এপ্রিল মাস কেমন প্রভাব ফেলবে বৃশ্চিক রাশির উপর, দেখে নিন

  • বছরের চতুর্থ মাস এপ্রিল
  • এই মাসেই শুরু হয় বাংলার নতুন একটি বছর
  • রাশিচক্রের অষ্টম রাশি বৃশ্চিক
  • এপ্রিল মাস বৃশ্চিক রাশির উপর কেমন প্রভাব ফেলবে

deblina dey | Published : Apr 14, 2020 3:26 AM IST

রাশিচক্রের অষ্টম রাশি বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির জাতক-জাতিকারা কঠোর পরিশ্রমী। তাই জীবনের দেরিতে হলেও এরা উন্নতি লাভ করে। তবে এই রাশির স্বাস্থ্য খুব একটা ভালো থাকে না। এদের বেশিরভাগ ক্ষেত্রে প্রচুর সম্পত্তির মালিক হয়ে থাকেন। এরা নিজের মনের চলতে বেশি পছন্দ করেন। কারও অধীনে থাকা এরা একেবারেই পছন্দ করেন না। তবে এরা খেতে ও খাওয়াতে বেশি ভালোবাসেন।তবে জেনে নেওয়া যাক বছরের চতুর্থতম মাস বৃশ্চিক রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- মকর রাশির শিল্পীদের জন্য আজ দিনটি অনকূল, দেখে নিন আপনার রাশিফল


ব্যবসার জন্য় সামান্য ঋণ গ্রহন করতে হতে পারে। সংসারের চিন্তায় মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। সমস্যা সমাধানের জন্য অভিভাবকদের যথেষ্ট সাহায্য পাবেন। ব্যবসার জন্য বাড়তি ধনলাভ হতে পারে। অসুস্থতার কারণে কাজের ক্ষতি হতে পারে। বেকারদের নতুন চাকরির সুযোগ মিলতে পারে। সঙ্গীর সঙ্গে বিবাদ ও মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। অতিরিক্ত খরচের জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। স্বামী-স্ত্রীর অশান্তি বিচ্ছেদ অবধি গড়াতে পারে। কোনও ভালো কাজ করার জন্য সুনাম বৃদ্ধি পেতে পারে। কর্মস্থান নিয়ে মনে ভয় আসতে পারে। বন্ধুদের সঙ্গে খুব ভালো সময় কাটবে।

জাতকের জন্ম সময়, তারিখ এবং জন্মস্থানের ভিত্তিতে, জন্মকালে মহাকাশে গ্রহের অবস্থান নিরুপণ করে অথবা প্রশ্নের সময় গ্রহাদির অবস্থান নির্ণয় করে, অথবা হস্তরেখাবিচার, শরীরের চিহ্নবিচার ইত্যাদি বিভিন্ন পদ্ধতির ব্যবহারে প্রশ্নকর্তার ভবিষ্যতের গতিপ্রকৃতি নির্ধারণ করার জ্ঞান ও পদ্ধতিকে জ্যোতিষশাস্ত্র বলা হয়। আবার জ্যোতিষশাস্ত্রের একটি বিভাগ দেশ, রাজ্য, শহর, গ্রাম ইত্যাদির এবং প্রাকৃতিক ঘটনাবলীর যেমন বৃষ্টি, অতিবৃষ্টি, অনাবৃষ্টি, ভূমিকম্প, ঝড়, ঝঞ্ঝা, মহামারী বা প্লাবণের ভবিষ্যদ্বাণী করতেও ব্যবহৃত হয়।
 

Share this article
click me!