আপনার কি শনিবার জন্ম? শনি ঠাকুরের প্রভাব থাকায় কেমন হয় এই বারের জাতক আর জাতিকারা - জানুন

শনিবারে জন্মগ্রহণকারী ব্যক্তিরা খুব সহজ সরল হয় না। কারণ প্রতি নিয়ত তাদের ঘাত প্রতিঘাতের মধ্যে দিয়ে যেতে হয়।

Web Desk - ANB | Published : Jun 17, 2022 6:10 PM IST

জ্যোতিষ অনুযায়ী শনিবার যাদের জন্ম হয় তাদের মধ্যে বেশ কিছু গুণ থাকে। কিন্তু কোনও কিছু পাওয়ার জন্য কঠিন সংগ্রাম করতে হয় তাদের। কোনও কিছুই সহজে পায় না এরা। শনিবারে জন্মগ্রহণকারী জাতক ও জাতিকাদের মধ্যে শনির জোরালো প্রভাব থাকে। তবে এরা পরিবারকে বেঁধে রাখতে পারে। 

শনিবারে জন্মগ্রহণকারী ব্যক্তিরা খুব সহজ সরল হয় না। কারণ প্রতি নিয়ত তাদের ঘাত প্রতিঘাতের মধ্যে দিয়ে যেতে হয়। আর অবিরাম সংঘর্ষের কারণে এরা যা শেখে সবই জীবন থেকে  উপলব্ধি করে শেখে। তাই এরা প্রয়োজনের তুলনায় অনেক বেশি অভিজ্ঞ হয়। এই বারের জাতক ও জাতিকারা বুদ্ধিমান ও বাস্তব মেনে চলতে পারে। 

শরিবার যাদের জন্ম হয়  তাঁরা শুরু থেকেই সংঘাত করে। কোনও কিছু পাওয়া এদের কাছে খুব একটা সহজ বিষয় নয়। তবে এরা নিজের লক্ষ্যে অবিতল থাকে। সেইজন্য প্রবল শৃঙ্খলাপারায়ন হয়। জীবনকে কঠিন ঘেরাটোপের মধ্যে রাখতেই পছন্দ করে। অনেকে এদের খুব জেদি মনে করে। অনেকে আবার এদের অহংকারী মনে করে। কিন্তু এরা বন্ধু হিসেবে খুব ভালো হয়। 

শনিবারের জাতক ও জাতিকা ব্যবসা বাণিজ্যে এলে তাদের কেউ হারাতে পারে না। কিন্তু প্রথম দিকটা খুবই কষ্টকর হয়। লড়াই আর অদম্য মনোভাবের কারণে এরা হার মানতে শেখে না। 

শনিবারের জাতক ও জাতিকা মনের দিক থেকে খুবই নিঃসঙ্গ হয়। সাধারণত এরা একা থাকতে ভালবাসে। কিন্তু যাকে ভালবাসে তাঁকে এরা প্রাণ দিয়ে ভালবাসে। এরা প্রকৃতিপ্রেমি হয়। এদের মনটা খুব উদার হয়। সহজেই একা কাউকে ক্ষমা করে দিতে পারে। কিন্তু  সহজে কারও সঙ্গে মেশে না। খুবই সীমিত মানুষের সঙ্গেই এরা মেশ। তবে এদের সমঝতা করার ক্ষমতা অন্যদের তুলনায় অনেকটাই বেশি। 
 

Share this article
click me!