সিংহ রাশির কতটা উন্নতি হবে অক্টোবর মাসে, দেখে নিন

  • বাংলা বছরের দশম মাস অক্টোবর
  • এই মাসেই হয় দূর্গা পুজা
  • রাশিচক্রের  পঞ্চম রাশি সিংহ
  • অক্টোবর মাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Oct 10, 2020 5:54 PM IST

অক্টোবর গ্রেগরীয় ক্যালেন্ডার বা খ্রিস্টীয় বর্ষপঞ্জী অনুসারে বছরের দশম মাস। এ মাসে মোট ৩১ দিন এবং এটি ৩১ দিনে মাস হওয়া সাতটি মাসের মধ্যে দশম। এটি আনুমানিক খ্রিস্টপূর্ব ৭৫০ অব্দে রোমুলুসের পুরনো বর্ষপঞ্জির অষ্টম মাস। এই মাসের নামটি লাতিন ও গ্রিক অক্টো থেকে নেওয়া হয়েছে, যার অর্থ অষ্টম। পরবর্তী কালে জানুয়ারি ও ফেব্রুয়ারি বর্ষপঞ্জিতে যুক্ত করা হয়। জেনে নেওয়া যাক অক্টোবর মাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ রবি। যে কোনও কাজে এরা ঘন ঘন মত বদলাতে উন্নতির পথে তা বাধা হয়ে দাঁড়াবে। এরা সম্পূর্ণ নিজের চেষ্টায় জীবনে উন্নতি করে। চাকরির থেকে ব্যবসায় জাতক-জাতিকাদের উন্নতি বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। এরা সাধারণত শান্ত প্রকৃতির হয়ে থাকে। তবে এরা অত্যন্ত জেদী এবং রেগে গেলে হিতাহিত জ্ঞানশূণ্য হয়ে পড়ে। 

অক্টোবর মাসে সিংহ রাশির মাসের প্রথম দিকে অফিসে সুনাম বৃদ্ধি পেতে পারে। এই মাসে বাড়তি আয় হওয়ার সম্ভাবনা রয়েছে। শিল্পীদের জন্য এই মাস খুব শুভ। এই মাসে ভুল কোনও সিদ্ধান্তের জন্য সমস্যা বাড়তে পারে। শারীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। গুরুজনদের সঙ্গে ব্যবসা নিয়ে সমস্য়া দেখা দিতে পারে। ঝামেলা থেকে দূরে থাকুন। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কোনও ব্যক্তির সাহায্য লাভ হতে পারে। যে কোনও প্রতিযোগীতায় জয় লাভের সম্ভাবনা রয়েছে। উচ্চশিক্ষার জন্য সুযোগ মিলতে পারে। বিবাহিত জীবনে বিঘ্ন ঘটতে পারে। ব্যবসার ক্ষেত্রে খরচ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।     

Share this article
click me!