১০ জুন সূর্যগ্রহণ, ৫ রাশির জাতকদের ক্ষতি হবে সবচেয়ে বেশি

  • ১০ জুন বৃহস্পতিবার হবে বছরের প্রথম সূর্যগ্রহণ 
  • এটি হবে সূর্যের বার্ষিক গ্রহণ 
  • চাঁদের ছায়ায় সূর্যের ৯৯ শতাংশ ঢাকা পড়বে
  • গ্রহণের প্রভাবে ক্ষতি হবে পাঁচ রাশির জাতকদের

debojyoti AN | Published : Jun 4, 2021 12:23 PM IST

২৬ মে ছিল এই চলতি বছরের প্রথম চন্দ্রগ্রহণ। আর সেই দিনই রাজ্যে আছড়ে পড়েছিল ঘূর্ণিঝড় ইয়াস। ক্ষতি হয়েছিল রাজ্যের বিভিন্ন জায়গায়। অনেকের ঘর-বাড়িই ভেসে গিয়েছে। আর ১০ জুন হতে চলেছে বছরের প্রথম সূর্যগ্রহণ। এবারে চাঁদের ছায়ায় সূর্যের ৯৯ শতাংশ ঢাকা পড়বে। ভারত থেকে এই গ্রহণ আংশিক দেখা যেতে পারে। তবে এই গ্রহণে ক্ষতিগ্রস্ত হবেন পাঁচ রাশির জাতকরা। এক ঝলকে দেখে নেওয়া যাক কোন রাশিগুলির উপর প্রভাব ফেলবে গ্রহণ...

​বৃষ রাশি

বৃষ রাশির জাতকদের স্বাস্থ্যের উপর প্রভাব ফেলবে এই সূর্যগ্রহণ। শরীর ঠিক না থাকার ফলে প্রচুর টাকা খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে গ্রহণের প্রভাবে আয়ও বাড়তে চলেছে এই রাশির জাতকদের। যদিও শরীরের জন্য প্রচুর টাকা খরচ হয়ে যাওয়ায় সঞ্চয় কিছুই করে উঠতে পারবেন না। এছাড়া বছরের শেষের দিকেও আর্থিক ভাবেও ক্ষতির মুখোমুখি হবেন তাঁরা। এবছর এই রাশির জাতকদের ব্যবসার দিকে না যাওয়াই ভালো। প্রেমের জন্য সময়টা ভালো যাবে না।

মিথুন রাশি

জীবনে প্রচুর ওঠাপড়ার মধ্যে দিয়ে যেতে হবে এই রাশির জাতকদের। ব্যবসা বা চাকরি যে কোনও ক্ষেত্রেই আর্থিক ক্ষতির সম্মুখীন হবেন। আচমকা খরচ বেড়ে যাওয়ার ফলে ঋণের জালে জড়িয়ে পড়তে পারেন। তাই এ বছর কারও কাছে কোনও টাকা নেওয়ার আগে একটু ভেবে নেবেন। খুব প্রয়োজন ছাড়া কারও থেকে টাকা নেবেন না। টাকা ধার নিলেও বিশ্বস্ত কারও থেকে ধার নিন। আর গ্রহণের সময় শিবমন্ত্র জপ করুন।

সিংহ রাশি

গ্রহণ যত বাড়বে, সিংহ রাশির জাতকদের শরীরে হাড়ের যন্ত্রণা শুরু হবে। দৃষ্টিশক্তিতেও সমস্যা দেখা দিতে পারে। তাই খালি চোখে গ্রহণ দেখবেন না। চাকরি ও ব্যবসার জন্যও এই সময়টা ভালো নয়। আইনি জটিলতা-সহ একাধিক বিষয়ে জড়িয়ে পড়তে পারেন।

তুলা রাশি

তুলা রাশির জাতক গর্ভবতী মহিলাদের এই সময়টা খুবই সাবধানে থাকা জরুরি। এই সময় ভুলেও বাড়ি থেকে বেরোবেন না। গ্রহণের প্রভাবে চাকরি হারানোর আশঙ্কা রয়েছে তুলা রাশির জাতকদের। তাই যে কোনও কাজ করার আগে দু'বার ভাববেন। প্রয়োজন ছাড়া ওই সময় টাকা খরচ করবেন না। 

মকর রাশি

মকর রাশির জাতকদের পড়শোনায় আশানুরূপ ফল হবে না। তবে ফল ভালো করার জন্য অনেক বেশি পরিশ্রম করতে হবে। চাকরি পালটানোর কথা ভাবলে, এখন তা না করাই ভালো। গ্রহণের প্রভাবে এই সময় নতুন চাকরিতে যোগ দিলে তা ভালোর থেকে মন্দ বেশি হবে। তবে যাঁরা ব্যবসার সঙ্গে যুক্ত, লাভজনক অবস্থায় থাকবেন।

Share this article
click me!