মিশুকে প্রাণ খোলা স্বভাবের সঙ্গী পছন্দ করেন তুলা রাশির ছেলেরা, রইল তাদের পছন্দের খোঁজ

শাস্ত্র মতে, এমন চারিত্রিক বৈশিষ্ট্য নির্ভর করে ব্যক্তির রাশির ওপর। রাশি অনুসারে একে অন্যের থেকে আলাদা হয়। আজ রইল তুলা রাশির প্রসঙ্গে চারটি গুরুত্বপূর্ণ কথা। 

Sayanita Chakraborty | Published : Apr 23, 2022 11:00 AM IST

জ্যোতিষ শাস্ত্রে রয়েছে ১২টি রাশি। শাস্ত্র মতে, সব রাশির ছেলে মেয়েরা একে অন্যের থেকে আলাদা। কেউ শান্ত, তো কেউ চঞ্চল। কেউ ভীতু তো কেউ নির্ভীক। তেমনই কেউ বুদ্ধিমান তো কেউ সব সময় দ্বন্দ্বে ভোগেন। আমরা প্রত্যেকে একে অন্যের থেকে আলাদা। কারও সঙ্গে কারও কোনও মিল নেই। শাস্ত্র মতে, এমন চারিত্রিক বৈশিষ্ট্য নির্ভর করে ব্যক্তির রাশির ওপর। রাশি অনুসারে একে অন্যের থেকে আলাদা হয়। আজ রইল তুলা রাশির প্রসঙ্গে চারটি গুরুত্বপূর্ণ কথা। 

রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলেরা সুন্দর্যের পুজারী হন। এরা সম্পর্কে জড়ানোর সময় বার বার দেখেন মেয়েটিকে আর তাকে এক সঙ্গে সুন্দর দেখাচ্ছে কি না। তাদের জুটি সকল চোখে দেখতে কেমন, তা বোঝার চেষ্টা করেন। বাহ্যিক সৌন্দর্য এদের কাছে গুরুত্ব পায়। 

প্রাণ খোলা, মজার মানুষদের এরা খুবই পছন্দ করেন। মিশুকে স্বভাবের মেয়েদের প্রতি এরা আকর্ষীত হন। তাই আপনার স্বভাব যদি এমন হয়, তাহলে নিশ্চিত আপনি তুলা রাশির ছেলেদের মন জয় করতে পারবেন। 
বুদ্ধির কদর করতে জানেন তুলা রাশির ছেলেরা। এই কারণে এরা বুদ্ধিমান মেয়েদের খুবই পছন্দ করেন। যে সকল মেয়েরা বুদ্ধিমান হন, এরা চট করে তাদের প্রেমে পড়ে যান। 

দ্বন্দ্ব থেকে দূর থাকেন অনেকে। অনেকে আবার সব ব্যাপারে প্রতিবাদ করে থাকেন। তুলা রাশির ছেলেরা মোটেও এমন প্রতিবাদী চরিত্র পছন্দ করেন না। এরা এমন মেয়েদের পছন্দ করেন যারা দ্বন্দ্ব থেকে দূর থাকেন। অশান্তি, ঝগড়া থেকে দূর থাকা মেয়ের পছন্দ করেন এই রাশির ছেলেরা। 

তবে, তুলা রাশির ছেলে ও মেয়েরা যুক্তিবাদী স্বভাবের হন। এদের বোকা বানানো সহজ নয়। এরা সব জিনিস যুক্তি দিয়ে বিচার করে থাকেন। তুলার এই স্বভাবের জন্য অনেকে এদের ভুল বোঝেন। কিন্তু, এই স্বভাবই এদের সকল সমস্যা থেকে মুক্তি পেতে সাহায্য করে। আবেগের বসে ভুল সিদ্ধান্ত নিতে পছন্দ করেন না তুলা রাশির ছেলে মেয়েরা। এরা সব ব্যাপারে নারী ও পুরুষের সমান অধিকারের খোঁজ করেন। এরা নিজেরও বুদ্ধিমান হন। এরা মন খোলা স্বভাবের হন। তাই চট করে বন্ধু তৈরি করতে পারেন।   

Share this article
click me!