রেখে মেলামেশা করে। তবে নিজের বাবা-মায়ের প্রতি এঁদের গভীর আস্থা ও ভালবাসা থাকে। 

Share this article
click me!