আগামী ২ মাসের সময় বিপজ্জনক, এই ভবিষ্যদ্বাণী সত্যি হলে ভারতের জন্য বড় সমস্যা

এই ভবিষ্যদ্বাণীটি ২০২২ সালের জন্য করা হয়েছে এবং বছর শেষ হতে আর মাত্র ২ মাস বাকি। এই ভবিষ্যদ্বাণী সত্যি হলে ভারতের জন্য বড় সমস্যা দেখা দিতে পারে।  
 

Web Desk - ANB | Published : Oct 29, 2022 7:34 AM IST

বাবা ভেঙ্গার ভবিষ্যদ্বাণী সারা বিশ্বে বিখ্যাত। খোদ ভারতের ক্ষেত্রেই তার অনেক ভবিষ্যদ্বাণী সত্য হয়েছে। আবারও, তার একটি বিপজ্জনক ভবিষ্যদ্বাণী সত্য হওয়ার ভয়ে আচ্ছন্ন অনেকেই। এই ভবিষ্যদ্বাণীটি ২০২২ সালের জন্য করা হয়েছে এবং বছর শেষ হতে আর মাত্র ২ মাস বাকি। এই ভবিষ্যদ্বাণী সত্যি হলে ভারতের জন্য বড় সমস্যা দেখা দিতে পারে।  

পঙ্গপালের প্রাদুর্ভাবের কারণে অনাহার পরিস্থিতি 
বুলগেরিয়ায় জন্ম নেওয়া বাবা ভেঙ্গা কয়েক দশক আগে বিশ্বের জন্য অনেক ভবিষ্যদ্বাণী করেছিলেন। এর মধ্যে ভারত সহ অনেক দেশের জন্য করা ভবিষ্যদ্বাণী রয়েছে। ভারত সম্পর্কে কথা বলতে গিয়ে, বাবা ভেঙ্গা বলেছিলেন যে ২০২২ সালে ভারতে পঙ্গপালের প্রাদুর্ভাব হতে পারে যা ফসলের ব্যাপক ক্ষতি করতে পারে। এর ফলে ভারতে অনাহার ও দুর্ভিক্ষের মতো পরিস্থিতি তৈরি হতে পারে। এখন ২০২২ সাল শেষ হতে নভেম্বর ও ডিসেম্বরের মাত্র ২ মাস বাকি। বাবা ভেঙ্গার এই ভবিষ্যদ্বাণী যদি এই ২ মাসে সত্য প্রমাণিত হয়, তাহলে ভারতের জন্য বড় সমস্যা দেখা দিতে পারে। 

২০২২ সালে ২টি ভবিষ্যদ্বাণী সত্য হয়েছে 
আপনি যদি ২০২২ সালের জন্য বাবা ভেঙ্গার করা ভবিষ্যদ্বাণীগুলির তালিকাটি দেখেন, এখন পর্যন্ত ২টি ভবিষ্যদ্বাণী সত্য হয়েছে। এই পূর্বাভাসগুলি বন্যা এবং আবহাওয়ার পরিবর্তনের সঙ্গে সম্পর্কিত। দ্য সান-এর প্রতিবেদনে বলা হয়েছে, বাবা ভেঙ্গা বলেছিলেন যে ২০২২ সালে বৃষ্টির কারণে অস্ট্রেলিয়া এবং এশিয়ার কয়েকটি দেশে পরিস্থিতি আরও খারাপ হতে পারে। ভারি বর্ষণ ও বন্যার কারণে জনসাধারণের ও অর্থের ব্যাপক ক্ষতি হবে। আসুন আমরা আপনাকে বলি যে এই ভবিষ্যদ্বাণীগুলি ইতিমধ্যেই সত্য প্রমাণিত হয়েছে। ২০২২ সালে, ভারী বৃষ্টিপাতের পরে অস্ট্রেলিয়ায় বন্যার মতো পরিস্থিতি তৈরি হয়েছিল। এছাড়া ভারতের প্রতিবেশী দেশ পাকিস্তানও বন্যার কবলে পড়েছে। 

Share this article
click me!