কার্তিক মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশির উপর, দেখে নিন

 

  • বছরের সপ্তম মাস কার্তিক
  • কার্তিক মাস বছরের সপ্তম মাস
  • রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন
  • কার্তিক মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Oct 21, 2020 3:18 AM IST

জাতকের জন্ম সময়, তারিখ এবং জন্মস্থানের ভিত্তিতে, জন্মকালে মহাকাশে গ্রহের অবস্থান নিরুপণ করে অথবা প্রশ্নের সময় গ্রহাদির অবস্থান নির্ণয় করে, অথবা হস্তরেখাবিচার, শরীরের চিহ্নবিচার ইত্যাদি বিভিন্ন পদ্ধতির ব্যবহারে প্রশ্নকর্তার ভবিষ্যতের গতিপ্রকৃতি নির্ধারণ করার জ্ঞান ও পদ্ধতিকে জ্যোতিষশাস্ত্র বলা হয়। এদিকে কার্তিক মাস বাংলা মাসের সপ্তম মাস এবং ভারতীয় রাষ্ট্রীয় শতাব্দের অষ্টম মাস। এই মাসেই হয় হেমন্ত ঋতুর শুরু। কার্তিক মাস নামটি এসেছে কৃত্তিকা নক্ষত্রে সূর্যের অবস্থান থেকে।

রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা চঞ্চল এবং অস্থির মানসিকতার। এরা অত্যন্ত তোষামোদ প্রিয়। এরা কোন কাজ করবে কোন কাজ করবে না তা এরা সিদ্ধান্ত নিতে পারে না। এরা সময় বিশেষ কৃপণ আবার কখনও উদার মানসিকতার। এরা কাজ করতে খুব পছন্দ করে। তবে জেনে নেওয়া যাক বাংলা বছরের সপ্তম মাস কার্তিক তৃতীয় রাশি মিথুন এর উপর কেমন প্রভাব ফেলবে-

কার্তিক মাসে মিথুন রাশির বাইরে গিয়ে সমস্যার সৃষ্টি হতে পারে। এই মাসে বাড়তি খরচের জন্য দুশ্চিন্তা বৃদ্ধি পেতে পারে। এই মাসে নতুন কোনও কাজের খবর পাবেন। প্রেমের সম্পর্কে সমস্যার সৃষ্টি হতে পারে। ব্যবসায়ীদের জন্য এই মাসে আয় বৃ্দ্ধি পেতে পারে।  এই মাসে মায়ের শারীরিক অসুস্থতার জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। কোনও কাজের ভুলের জন্য কর্মক্ষেত্রে সমস্যার সৃষ্টি হতে পারে। এই মাসে পেটের সমস্য়ায় ভুগতে হতে পারে। শিল্পীদের জন্য এই মাস খুব ভালো।  বাড়িতে অতিথি আসার জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। 
 

Share this article
click me!