প্রেম পরিণতি পেতে বার বার বাধা আসছে, এই টোটকায় বিয়ের বাধা দূর হবে

প্রেমের সম্পর্ক বিয়ে পর্যন্ত নিয়ে যাওয়া এত সহজ নয়। এক্ষেত্রে নানা রকম সমস্যার (Problems) সম্মুখীন হতে হয়। অনেক সময় কেরিয়ার সংক্রান্ত সমস্যা, কখনও পরিবারের সমস্যা কখনও বা সম্পর্কে তৃতীয় ব্যক্তির আগমন। প্রেমের সম্পর্ককে পরিণতি দিতে মেনে চলুন জ্যোতিষ (Astrology) মত। আজ রইল কয়টি টোটকার হদিশ। যা নিষ্ঠা ভরে পালন করলে প্রেম পরিণতি পেতে পারে।

Sayanita Chakraborty | Published : Mar 12, 2022 11:16 AM IST / Updated: Mar 12 2022, 04:48 PM IST

প্রেমের (Love) সম্পর্কে জড়ান অনেকেই। কিন্তু, অধিকাংশ সম্পর্কই মাঝ পথে থেকে যায়। খুব কম সংখ্যাক সম্পর্ক পরিণতি রায়। প্রেমের সম্পর্ক বিয়ে পর্যন্ত নিয়ে যাওয়া এত সহজ নয়। এক্ষেত্রে নানা রকম সমস্যার (Problems) সম্মুখীন হতে হয়। অনেক সময় কেরিয়ার সংক্রান্ত সমস্যা, কখনও পরিবারের সমস্যা কখনও বা সম্পর্কে তৃতীয় ব্যক্তির আগমন। প্রেমের সম্পর্ককে পরিণতি দিতে মেনে চলুন জ্যোতিষ (Astrology) মত। আজ রইল কয়টি টোটকার হদিশ। যা নিষ্ঠা ভরে পালন করলে প্রেম পরিণতি পেতে পারে। 

দেবী লক্ষ্মী (Maa Laxmi) ও ভগবান বিষ্ণুর (Lord Visnu) ছবি সম্পর্কের পরিণতি দিতে পারে। দেবী লক্ষ্মী ও ভগবান বিষ্ণুর ছবি ঘরে রাখুন। ছবিতে যেন এক সঙ্গে থাকেন এই দুই দেবতা। বাড়ির পূর্ব দিকে রাখুন এই ছবি। এই ছবি রাখলে প্রেমের সম্পর্ক পরিণতি পায়। তবে দেবী লক্ষ্মী ও ভগবান বিষ্ণুর ছবির একসঙ্গে ছবি পাওয়া বেশ কঠিন। তেমন হলে, ইন্টারনেট থেকে ছবি খুঁজে বাঁধিয়ে নিতে পারেন। 

Latest Videos

শুক্লপক্ষে বৃহস্পতিবার দেবী লক্ষ্মী ও ভগবান বিষ্ণুর ছবিতে পুজো করুন। লক্ষ্মী নারায়ণ নমঃ বলে ৩ বার মালা জপ করুন। ৩ মাস ধরে এই পুজো করলে সম্পর্কের উন্নতি হবে। প্রেমের বিয়েতে যে কোনও বাধা কেটে যাবে। এই নিয়ম মেনে চললে উপকার পাবেন। 

মন্দিরে মিষ্টি নৈবেদ্য দিন। প্রতি বৃহস্পতিবার (Thusday) যে কোনও মন্দিরে নৈবেদ্য দেওয়া সম্পর্কের জন্য ভালো। এতে খুব শীঘ্রই ফল পাবেন। নিয়মিত এই টোটকা মেনে চললে প্রেমের বিয়ের সকল বাধা কেটে যাবে। 

এই সকল জ্যোতিষ টোটকা (Astrological Tips) মেনে চলার সঙ্গে অবশ্যই সম্পর্কের সমস্যাদগুলো খুঁজে বের করুন। কেন বিয়েতে বাধা আসছে তা বোঝার চেষ্টা করুন। সেই সমস্যা সমাধানের চেষ্টা করুন। যদি পরিবারের কারণে সমস্যা হয়, তাহলে পরিবারের সদস্যদের বোঝানোর চেষ্টা করুন। চাকরি সংক্রান্ত সমস্যা থাকলে অবশ্যি সমাধানের রাস্তা খুঁজুন। অনেক সময় তৃতীয় ব্যক্তির জন্য সম্পর্কে খারাপ প্রভাব পড়ে। সেক্ষেত্রে ভুল বোঝাবুঝি সম্পর্কে আসতে দেবেন না। এতে সম্পর্ক ভেঙে যাওয়ার সম্ভাবনা থাকে। তাই সম্পর্ক ভালো রাখতে এই কয়টি টোটকা মেনে চলুন। আর বিয়ের বাধা দূর করতে অবশ্যই জ্যোতিষ টোটকা মেনে চলুন। এতে যেমন সকল বাধা কেটে যাবে তেমনই সম্পর্কের উন্নতি হবে।  

আরও পড়ুন- মীন রাশির ছেলে কিংবা মেয়েকে ডেট করছেন, মাথায় রাখুন এই কয়টি জিনিস

আরও পড়ুন- রাশি বলে দেবে আপনি কতটা দয়ালু স্বভাবের, এক ঝলকে দেখে নিন জ্যোতিষ মত

আরও পড়ুন- বারবার প্রেম পড়ছেন, এই রাশির জাতক-জাতিকাদের জীবনে একাধিক বার উঁকি দেয় প্রেম
 

Share this article
click me!

Latest Videos

'দিদিমণির জুতো সবসময় পরিষ্কার থাকে কেন?' প্রশ্ন করেই নিজেই উত্তর দিলেন সুকান্ত | Sukanta Majumdar
RG Kar কাণ্ডে নয়া মোড়! 'তাড়াতাড়ি কর! না হলে রক্ত গঙ্গা বয়ে যাবে!' কে বলেছিল ডাক্তার কে! | R G Kar
বন্ধ হবে ইভটিজিং, ছিনতাই! মেয়েদের সুরক্ষায় এবার 'Pink Police Force' চালু বিশেষ 'পিঙ্ক ভ্যান'
ত্রাতার ভূমিকায় শুভেন্দু, পাঁশকুড়ার মত দাসপুরেও বন্যায় ক্ষতিগ্রস্ত বাড়ির জন্য দিলেন আর্থিক সহায়তা
ঘরে আর ফেরা হল না! উদ্ধার ৮ মৎস্যজীবীর মৃতদেহ! পরিবারের কান্নায় ভাসলো নামখানা | Namkhana News Today