চিনে নিন এই চার রাশিকে, এদের মুখশ্রী খুবই Sharpe হয়, দেখে নিন তালিকা

আমাদের শারীরিক গঠন সকলের আলাদা। কেউ লম্বা তো কেউ খাটো। কেউ ফর্সা তো কারও গায়ের রং চাপা। তেমনই কেউ মোটা তো কেউ রোগা। আমাদের সকলেরই শারীরিক বৈশিষ্ট্য আলাদা আলাদা। জানেন কি এর কারণও আমাদের রাশি। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েদের মুখের শেপ খুবই তীক্ষ্ম হয়ে থাকে। দেখে নিন তালিকা। 

Sayanita Chakraborty | Published : Jul 31, 2022 7:14 AM IST

আমাদের শারীরিক গঠন সকলের আলাদা। কেউ লম্বা তো কেউ খাটো। কেউ ফর্সা তো কারও গায়ের রং চাপা। তেমনই কেউ মোটা তো কেউ রোগা। আমাদের সকলেরই শারীরিক বৈশিষ্ট্য আলাদা আলাদা। জানেন কি এর কারণও আমাদের রাশি। বৈদিক শাস্ত্রে রয়েছে, মেষ থেকে মীন- ১২টি রাশির হদিশ। শাস্ত্র মতে, সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে আমাদের সকলের মানসিকতা ও ভাবনার মধ্যে এত তফাত। কেউ নিজের সিদ্ধান্তে অটুট তো কেউ নন। কেউ শান্ত স্বভাবের তো কেউ চঞ্চল। কেউ জেদি তো কেউ বাস্তববাদী। রাশি চক্রের সকল রাশির অধিকর্তা আলাদা হওয়ায়, সকলের মধ্যে এমন তফাত। শাস্ত্র মতে, ব্যক্তির চারিত্রিক বৈশিষ্ট্যের সঙ্গে তার শারীরিক গঠনের তফাতের কারণও রাশি। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েদের মুখের শেপ খুবই তীক্ষ্ম হয়ে থাকে। দেখে নিন তালিকা। 

বৃষ রাশি
তালিকায় আছে বৃষ রাশি। রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। এই রাশির রাশির ছেলে মেয়েদের মুখের শেপ খুবই তীক্ষ্ম হয়ে থাকে। 

তুলা রাশি
বৃষ রাশির সঙ্গে তুলা রাশির রয়েছে বিস্তর মিল। এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। রাশির ছেলে মেয়েদের মুখের শেপ খুবই তীক্ষ্ম হয়ে থাকে। এদের মুখশ্রী খুব সুন্দর হয়।

কুম্ভ রাশি
রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এই রাশির ছেলে মেয়েদের চোখ নাও খুব তীক্ষ্ম হয়ে থাকে। এদের মুখশ্রী আকর্ষণীয় হয়ে থাকে। 

ধনু
এই তালিকায় আছে ধনু রাশি। বাকি তিন রাশির মতো ধনু রাশির ছেলে মেয়েদের মুখশ্রী আকর্ষণীয় হয়। এদের মুখ খুবই তীক্ষ্ণ হয়। টানা চোখ ও টিকালো নাক সকলের দৃষ্টি আকর্ষণ করে থাকেন। রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। এবার থেকে চিনে রাখুন এই চার রাশিকে। এদের সকলের মুখশ্রী খুবই Sharpe হয়। এবার থেকে মুখ দেখে বুঝে নিন কার কী রাশি।  

 

আরও পড়ুন- শুরু হচ্ছে উৎসবে ভরা অগাষ্ট মাস, দেখে নিন এই মাসের উৎসব ও পার্বণের তালিকা

আরও পড়ুন- এই চার রাশি বন্ধুর জন্য জীবনও দিতে পারে, সত্যিকারের বন্ধুত্ব এদের দিয়ে শেখা উচিত

আরও পড়ুন- মেষ থেকে মীন রবিবারে কেমন থাকবে আপনার লাভ লাইফ, দেখে নিন ১২ রাশির আজকের প্রেমের জীবন

Share this article
click me!