রাশি পরিবর্তন করছে রাহু, যাদের রাহুদোষ আছে , এই সময় এই কাজগুলি ভুলেও করবেন না

  • রাশি পরিবর্তন করছে রাহু 
  • রাহু প্রবেশ করছে বৃষ রাশিতে
  • ২৩ সেপ্টেম্বর সকাল ৮টা বেজে ২০ মিনিটে
  •  চাকরি ও ব্যবসায় সমস্যা তৈরি হতে পারে

Asianet News Bangla | Published : Sep 21, 2020 6:00 AM IST

রাশি পরিবর্তন করে রাহু প্রবেশ করছে বৃষ রাশিতে। ২৩ সেপ্টেম্বর ২০২০, মিথুন রাশি থেকে বৃষ রাশিতে প্রবেশ করছে রাহু। জ্যোতিষ শাস্ত্র মতে, রাহু একটি পাপ গ্রহ হিসাবে বিবেচিত হয়। সুতরাং, রাহুর এই রাশি পরিবর্তন, বৃষ রাশির উপর চাপ বাড়াতে পারে। এর পাশাপাশি যাদের রাহুর দোষ রয়েছে এই সময় তাঁদের উপরেও চাপ মারাত্মক চাপ বাড়তে পারে। রাহু যদি রাশিফলের কোনও শুভ অবস্থানে না থাকে তবে বৃষ রাশির চাকরি ও ব্যবসায় সমস্যা তৈরি হতে পারে।

রাহুর এই পরিবর্তনের ফলে মানসিক চাপও বাড়তে পারে। রাহুর প্রভাবে জীবনে হঠাৎ উত্থান-পতন আসতে পারে। যখন রাহুর শুভ ফলাফল দেয়, তখন সেই ব্যক্তি রাতারাতি উপকার এবং ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকে। সুতরাং, রাহুর এই পরিবর্তন সম্পর্কে সতর্ক হওয়া প্রয়োজন। রাহু বৃষ রাশিতে আসবে ২৩ সেপ্টেম্বর সকাল ৮টা বেজে ২০ মিনিটে। বৃষ রাশিতে রাহুর রাশি পরিবর্তন হবে দ্বিতীয় ঘরে। 

বৃষ রাশিতে রাহুর প্রবেশের ফলে বৃষ রাশি-সহ বাকি রাহুদোষ থাকা লোকজনের ব্যয় বৃদ্ধি পেতে পারে। দ্বিতীয় ঘরে বসে রাহু ধন-সম্পদের ক্ষতিও করতে পারে। তাই অর্থের ক্ষেত্রে বিশেষ যত্ন নেওয়া দরকার। একই সঙ্গে, রাহু বৃষ রাশিদের সঙ্গে কথা বলার অভ্যাস বদলে যেতে পারে, মিথ্যা বলার প্রবণতা বাড়তে পারে। এই সময়ে কোনও কাজের জন্য একমত হতে পারবেন না, যার কারণে সমস্যার মুখোমুখি হওয়ার সম্ভাবনা বেশি।

এই সয়ম তাই মাথা ঠান্ডা রেখে বন্ধু-বান্ধব এবং আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। এই সময়ের মধ্যে, মানুষ বন্ধু এবং আত্মীয়দের সঙ্গে তাদের সম্পর্ক নষ্ট করতে হবে না। রাহু সম্পর্ক নষ্ট করতে পারে, তাই কথাবার্তা নিয়ন্ত্রণ করার দরকার আছে। জীবনসঙ্গীর সঙ্গে বিরোধের পরিস্থিতি এড়ানো উচিত। এই সময়ে চাকরী ও ব্যবসায়ের ওঠানামার পরিস্থিতির কারণে চাপ তৈরি হতে পারে, এই ক্ষণস্থায়ী সময়কালে একজনকে ধৈর্য ধরতে হবে। কিছু লোক বিভ্রান্তির পরিস্থিতি তৈরি করার চেষ্টাও করতে পারে, তাই চিন্তাভাবনার পরেই কোনও পদক্ষেপ নিন।

Share this article
click me!