প্রেমে প্রত্যাখ্যানের ভয় পাচ্ছেন? সঙ্গে রাখুন এই বিশেষ জিনিস, বাস্তু উপায় প্রেমে জয় পান

বারে বারে প্রত্যাখ্যানের ভয়ে পিছিয়ে আসছে সে। এমন অবস্থা অনেকেরই হয়। পছন্দের মানুষকের মনের কথা বলতে অনেকে ভয় পান। এমন সমস্যা থেকে মুক্তি পেতে পারেন বাস্তু মতে। আজ টিপস রইল প্রেমের ক্ষেত্রে। পছন্দের মানুষকে মনের কথা জানাতে চাইলে মেনে চলুন বাস্তু টোটকা। জয় হবে প্রেমে। 

Sayanita Chakraborty | Published : Aug 4, 2022 7:06 AM IST

ফার্স্ট ইয়ারে ইংরেজি বিভাগের রিয়াকে বহুদিন ধরে পছন্দ অনিন্দ্যর। ইতিমধ্যে বন্ধুত্ব করে ফেলেছেন। তবে, রিয়ার মনের কথা বুঝে উঠতে পারছে না সে। হাজার চেষ্টা করেনও রিয়ার মনের আন্দজ পাচ্ছে না। এদিনে নিজের মনের কথা না জনিয়েও থাকতে পাচ্ছে না। তবে, বারে বারে প্রত্যাখ্যানের ভয়ে পিছিয়ে আসছে সে। এমন অবস্থা অনেকেরই হয়। পছন্দের মানুষকের মনের কথা বলতে অনেকে ভয় পান। এমন সমস্যা থেকে মুক্তি পেতে পারেন বাস্তু মতে। আজ টিপস রইল প্রেমের ক্ষেত্রে। পছন্দের মানুষকে মনের কথা জানাতে চাইলে মেনে চলুন বাস্তু টোটকা। জয় হবে প্রেমে। 

প্রেমের প্রস্তাব দিতে গোলাপ বা কোনও সুগন্ধী ফুল সঙ্গে রাখুন। বাস্তু মতে, এতে জয় মিলবে প্রেমে। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রেও এই টোটকা বেশ উপকারী। স্ত্রীকে গোলাপ বা কোনও সুগন্ধী ফুল উপহার দিতে পারেন। শাস্ত্র মতে, এতে সম্পর্কে প্রেম বৃদ্ধি পাবে। 

ঘরে একটি কাঁচের পাত্রে সতেজ ও সুগন্ধি ফুল সাজিয়ে রাখুন। এতে বাড়িতে ইতিবাচক এনার্জি তৈরি হবে। যা সম্পর্কে ইতিবাচক প্রভাব ফেলবে। মেনে চলুন এই বিশেষ টিপস। এতে যেমন পছন্দের মানুষের সঙ্গে আপনার সম্পর্ক তৈরি হবে তেমনই যারা ইতিমধ্যে সম্পর্কে আছেন তাদের প্রেম বাড়বে। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রেও এই টোটকা বেশ উপকারী। 
প্রেমের প্রস্তাব দেওয়ার সময় অনেকে উপহার দিতে চান। সেক্ষেত্রে গোলাপী, হলুদ কিংবা লাল রঙের কোনও বস্তু উপহার দিন। এতে ইতিবাচক প্রভাব পড়বে সম্পর্কে। সে আপনার প্রস্তাব গ্রহ করবে। 

প্রেমের প্রস্তাব গিতে যাওয়ার আগে মা লক্ষ্মীর মন্দির দর্শন করুন। আর মা লক্ষ্মীর মন্দিরে ২টো গোলাপ ফুল অর্পন করন। এতে শুভ ফল পাবেন। এই টোটকা বেশ উপকারী। এমনকী সম্পর্কে প্রেম বৃদ্ধি করতে চাইলে মেনে চলতে পারেন এই টোটকা। 

পারিজাত ফুল মা লক্ষ্মীকে অর্পন করতে পারেন। এতে সম্পর্কে শুভ প্রভাব পড়বে। কাউকে প্রেমের প্রস্তাব দেওয়ার আগে মা লক্ষ্মীর চরণে পারিজাত ফুল অর্পন করুন। এতে সম্পর্কে শুভ প্রভাব পড়বে। মেনে চলুন এই বিশেষ টোটকা। মিলবে উপকার। দাম্পত্য কলহ দূর করতেও এই টোটকা বেশ উল্লেখযোগ্য। তাই যারা প্রেমে প্রত্যাখ্যানের ভয় পিছিয়ে আসছেন, তারা মেনে চলুন এই বিশেষ টোটকা। বাস্তু উপায় প্রেমে জয় হবে। 
 

আরও পড়ুন- ভাইয়ের হাতে রাখি বাঁধার সময় এই নিয়মগুলি মেনে চলুন, নাহলে সর্বনাশ হতে পারে

আরও পড়ুন- সঙ্গীর সব ব্যাপারে হস্তক্ষেপ করেন, সঙ্গীকে কোনও রকম স্পেশ দেন না এই তিন রাশির প্রেমিক

আরও পড়ুন- এই তারিখের বিবাহিত জাতক-জাতিকারা আজ সমস্যার সম্মুখীন হবেন, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

Share this article
click me!