আগামী বছরে কেবলমাত্র এই রাশির হবে সার্বিক উন্নতি,পূরণ হবে স্বপ্নও

  • বিশেষ একটি রাশির নতুন বছরে জীবনে কিছু পরিবর্তন হতে চলেছে
  • এই রাশির ব্যক্তিরা পাবেন নানান সুযোগ সুবিধা
  • জানুয়ারির শেষের দিকে শনি গ্রহ ধনু রাশি ছেড়ে মকর রাশিতে প্রবেশ করবে
  • আগামী পাঁচ বছরের মধ্যেই পূর্ণ হবে সকল সুপ্ত বাস

deblina dey | Published : Nov 27, 2019 6:04 AM IST / Updated: Nov 27 2019, 05:01 PM IST

বর্তমানে প্রশ্নকর্তার জন্মসময়, তারিখ এবং জন্মস্থানের ভিত্তিতে, জন্মকালে মহাকাশে গ্রহের অবস্থান নিরুপণ করে অথবা প্রশ্নের সময় গ্রহাদির অবস্থান নির্ণয় করে, অথবা হস্তরেখাবিচার, শরীরের চিহ্নবিচার ইত্যাদি বিভিন্ন পদ্ধতির ব্যবহারে প্রশ্নকর্তার ভবিষ্যতের গতিপ্রকৃতি নির্ধারণ করার জ্ঞান ও পদ্ধতিকে জ্যোতিষশাস্ত্র বলা হয়। আবার জ্যোতিষশাস্ত্রের একটি বিভাগ দেশ, রাজ্য, শহর, গ্রাম ইত্যাদির এবং প্রাকৃতিক ঘটনাবলীর যেমন বৃষ্টি, অতিবৃষ্টি, অনাবৃষ্টি, ভূমিকম্প, ঝড়, ঝঞ্ঝা, মহামারী বা প্লাবণের ভবিষ্যদ্বাণী করতেও ব্যবহৃত হয়। তবে অনেকেই আছেন যারা এই শ্রাস্ত্রকে বিশ্বাস করেন না। আর যারা বিশ্বাস করেন তাদের তো আর কথাই নেই। তবে বিশ্বাস অবিশ্বাসের কথার উপরে জ্যোতিষশাস্ত্রের মতে এমন কয়েকটি রাশি রয়েছে যাদের আগামী বছরে সম্পত্তি প্রাপ্তি বা সম্পদ বৃদ্ধির যোগ রয়েছে বলে মনে করেছেন বিশেষজ্ঞরা। তবে একবার দেখে নিন সেই তালিকায় আপনার রাশিটি আছে কী না!

আরও পড়ুন- কোন বিষয়ে আসক্তি আপনার, জেনে নিন রাশি অনুযায়ী

২০২০ সালে এই একটি রাশির সার্বিক উন্নতি হবে। আগামী বছরে জানুয়ারির শেষের দিকে শনি গ্রহ ধনু রাশি ছেড়ে মকর রাশিতে প্রবেশ করবে। শনি গ্রহের এই অবস্থানের জন্য বারোটি রাশির মধ্যে একটি রাশির উপর প্রভাব পড়বে সবচেয়ে বেশি। ২০২০ সালের পাশাপাশি আগামী পাঁছ বছরও খুব ভালো সময় কাটবে এই রাশির। আর সেই রাশিটি হল তুলা রাশি। আগামী পাঁছ বছর শনিদেবে আশীর্বাদ বজায় থাকবে এই রাশির উপর। তুলা রাশির চতুর্থ ভাগে শনি গোচর করবে। 

আরও পড়ুন- অগ্রহায়ণ মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশির উপর

শনি দেবের এই প্রভাবের ফলে তুলা রাশির জাতক জাতিকারা আর্থিক দিক থেকে হবেন ধনবান বারবে প্রচুর ধনসম্পত্তিও। এই রাশির অনেক দিনের যদি কোনও জমি বাড়ি বা গাড়ি সংক্রান্ত সুপ্ত বাসনা থেকে থাকে তবে তা আগামী পাঁচ বছরের মধ্যেই পূর্ণ হতে চলেছে। এই রাশির জাতক জাতিকাদের মায়ের স্বাস্থ্যের উন্নতি ঘটবে। নিজেদের স্বাস্থ্যের উন্নতিও ঘটবে। পাশাপাশি সন্তানের বিষয়ে ভালো খবর পাওয়ার সম্ভাবনা বৃদ্ধি পাবে। এই সময়ে যে সমস্ত তুলা রাশির জাতক জাতিকারা পড়াশুনা করছেন বা চাকরির প্রস্তুতি নিচ্ছেন, তারা একাগ্রভাবে তা চেষ্টা করে যান। ভালো ফল অবশ্যই পাবেন। 

আরও পড়ুন- বুধবার সারাদিন কেমন কাটবে আপনার, দেখে নিন আজকের রাশিফল

এর পাশাপাশি আগামী বছরে তুলা রাশির যে সমস্ত জাতক-জাতিকাদের লোন বা দেনা রয়েছে অথবা মামলা মোকদ্দমায় জড়িয়ে আছেন। সেই সমস্ত সমস্যা থেকেও দ্রুত মুক্তি মিলবে।  আগামী বছরে জানুয়ারির শেষের দিকে এই রাশির যারা ব্যবস্যা করছেন, তাঁদের ব্যবসায় উন্নতি হবে। যারা কর্মরত তাঁদেরও উন্নতি হবে। এই সমস্ত যোগ তাঁদেরই রয়েছে যাদের জন্মছকে শনিদেবের অবস্থান ভালো।

Share this article
click me!