বাংলার নতুন বছরে এই রাশিগুলির রয়েছে সম্পত্তি প্রাপ্তি ও সম্পদ বৃদ্ধির যোগ

  • কয়েকটি রাশি ও লগ্নের নতুন বছরে জীবনে কিছু পরিবর্তন হতে চলেছে
  • এই রাশি লগ্নের ব্যক্তিরা পাবেন নানান সুযোগ সুবিধা
  • এমন কয়েকটি রাশি রয়েছে যাদের এই বছরে সম্পদের প্রাপ্তির যোগ রয়েছে
  • দেখে নিন সেই তালিকায় আপনার রাশিটি আছে কি না

deblina dey | Published : Apr 21, 2020 4:52 AM IST

জ্যোতিষশাস্ত্রের মতে এমন কয়েকটি রাশি রয়েছে যাদের ১৪২৭ সালে অর্থাৎ বাংলার নতুন বছরে সম্পত্তি প্রাপ্তি বা সম্পদ বৃদ্ধির যোগ রয়েছে বলে মনে করেছেন বিশেষজ্ঞরা। তবে একবার দেখে নিন সেই তালিকায় আপনার রাশিটি আছে কী না! এদের মধ্যে যেই রাশিগুলির সবথেকে বেশি সুযোগ রয়েছে সেই নিরিখে দেওয়া হল তালিকা। দেখে সেই তালিকায় আপনার রাশিটি আছে কি না। জ্যোতিষশাস্ত্রে কেবল রাশি অনুযায়ী কোনও ব্যক্তির ভবিষ্যৎ অনুমান করা সম্ভব। আর সেই অনুমানের নিরিখেই বিশেষজ্ঞদের এই মত। দেখে নেওয়া যাক কোন কোন রাশির ভাগ্য ফিরতে চলেছে বাংলার নতুন বছরে।

আরও পড়ুন- বৈশাখ মাস কেমন প্রভাব ফেলবে কর্কট রাশির উপর, দেখে নিন

সিংহ রাশি-  নতুন বছর শুরু থেকেই সিংহ রাশির অনুকূলে থাকবে। নতুন বছরে যে কোনও সিদ্ধান্ত গ্রহণের আগে চিন্তা ভাবনা করে তবেই পদক্ষেপ নিন। এই বছরে  বিভ্রান্তির সম্ভাবনা রয়েছে, তবে তা অপনি সহজেই কাটিয়ে উঠতে পারবেন। এই বছর আপনি অর্থ উপার্জনের চাহিদা আরও বৃদ্ধি পাবে। বছরের শুরু থেকেই আপনি উন্নতির দিকে এগিয়ে যাবেন। এমনকি এই চিন্তাকে বাস্তবে রূপ দেওয়ার জন্য পদক্ষেপও নেবেন। বছরের প্রথম দিকে চাহিদার পাশাপাশি আশ্বিন থেকে কার্তিক মাসের দিকে আপনার নেওয়া সঠিক সিদ্ধান্ত ফলপ্রসূ ফল নিয়ে আসবে। আশ্বিন মাস অবধি আপনার একাদশ ঘরে রাহুর অবস্থান আপনাকে সম্পদ জমানোর জন্য বিভিন্ন সুযোগ দেবে। 

আরও পড়ুন- ধনু রাশির আজ শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে, দেখে নিন আপনার রাশিফল

মেষ রাশি- ১৪২৭ সন মেষ রাশির জন্য অত্যন্ত শুভ। ব্যবসায়ের সঙ্গে যুক্তদের সমস্ত অর্থ-সম্পর্কিত লেন দেনে যাওয়ার আগে চিন্তা করা দরকার। যাদের ঋণ রয়েছে তারা এই বছরে প্রচেষ্টায় সফল হবেন। পাশাপাশি সম্পদ বৃদ্ধি বা সম্পদের প্রাপ্তির যোগও রয়েছে। বছরের মাঝামাঝি সময়ে আপনাকে কিছু সমস্যার মুখোমুখি হতে পারে।  যদিও এই বছর মেষ রাশিদের কোনও উল্লেখযোগ্য ক্ষতির মুখোমুখি হওয়ার সম্ভাবনা নেই, তবুও অনেক সময় অতিরিক্ত ব্যয় চিন্তার কারণ হয়ে উঠে। আপনি আয়ের জন্য বেশ কয়েকটি নতুন উৎস খুঁজে পাবেন। মেষ রাশির জাতক-জাতিকারা আর্থিক প্রতিপত্তি বৃদ্ধির সুযোগ পাবেন। ভাদ্র থেকে কার্তিক মাস অবধি সম্পত্তি প্রাপ্তি বা সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি- বাংলার নতুন বছরে  অতিরিক্ত চাপ থাকবে। আপনার কাজের পরিবর্তনের সিদ্ধান্ত গ্রহণ করার প্রয়োজন বোধ করবেন। আর্থিক স্বাচ্ছন্দ্যের জন্য নিজের থেকেই কাজের বোঝা বাড়িয়ে তুলবেন। তবে বৃশ্চিক রাশির বছর শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই অর্থনৈতিক সঙ্কটের মুখোমুখি হতে হবে। আপনার ব্যয় এই সময়ে বৃদ্ধি পাবে, এবং এই ব্যয়ের উপর আপনার চাপও বাড়বে। তবে শ্রাবণ থেকে কার্তিক মাস আপনার আর্থিক অবস্থা  শক্তিশালী হবে এবং আপনি কর্মক্ষেত্র পরিবর্তনের উপকারী ফল পাবেন। এই সময়ে নেওয়া সিদ্ধান্তগুলি আপনার ভবিষ্যতকে লাভজনক হতে সাহায্য করবে। এই বছর আপনার সমস্ত বিনিয়োগ সম্পর্কে যথেষ্ট চিন্তাভাবনা করার পর সিদ্ধান্ত নেওয়া প্রয়োজন। 

Share this article
click me!