চিনে নিন এই চার রাশিকে, সমাজ সেবা মূলক কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকেন এরা

শাস্ত্র মতে, কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। তেমনই কেউ অন্যকে সহজে ক্ষমা করতে পারেন তো কেউ প্রতিশোধ নিতে চান। কেউ সব সময় পরিবারের কথা ভাবেন, তো কেউ শুধু নিজের কথা ভেবে খান্ত থাকেন। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েরা সমাজ সেবা মূলক কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। দেখে নিন তালিকা।

Sayanita Chakraborty | Published : Aug 23, 2022 6:33 AM IST / Updated: Aug 23 2022, 02:28 PM IST

বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২ টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, আমাদের সকলের সঙ্গে সকলের মানসিকতা, ভাবনা-চিন্তা, ধ্যান ধারণায় মধ্যে রয়েছে বিস্তর তফাত। শাস্ত্র মতে, এই কারণে কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। তেমনই কেউ অন্যকে সহজে ক্ষমা করতে পারেন তো কেউ প্রতিশোধ নিতে চান। কেউ সব সময় পরিবারের কথা ভাবেন, তো কেউ শুধু নিজের কথা ভেবে খান্ত থাকেন। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েরা সমাজ সেবা মূলক কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। দেখে নিন তালিকা। 

মেষ রাশি
রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এরা যে কোনও সমাজ সেবা মূলক কাজে অংশ নিতে চান। এমন সুযোগ পেলে অবশই অংশ নেন। সকলকে ভালো কাজে উৎসাহ দিয়ে থাকেন এই রাশির ছেলে মেয়েরা।  

বৃষ রাশি
রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। এরা সব সময় সমাজ সেবা মূলক কাজে অংশ নেন। এদের মানসিকতা ইতিবাচক হয়ে থাকে। 

ধনু রাশি
রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। এরা সকলকে আনন্দ দিতে চান। সকলের সঙ্গে মজা করেন। এই রাশির ছেলে মেয়েরা সমাজ সেবা মূলত কাজে অংশ নিতে পছন্দ করেন।  

কুম্ভ রাশি
রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এরা চিন্তামুক্ত ও মজাদার মনের মানুষ হয়ে থাকেন। এরা বন্ধুদের সঙ্গে আনন্দ করতে পছন্দ করেন। এরা উৎসাহী স্বভাবের হন। এই রাশির ছেলে মেয়েরা সব সময় সমাজ সেবা মূলক কাজে অংশ নিতে চান। এরা যে কোনও কাজে অংশ নিতে চান। সকলকে উৎসাহ দিতে পছন্দ করেন। যে কোনও ভালো কাজে যোগ দিতে এরা সকলকে অনুপ্রেরণা দিয়ে থাকেন। চিনে নিন এই চার রাশিকে, এরা সমাজ সেবা মূলক কাজে সহ সময় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন কর করে থাকে। 
 

আরও পড়ুন- মঙ্গলবারে কেমন থাকবে আপনার আর্থিক জীবন, দেখে নিন ১২ রাশির আজকের প্রেমের জীবন

আরও পড়ুন- মেষ থেকে মীন মঙ্গলবারে কেমন থাকবে আপনার লাভ লাইফ, দেখে নিন ১২ রাশির আজকের প্রেমের জীবন

আরও পড়ুন- নতুন কাজে হাত দিতে পারেন এই তারিখের জাতক-জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

Share this article
click me!