দাম্পত্য সম্পর্ক ভাঙতে ওস্তাদ এই চার রাশির শাশুড়িরা, দেখে নিন তালিকায় আপনারটি নেই তো?

বউমার ভুল খুঁজতে শাশুড়ি-রা সব সময় প্রস্তুত। কী করে, ছেলে-বউয়ের মাঝে অশান্তি লাগানো যায়, তা নিয়ে সারাক্ষণ মাথায় চলে চিন্তা। সব পরিবারের এক চিত্র না হলেও, এমন ঘটনা দেখা মেলে বেশিরভাগ ক্ষেত্রে। তাই বিয়ের আগে শাশুড়ির রাশি জেনে নিন। আর রইল চার রাশির শাশুড়িদের কথা। দাম্পত্য সম্পর্ক ভাঙতে ওস্তাদ এই চার রাশির শাশুড়িরা, দেখে নিন তালিকায় আপনারটি আছে কি না।

Sayanita Chakraborty | Published : May 9, 2022 8:41 AM IST

শাশুড়ি-বউমার লড়াইয়ের কাহিনি নতুন নয়। নতুন বউ বাড়িতে আসার আগে বহু শাশুড়ি যাই বলুক না কে, বাস্তবে চিত্রটা একেবারে আলাদা হয়। ছেলে-বউমা একসঙ্গে আছে, তাদের ঝগড়া হচ্ছে না, তারা সুযোগ পেলে ঘুরতে যাচ্ছে, এ সব সহজে সহজ্য করতে পারে না শাশুড়ি পদস্থ মহিলারা। সে ছেলে নিজে বিয়ে করুন কি সম্বন্ধ করে, বউমার ভুল খুঁজতে শাশুড়ি-রা সব সময় প্রস্তুত। কী করে, ছেলে-বউয়ের মাঝে অশান্তি লাগানো যায়, তা নিয়ে সারাক্ষণ মাথায় চলে চিন্তা। সব পরিবারের এক চিত্র না হলেও, এমন ঘটনা দেখা মেলে বেশিরভাগ ক্ষেত্রে। তাই বিয়ের আগে শাশুড়ির রাশি জেনে নিন। আর রইল চার রাশির শাশুড়িদের কথা। দাম্পত্য সম্পর্ক ভাঙতে ওস্তাদ এই চার রাশির শাশুড়িরা, দেখে নিন তালিকায় আপনারটি আছে কি না।

ধনু রাশি- মানুষ হিসেবে ভালোই হন ধনু রাশির মহিলারা। তবে, এরা যদি কখনও অনিরাপদ বা ইনসিকিওর অনুভব করেন তা হলে এদের মানসিকতার বদল হয়। সংসারে তার অধিকার কমে যাচ্ছে এমন অনুভব করলে কিংবা ছেলে তার থেকে দূরে চলে যাচ্ছে এমন অনুভব করলে ছেলে-বউয়ের মধ্যে অশান্তি লাগানোর চেষ্টা করে। আর সেই অশান্তি তিনি উপভোগ করেন। 

মকর রাশি- প্রকাশ্যে অশান্ত করা না মকর রাশির শাশুড়িরা। কিন্তু, তার অমতে কিছু হলে ছেলে ও বউয়ের মধ্যে অশান্তি লাগাতে চান। কারও পিছনে কথা এদের অভ্যেস। এরা লুকিয়ে ছেলেকে বউমার বিরুদ্ধে করার প্রচেষ্টা চালিয়ে যান। 

মীন রাশি- স্বভাবে শান্ত হন মীন রাশির শাশুড়িরা। তবে, এদের মান-সম্মান বোধ বিস্তর। একবার অপমানিত হলে অন্যের সংসারে অশান্তি লাগাতে ছাড়েন না। ছেলে-বউয়ের মধ্যে অশান্তি লাগাতে যত রকম প্রচেষ্টা তা করে যান। তাই বুদ্ধি করে মানিয়ে চলুন মীন রাশির শাশুড়ির সঙ্গে। 

সিংহ রাশি- সন্তানকে সব সময় আগলে রাখতে ওস্তাদ সিংহ রাশির শাশুড়িরা। ছেলের বিয়ের পরও এই স্বভাবের বদল হয় না। সে কারণে ছেলে-বউয়ের সংসারে অশান্তি লেগে থাকে। এরা বউমাকে ঈর্ষা করতেও পিছ পা হন না। সারাক্ষণ ভাবতে থাকেন, ছেলে আলাদা হয়ে যাবে। সে কারণে ছেলে -বউয়ের মাঝে ঝগড়া লাগানোর চেষ্টা করেন। এদের ধারণা ছেলে বউয়ের সম্পর্ক দূর্বল হলে, তার জায়গা পাকা থাকবে।  

আরও পড়ুন- দুরারোগ্য রোগ থেকে মুক্তি পেতে, বৈশাখী চতুর্দশীতে পালন করুন এই নিয়মগুলি

আরো পড়ুন- বড় প্যাকেজের চাকরি পাবে এই রাশির জাতকরা, জীবনে পরিবর্তন আসতে চলেছে গ্রহের অবস্থানের কারণে

​​​​​​​আরও পড়ুন- মে মাস কেমন প্রভাব ফেলবে তুলা রাশির উপর, জেনে নিন বিস্তারিত
 

Share this article
click me!