আর্থিক সংকট শেষ হয়ে জীবনে আসতে চলেছে সুখ এবং সমৃদ্ধি, জানান দেয় এই লক্ষণগুলি

  • মা লক্ষ্মীকে ধন-সম্পদ ও ঈশ্বর্যের দেবী
  • সেখানে অর্থের অভাব কখনও হয় না
  • আপনার জীবনে আসছে সুখ এবং সমৃদ্ধি
  • এই লক্ষণগুলি দেখলেই বুঝতে পারবেন

Asianet News Bangla | Published : Sep 20, 2020 4:50 AM IST / Updated: Sep 20 2020, 11:15 AM IST


মা লক্ষ্মীকে ধন-সম্পদ ও ঈশ্বর্যের দেবী হিসাবে বিবেচনা করা হয়। যে বাড়িতে দেবী লক্ষ্মী থাকেন, সেখানে সুখ থাকে, অর্থের অভাব কখনও হয় না। তাই সবাই লক্ষ্মীকে সন্তুষ্ট করার চেষ্টা করে যাতে তার বাড়িতে সুখ ও সমৃদ্ধি থেকে যায়। কথিত আছে যে দেবী লক্ষ্মী কারও বাড়িতে বাস করতে আসে, তার আগেই সেই ব্যক্তির কাছ থেকে কিছু বিশেষ লক্ষণ পাওয়া শুরু হয়। আজ জেনে নিন এই লক্ষণগুলি সম্পর্কে যা দেখে আপনি অনুমান করতে পারবেন, আপনার জীবনে আসছে সুখ এবং সমৃদ্ধি।

ধর্মীয় বিশ্বাস অনুযায়ী যদি আপনি সকালে ঝাড়ু দেখেন তবে এটি ইঙ্গিত দেয় যে আপনি যে কোনও কাজ থেকে উপকার পেতে চলেছেন। কথিত আছে যে সমস্ত বাড়িতে পরিষ্কার-পরিচ্ছন্নতা করা হয় সেখানে দেবী লক্ষ্মী থাকেন। যদি শঙ্খের শব্দ আপনার কানে পৌঁছে যায়, তবে বুঝবেন যে লক্ষ্মী আপনার বাড়িতে আসছে। আপনার আর্থিক সমস্যাটি দূর হওয়ার সময় এসেছে। 

শঙ্খ ভগবান বিষ্ণুর অত্যন্ত প্রিয়, শঙ্খকেও মা লক্ষ্মীর ঘর হিসাবে বিবেচনা করা হয়। ভোরবেলা আখ দেখাকেও শুভ মনে করা হয়। এটা বিশ্বাস করা হয় যে আপনি যদি সকালে আখ দেখতে পান তবে বুঝতে হবে দেবী লক্ষ্মীর কৃপায় আপনার ঘরে ধনবর্ষ হতে চলেছে। মনে করা হয় যে আপনি যখন চারপাশে সবুজ জিনিস দেখতে শুরু করবেন তখন বুঝতে পারবেন মা লক্ষ্মী আপনার বাড়িতে আসতে চলেছেন।

Share this article
click me!