সেপ্টেম্বর মাস কেমন প্রভাব ফেলবে মীন রাশির উপর, দেখে নিন

  • বছরের নবম মাস সেপ্টেম্বর
  • এই মাস কেমন কাটবে কোন রাশির
  • রাশিচক্রের দ্বাদশ রাশি মীন
  • সেপ্টেম্বর মাস মীন রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Sep 14, 2020 3:10 AM IST / Updated: Sep 14 2020, 10:15 AM IST

রাশিচক্রের একাদশ রাশি মীন।এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। প্রেমের জীবন সুখের না হলেও বৈবাহিক জীবন এদের অত্যন্ত সুখের। এরা অন্যায়ের সঙ্গে একেবারেই আপোস করতে পারে না। এই রাশির জাতক-জাতিকারা উদার পরোপকারী ও সৎ প্রকৃতির। এদের মানসিক অস্থিরতা মাঝে মাঝেই এদের লক্ষ্যের পথে অন্তরায় হয়ে দাঁড়ায়। প্রতিবাদ করতে গিয়ে বহুবার বিপদে পড়েছে। এদের জীবনের প্রধাণ লক্ষ্য প্রচুর অর্থ উপার্জন করা। এরা সাধারণত নম্র ও ধার্মিক প্রকৃতির হয়ে থাকে।তবে জেনে নেওয়া যাক বছরের একাদশ মাস মীন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

সেপ্টেম্বর মীন রাশির প্রতিযোগীতামূলক বিষয়ে সাফল্যের যোগ রয়েছে। বিদ্যার্থীদের জন্য খুব শুভ মাস। আয় ভালো হলেও ব্যয়ের পরিমান বৃদ্ধির যোগ রয়েছে। এই মাসে অপরের প্রতি বিরোধী ভাব থাকতে পারে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কোনও ব্যক্তির সঙ্গে সমস্যা বৃদ্ধি পেতে পারে। শারীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে, ফলে চিকিৎসার জন্য ব্যয় বৃদ্ধির যোগ রয়েছে। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে সমস্যা দেখা দিতে পারে। ব্যবসার জন্য অপরের সঙ্গে আলোচনা করতে হতে পারে। সন্তানের জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। ব্যবাসয় লাভের পরিমান বৃদ্ধির যোগ রয়েছে। প্রেমের জন্য ব্যকুলতা বৃদ্ধি পেতে পারে।  

জাতকের জন্ম সময়, তারিখ এবং জন্মস্থানের ভিত্তিতে, জন্মকালে মহাকাশে গ্রহের অবস্থান নিরুপণ করে অথবা প্রশ্নের সময় গ্রহাদির অবস্থান নির্ণয় করে, অথবা হস্তরেখাবিচার, শরীরের চিহ্নবিচার ইত্যাদি বিভিন্ন পদ্ধতির ব্যবহারে প্রশ্নকর্তার ভবিষ্যতের গতিপ্রকৃতি নির্ধারণ করার জ্ঞান ও পদ্ধতিকে জ্যোতিষশাস্ত্র বলা হয়। আবার জ্যোতিষশাস্ত্রের একটি বিভাগ দেশ, রাজ্য, শহর, গ্রাম ইত্যাদির এবং প্রাকৃতিক ঘটনাবলীর যেমন বৃষ্টি, অতিবৃষ্টি, অনাবৃষ্টি, ভূমিকম্প, ঝড়, ঝঞ্ঝা, মহামারী বা প্লাবণের ভবিষ্যদ্বাণী করতেও ব্যবহৃত হয়।

Share this article
click me!