এক ঝলকে দেখে নিন চার রাশির নাম, এই রাশির ছেলেরা অলস স্বামী নামে খ্যাত

জানেন কি আপনি অলস নাকি উদ্যোগী তা নির্ভর করে আপনার রাশির ওপর। চিনে নিন কোন রাশির ছেলেরা অলস হয়ে থাকেন। এমন অনেকে আছেন, অফিস আর বাড়িতেই জীবনটা আটকে আছে। সপ্তাহে ৫ দিন অফিস। আর দুদিন বিশ্রাম। শনি-রবি পারলে সারাটা দিন ঘুমিয়ে কাটায়। তা না হলে বিছানায় শুয়ে ফোন ঘাঁটা। বাড়ির কেউ কোথাও যাওয়ার কথা বললে, সারাক্ষণ অফিসের অযুহাত। এরা অলস স্বামী হন। 

Sayanita Chakraborty | Published : Apr 2, 2022 11:29 AM IST

অফিস আর বাড়িতেই জীবনটা আটকে আছে কিছু ছেলের। সপ্তাহে ৫ দিন অফিস। আর দুদিন বিশ্রাম। শনি-রবি পারলে সারাটা দিন ঘুমিয়ে কাটায়। তা না হলে বিছানায় শুয়ে ফোন ঘাঁটা। বাড়ির কেউ কোথাও যাওয়ার কথা বললে, সারাক্ষণ অফিসের অযুহাত। চারিদিকে খুঁজে পাওয়া এমন অনেক মানুষকে। অলস স্বামীর তালিকা তৈরি করতে গেলে অনেকেরই নাম আসবে। জানেন কি আপনি অলস নাকি উদ্যোগী তা নির্ভর করে আপনার রাশির ওপর। চিনে নিন কোন রাশির ছেলেরা অলস হয়ে থাকেন।   

বৃষ রাশি
জ্যোতিষ মতে, বৃষ রাশির ছেলেরা অসল প্রকৃতির হয়ে থাকেন। রাশি চক্রের দ্বিতীয় রাশি হল বৃষ। এরা সুন্দরের পুজারী হন। শুক্র গ্রহের জাতক হলেন বৃষ। এরা সম্পর্কের প্রতি যত্নবান হন। তবে, এরা বড্ড অলস প্রকৃতির মানুষ। সে কারণে এদের দাম্পত্য অশান্তি প্রায়শই লেগে থাকে। তবে এরা একগুঁয়ে স্বভাবের হয়ে থাকে বৃষ রাশির জাতক জাতিকারা। এরা চট করে করাও প্রেমে পড়ে না।  কিন্তু, কাউকে একবার মন দিলে, সেই সম্পর্ক রাখার জন্য সব রকম প্রচেষ্টা করে। 

কন্যা রাশি
কন্যা রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় হয়ে থাকেন। এরা সৎ স্বভাবের মানুষ হন। এরা সম্পর্কের প্রতি খুবই যত্নশীল। তবে, এদের কিছু অভ্যেসের জন্য এরা সমস্যায় পড়েন। এরা অলস স্বভাবের মানুষ। সে কারণে এদের প্রায়শই দাম্পত্য অশান্তি লেগে থাকে।  

মিথুন রাশি
জ্যোতিষশাস্ত্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির ছেলেরা চিন্তাশীল ও বুদ্ধি সম্পন্ন স্বভাবের। শাস্ত্র মতে, এই রাশির আচরণে দ্বৈতসত্ত্বার প্রকাশ পায়। শাস্ত্র মতে, এই রাশির ছেলেরা অলস স্বভাবের হয়। যা নিয়ে এদের সম্পর্কে নানা রকম জটিলতা দেখা যায়।  

বৃশ্চিক রাশি
সম্পর্কের ব্যাপারে বেস উৎসাহী হন বৃশ্চিক রাশির ছেলেরা। এরা কারও কাছে প্রতিশ্রুতি বদ্ধ হলে, তা রাখার জন্য সব রকম প্রচেষ্টা চালান। এরা সঙ্গীর থেকে সব ব্যাপারেই প্রত্যাশা রাখেন। সারাজীবন এক সঙ্গে চলার স্বপ্ন দেখেন। সে কারণে সম্পর্ক ভেঙে গেলে বিষণ্নতা ও হতাশা এদের গ্রাস করে। তবে, এরা অলস প্রকৃতির মানুষ হন। সম্পর্কে প্রতি দায়িত্বশীল হন ঠিকই, কিন্তু এরা ঘরকুণো প্রকৃতির মানুষ। সে কারণে এদের জীবনে দাম্পত্য অশান্তি প্রায়শই দেখা দেয়।    

Share this article
click me!