গ্রহদোষ কাটাবে খাবারের গুণে, রোজ খাদ্যাতালিকা কয়টি খাবার রাখুন বুধের অবস্থানের উন্নতি হবে

শুধু মানিয়ে নেওয়া সমস্যা নয়, গ্রহের ফেরে এমন হতে পারে। যাদের কুষ্ঠিতে বুধ দুর্বল তাদের এমন হয়। আজ রইল এর প্রতিকার। আজ জেনে নিন কীভাবে কাটাবেন এমন সমস্যা। 
 

Web Desk - ANB | Published : May 2, 2022 10:21 AM IST / Updated: May 02 2022, 03:59 PM IST

ছোট খাটো ব্যাপারে পারিবারিক বিবাদ লেগেই আছে। কারণ ছাড়াই অশান্তি লাগে। আপনার একার সঙ্গে সকলেরই বিবাদ বাঁধে। কেউই আপনার কথার অর্থ বোঝেন না। আপনি এক মানসিকতা নিয়ে কোনও কাজ করবেন ঠিক করেন, কিন্তু বাস্তবে হয় তার উলটো। আপনার সব কাজই ভুল হয়ে যায়। জানেন কি, শুধু মানিয়ে নেওয়া নয়, গ্রহের ফেরে এমন হতে পারে। যাদের কুষ্ঠিতে বুধ দুর্বল তাদের এমন হয়। আজ রইল এর প্রতিকার। আজ জেনে নিন কীভাবে কাটাবেন এমন সমস্যা। 

শাস্ত্রে যেমন উল্লেখ আছে একাধিক সমস্যার, তেমনই উল্লেখ রয়েছে তার প্রতিকারের। শাস্ত্র মতে, বিশেষ টোটকা মেনে চললে সব সমস্যা থেকে মুক্তি পারেন। কুষ্ঠি বিচার করলে জানা যায়, আপনার ওপর কোন গ্রহের কেমন প্রভাব পড়ছে। জ্যোতিষ শাস্ত্র মতে, এক এক গ্রহের একেক রকম প্রভাব। কোনও গ্রহণের প্রভাব অর্থিক উন্নতি ঘটে তো কোনওটার প্রভাবে আর্থিক ক্ষতি। তেমনই শরীর স্বাস্থ্যের ওপরও গ্রহের প্রভাব দেখা যায়। আজ রইল বুধ গ্রহের কথা। কুষ্ঠিতে বুধের অবস্থান দুর্বল হলে পারিবারিক অশান্তি প্রবল হয়। তেমনই বুধের অবস্থানের ওপর নির্ভর করে স্বাস্থ্য। বুধের অবস্থান দুর্বল হলে ত্বকের হাজারও সমস্যা দেখা দেয়। 

বুধ দুর্বল হলে কয়টি খাবার খেতে পারেন। অবাক লাগলেও এমনই উল্লেখ আছে শাস্ত্রে। শাস্ত্র মতে, বুধের অবস্থান দুর্বল হলে কিংবা বুধের দোষ থাকলে কড়াইশুঁটি, জব, কুলপী, সবুজ ডাল, মুগ ও সবুজ শাকসবজি খেতে পারেনষ শাস্ত্র মতে, নিয়মিত এই জিনিসগুলো খেলে বুধের অবস্থান সঠিক হবে। 

শাস্ত্র মতে, পারিবারিক অশান্তি দূর করতে লাগাতে পারেন চাঁপা ফুলের গাছ। মন্দির ও আশ্রমে লাগানো হয় এই গাছ। চাঁপাকে কামদেবের পাঁচটি ফুলের মধ্যে একটি মনে করা হয়। এই ফুলকে সৌভাগ্যের প্রতীক মনে করা হয়। সেকারণে বাড়ির বাগানে চাঁপা ফুলের গাছ থাকলে দূর হবে পারিবারিক অশান্তি। শাস্ত্র মতে, বাড়িতে কোনও দোষ থাকলে এমন পারিবারিক অশান্তি হয়। সেক্ষেত্রে একাধিক টোটকার উল্লেখ আছে শাস্ত্রে। পারিবারিক অশান্তি দূর করতে চাইলে বাড়িতে চাঁপা ফুলের গাছ লাগান। এতে উপকার পাবেন। অনেকের বাড়িতে প্রায়শই অশান্তি লেগে থাকে। গ্রহের ফেরে এমন হয়। এবার সেই সমস্যা থেকে মুক্তি পেতে নির্দিষ্টি খাবারগুলো খান। এতে বুধের দোষ কেটে যাবে।  

আরও পড়ুন- এই তিন রাশির আচরণে ভুলেও ভরসা করবেন না, লোকেদের যত্ন নেওয়ার ভান করে এরা

Latest Videos

আরওপড়ুন- বৃষ, কর্কট, সিংহ রাশির এই মাসে স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া উচিত, মে মাসে কোন রাশির স্বাস্থ্যের উপর কেমন প্

আরও পড়ুন- অক্ষয় তৃতীয়ায় দেবী লক্ষ্মীর কৃপা এই ৪ রাশির উপর বজায় থাকবে, পূরণ হবে প্রতিটি ইচ্ছা
 

Share this article
click me!

Latest Videos

জয়নগরের রাক্ষসটা শেষ করেদিল মেয়েটাকে! ৭ দিনের পুলিশি হেফাজত | Jaynagar News | Bangla News |
তীব্র চাঞ্চল্য Jaynagar-এ! প্রকাশ্যে MP-কে জুতো দেখিয়ে চলে Kultali-র জনসাধারণের প্রতিবাদ! | Jaynagar
কুলতলিতে ধুন্ধুমার, ভাঙচুর করা হল থানা, জ্বালানো হল বাইক, কেন এই পরিস্থিতি? Kultali Incident
বড় সিদ্ধান্ত! প্রতিবাদে পুজোর উদ্বোধনে না! বাংলা লাশের রাজ্যে পরিণত হয়েছে : সুকান্ত | Jaynagar News
শেষমেশ কাটলো আশঙ্কা! হাসপাতাল থেকে ছাড়া পেলেন Govinda! ধন্যবাদ জানালেন ডাক্তার ও ভক্তদের | Govinda