সেপ্টেম্বর মাস কেমন প্রভাব ফেলবে সিংহ রাশির উপর, দেখে নিন

  • বছরের নবম মাস সেপ্টেম্বর
  • এই মাস কেমন কাটবে কোন রাশির
  • রাশিচক্রের পঞ্চমরাশি সিংহ
  • সেপ্টেম্বর মাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে
     

Asianet News Bangla | Published : Sep 6, 2020 3:12 AM IST / Updated: Sep 06 2020, 10:19 AM IST

রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ রবি। এরা সাধারণত শান্ত প্রকৃতির হয়ে থাকে। তবে এরা অত্যন্ত জেদী এবং রেগে গেলে হিতাহিত জ্ঞানশূণ্য হয়ে পড়ে। যে কোনও কাজে এরা ঘন ঘন মত বদলাতে উন্নতির পথে তা বাধা হয়ে দাঁড়াবে। এরা সম্পূর্ণ নিজের চেষ্টায় জীবনে উন্নতি করে। চাকরির থেকে ব্যবসায় জাতক-জাতিকাদের উন্নতি বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে জেনে নেওয়া যাক বছরের পঞ্চমমাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

সেপ্টেম্বর সিংহ রাশির বাড়তি আয় হওয়ার সম্ভাবনা রয়েছে।  ঝামেলা থেকে দূরে থাকুন। গুরুজনদের সঙ্গে ব্যবসা নিয়ে সমস্য়া দেখা দিতে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। মাসের প্রথম দিকে অফিসে সুনাম বৃদ্ধি পেতে পারে। উচ্চশিক্ষার জন্য সুযোগ মিলতে পারে। শারীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। ব্যবসার ক্ষেত্রে খরচ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে বিঘ্ন ঘটতে পারে। যে কোনও প্রতিযোগীতায় জয় লাভের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কোনও ব্যক্তির সাহায্য লাভ হতে পারে। এই মাসে ভুল কোনও সিদ্ধান্তের জন্য সমস্যা বাড়তে পারে। শিল্পীদের জন্য এই মাস খুব শুভ। 

"

জাতকের জন্ম সময়, তারিখ এবং জন্মস্থানের ভিত্তিতে, জন্মকালে মহাকাশে গ্রহের অবস্থান নিরুপণ করে অথবা প্রশ্নের সময় গ্রহাদির অবস্থান নির্ণয় করে, অথবা হস্তরেখাবিচার, শরীরের চিহ্নবিচার ইত্যাদি বিভিন্ন পদ্ধতির ব্যবহারে প্রশ্নকর্তার ভবিষ্যতের গতিপ্রকৃতি নির্ধারণ করার জ্ঞান ও পদ্ধতিকে জ্যোতিষশাস্ত্র বলা হয়। আবার জ্যোতিষশাস্ত্রের একটি বিভাগ দেশ, রাজ্য, শহর, গ্রাম ইত্যাদির এবং প্রাকৃতিক ঘটনাবলীর যেমন বৃষ্টি, অতিবৃষ্টি, অনাবৃষ্টি, ভূমিকম্প, ঝড়, ঝঞ্ঝা, মহামারী বা প্লাবণের ভবিষ্যদ্বাণী করতেও ব্যবহৃত হয়।

Share this article
click me!