এই স্বপ্নগুলি দেখলে ভয় পাবেন না, জানবেন আপনি প্রচুর বড়লোক হচ্ছেন- হাতে আসছে প্রচুর টাকা

স্বপ্নের যেমন বৈজ্ঞানিক ব্যাখ্যা রয়েছে- তেমনই জ্যোতিষ ব্যাখ্যাও রয়েছে। জ্যোতিষমতে আগামী দিনের ইঙ্গিত দেয় স্বপ্ন। কোনও খারাপ কিছু ঘটনার আগে তার খবর পায় মন। তাই স্বপ্নের মাধ্যমে মানুষকে জানিয়ে দেয়। 

Web Desk - ANB | Published : Jun 3, 2022 5:45 PM IST

হিন্দু শাস্ত্রমতে কোনও ব্যক্তি যখন কোনও স্বপ্ন দেখেন তখন সেই স্বপ্নের সঙ্গে সেই ব্যক্তি ভূত-ভবিষ্য়ত জড়িয়ে যায়। আগামী দিনে সেই মানুষটির জন্য কী অপেক্ষা করছে তারও ইঙ্গিত দেয় স্বপ্ন। তেমনই বলছে জ্যোতিষ। অনেক স্বপ্ন শুভ - অনেক স্বপ্ন আবারর অশুভ।
স্বপ্নের যেমন বৈজ্ঞানিক ব্যাখ্যা রয়েছে- তেমনই জ্যোতিষ ব্যাখ্যাও রয়েছে। জ্যোতিষমতে আগামী দিনের ইঙ্গিত দেয় স্বপ্ন। কোনও খারাপ কিছু ঘটনার আগে তার খবর পায় মন। তাই স্বপ্নের মাধ্যমে মানুষকে জানিয়ে দেয়। আসুন আজ জেনেনি কেমন স্বপ্ন দেখলে বাড়িতে আসবে টাকা-

হাতিতে চড়ে ঘুরে বেড়াচ্ছেন- এমন স্বপ্নের অর্থ বাড়িতে প্রচুর পরিমাণে টাকা আসছে। 
সোনা ও রূপোর পাত্রে খাবার খাচ্ছেন- এমন স্বপ্নের অর্থ ব্যাঙ্ক লোনে কোনও সমস্যা হবে না। সরকারি কর্মীর দ্বারা আপনি সুবিধে পাবেন। 
ফুল ফুটতে দেখা- এমন স্বপ্নের অর্থ অযাচিতভাবে আপনার ঘরে টাকা আসবে। 
বিছে কামড়ানো- এই স্বপ্ন দেখলে একদমই ভয় পাবেন না। এর অর্থ সুসময় আসছে। বাড়িতে আসবে প্রচুর টাকা। সাপে কাটার স্বপ্ন দেখার অর্থও খুব শুভ। টাকা আসার ইঙ্গিত দেয়। 
স্নানের স্বপ্ন- স্নানের স্বপ্ন দেখা অর্থ আটকে থাকা কোনও টাকা তাড়াতাড়ি হাতে আসবে। 
সরবত বা জল পানের স্বপ্ন- এই স্বপ্ন দেখার অর্থ হল আপনি দ্রুত কোনও সম্পত্তি পাবেন। একই সঙ্গে প্রচুর পরিমাণে নগদ টাকা হাতে আসবে। 
অন্ধকার কূপের স্বপ্ন- এই স্বপ্ন দেখার অর্থ নতুন বাড়ি পেতে চলেছে। আপনার বাড়িতে লক্ষ্মীদেবীর আশীর্বাদ রয়েছে। প্রচুর ধনসম্পত্তির মালিক হতে চলেছেন আপনি। 
মহিলার নাচের স্বপ্ন- এই স্বপ্নের অর্থ শুভ। বাড়িতে আসছে প্রচুর সম্পত্তি। আর্থিক উন্নিত ঘটতে চলেছে। 
কৃষক আর সবুজ ক্ষেত- আর্থিক লাভের ইঙ্গিত দেয়। অজানা কোনও উৎস থেকে টাকা আসার কথা বলে এই স্বপ্ন। 
সাদা বাড়ি বা প্রাসাদ, গরুর দুধের স্বপ্ন দেওয়াও সম্পদ পাওয়ার লক্ষণ বলে মনে করা হয়। 

Share this article
click me!