Numerology Prediction: ২ কিংবা ১১ তারিখ জন্ম হলে ব্যবসায় মুনাফা অর্জন করবেন, জেনে নিন আজকের দিন কেমন কাটবে

আজকের ভাগ্যঙ্ক বা ভাগ্য সংখ্যা হল ১ (২১+ ১+ ২+ ০+ ২+ ২= ২৮= ২+ ৮= ১০= ১+ ০= ১), গুরু (বৃহস্পতি) এবং চন্দ্রের ঘনিষ্ঠ বন্ধু সূর্য (Sun) দ্বারা শাসিত। যাই হোক, সূর্য শনি (শনি) এর সঙ্গে সম্পর্ক ভাগ করে নেয়। সংখ্যা ৩ এর সহযোগী সংখ্যা হল ১, ২ এবং ৯। 

Sayanita Chakraborty | Published : Jan 21, 2022 3:12 AM IST

আজ ২১ জানুয়ারি, ২০২২। সংখ্যাতত্ত্বের বিচারে (Numerology Prediction) সংখ্যা ২ ধর্মের প্রতিনিধিত্ব করে, এবং সংখ্যা ১ আধ্যাত্মিক জ্ঞানের প্রতীক (Symbol)। এই সংখ্যাগুলোর সংমিশ্রণকে পবিত্র বলে গণ্য  করা হয়। সংখ্যা ২ হল চন্দ্র এবং ১ নম্বর হল সূর্যের (Sun) প্রতিনিধিত্ব করে। তাছাড়া, ২১ নম্বরে ৩-এর বৈশিষ্ট্যও প্রতিফলিত হয়। গুরু (বৃহস্পতি) দ্বারা শাসিক। 
আজকের ভাগ্যঙ্ক বা ভাগ্য সংখ্যা হল ১ (২১+ ১+ ২+ ০+ ২+ ২= ২৮= ২+ ৮= ১০= ১+ ০= ১), গুরু (বৃহস্পতি) এবং চন্দ্রের ঘনিষ্ঠ বন্ধু সূর্য (Sun) দ্বারা শাসিত। যাই হোক, সূর্য শনি (শনি) এর সঙ্গে সম্পর্ক ভাগ করে নেয়। সংখ্যা ৩ এর সহযোগী সংখ্যা হল ১, ২ এবং ৯। আপনার জন্ম তারিখ আপনার জন্মাঙ্ক। তাই আজ আপনার জন্মাঙ্ক অনুয়ারী আপনার ভাগ্যবান সংখ্যা, কর্মজীবন, স্বাস্থ্য এবং অন্যান্য বিষয়ে জেনে নিন। 

১, ১০, ২৯ এবং ২৮ তারিখ জন্ম হল আপনার লাকি নম্বর ২। সংখ্যা ৩ এবং ৯ আপনাকে আপনার কাজের অগ্রগতিতে সাহায্য করবে। সূর্য আপনাকে পদোন্নতি পেতে সাহায্য করবে। ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর হল ৯। চন্দ্র ও সূর্য প্রভাবশালী হবেন। চাকরি (Job) ও ব্যবসায় (Business) কাজের চাপের কারণে আপনি মানসিক চাপ অনুভব করতে পারেন। অন্যদিকে, ১ এবং ৯ আপনাকে মুনাফা অর্জনে সাহায্য করবে। 

৩, ১২, ২১, ৩০ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৯। সূর্য আপনাকে কাজে পদোন্নতি পেতে সাহায্য করবে। গুরু ও চন্দ্র ব্যবসায় উন্নতি করতে পারে। ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৬। ভাগ্যঙ্ক ১ ব্যাংক (Bank) ও আইটি (IT) সেক্টরের কর্মীদের তাদ কর্মজীবনে ভালো করতে সাহায্য করবে। ৩ এবং ৯ ব্যবসায় মুনাফা অর্জন করবে। 

৫, ১৪ এবং ২৩ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৭। সূর্য, বুধ এবং গুরু সহায়ক হবে। ৪ এবং ৮ নম্বর আপনার কাজকে সমর্থন করবে। ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৪। শুক্র ও গুরু আপনার ব্যবসায় (Business) সহায়ক হবে। শ্বাসকষ্ট থাকলে সতর্ক হন। 

আরও পড়ুন: Daily Horoscope: শুক্রবারে ৫ রাশির রয়েছে প্রচুর অর্থ ক্ষতির আশঙ্কা, দেখে নিন আপনার রাশিফল

আরও পড়ুন: Gupt Navratri 2022: এই বছরের প্রথম নবরাত্রি কবে হবে, জেনে নিন এই মহা উৎসবের ধর্মীয় গুরুত্ব ও পূজা পদ্ধতি

৭, ১৬, ২৫ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৫। কর্মক্ষেত্রে (Job) আপনার কর্মক্ষমতা নিয়ে খুশি হবেন। ব্যবসায় উন্নতি ঘটবে।

৮, ১৭ এবং ২৬ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৪। শনি ও গুরু সহায়ক হবেন। সূর্য ও গুরু ব্যবসায় নতুন দিক নির্দেশনা দিতে পারে। আজ স্বাস্থ্য (Health) ভালো কাটবে। ৯, ১৮, ২৭ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৩। সূর্য ও গুরু আপনাকে ব্যবসা (Business) থেকে মুনাফা অর্জনে সাহায্য করবে।      
 

Share this article
click me!