বক্রী হচ্ছে বুধ, এর প্রভাবে আগামী ২৩ দিনে ৩ রাশি হতে চলেছে মালামাল

একে রাশিচক্রের পরিবর্তনও বলা হয়। এ ছাড়া গ্রহগুলো পিছিয়ে যায়। এপ্রিল মাসে প্রায় সব গ্রহই রাশি পরিবর্তন করেছে। এবং ১০ মে থেকে, বুদ্ধিমত্তার কারক বুধ গ্রহটি বিপরীতমুখী এবং ৩ জুন পর্যন্ত এই অবস্থানে থাকবে। 
 

Web Desk - ANB | Published : May 4, 2022 7:18 AM IST

জ্যোতিষশাস্ত্রে, গ্রহের রাশি পরিবর্তন এবং বিপরীতমুখীতার প্রভাব একজন ব্যক্তির জীবনে দেখা যায়। প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময় এবং সময় পরে তার অবস্থান পরিবর্তন করে। একে রাশিচক্রের পরিবর্তনও বলা হয়। এ ছাড়া গ্রহগুলো পিছিয়ে যায়। এপ্রিল মাসে প্রায় সব গ্রহই রাশি পরিবর্তন করেছে। এবং ১০ মে থেকে, বুদ্ধিমত্তার কারক বুধ গ্রহটি বিপরীতমুখী এবং ৩ জুন পর্যন্ত এই অবস্থানে থাকবে। 
যে কোনও গ্রহের পিছিয়ে যাওয়া কিছু রাশির জাতকদের জন্য উপকারী, আবার কিছু রাশির জাতকদের জন্য তা বেদনাদায়ক প্রমাণিত হয়। আজ এখানে আমরা জানব যে বুধের পিছিয়ে যাওয়ার কারণে কোন রাশির জাতকদের ভাগ্য খুলতে চলেছে। বুধের বিপরীতমুখী এই রাশির জাতক জাতিকাদের ভাগ্য খুলবে। জেনে নেওয়া যাক কারা আছে এই তালিকায়। 

মীন রাশি: জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বুধের বিপরীতমুখী গ্রহ এই রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে চলেছে। এই নেটিভরা বিনিয়োগ থেকে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। একই সঙ্গে কর্মক্ষেত্রে আপনার যোগ্যতা দেখাতে পারেন। পরিস্থিতির উন্নতি হবে। এ ছাড়া প্রেমের ক্ষেত্রেও এই সময়টি অনুকূল প্রমাণিত হবে। ভ্রমণ যোগাস করা হচ্ছে. এই সময়ে করা ভ্রমণ উপকারী প্রমাণিত হবে। নতুন কোনো কাজ শুরু করতে পারেন। 

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের জন্য বুধও শুভ প্রমাণিত হবে। পুরানো বিনিয়োগ ভালো রিটার্ন দিতে পারে। পরীক্ষায় সাফল্য পাবেন। অন্যদিকে, আপনি যদি নতুন কোনো কাজ শুরু করতে চান, তাহলে করতে পারেন। এই সময়ের মধ্যে, কাজের জায়গায় কাজের প্রশংসা করা যেতে পারে। সেই সঙ্গে ব্যবসায় ভালো লাভের সম্ভাবনাও রয়েছে। 

আরও পড়ুন- ২৩ মে পর্যন্ত বৃহস্পতি ও শুক্রের যোগের ফলে এই রাশিগুলির অর্থভাগ্য থাকবে তুঙ্গে

আরও পড়ুন-  কেন গরম প্যানে জল ঢালা উচিত নয়, এতে কত ক্ষতি হয় জানলে অবাক হবেন

আরও পড়ুন- এই নামের মেয়েরা প্রথম দেখাতেই পাগল করে দেয়, এরা সর্ব গুণের অধিকারী

কর্কট: কর্কট রাশির জাতকদের জন্য এই সময়টি আর্থিকভাবে লাভজনক প্রমাণিত হতে চলেছে। আয়ের একাধিক উৎস হতে পারে। আটকে থাকা কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। নতুন বন্ধু তৈরি হতে পারে। কর্মকর্তাদের সাথে সম্পর্ক আরও দৃঢ় হচ্ছে বলে মনে হচ্ছে। 

Share this article
click me!