প্রায়শই মতের অমিল হচ্ছে? এই পাঁচ জ্যোতিষ টোটকায় দাম্পত্য সম্পর্কের উন্নতি হবে

সময়ের সঙ্গে বদল হতে থাকে সম্পর্কের সমীকরণ। ছোট খাটো বিষয় অশান্তি, মানিয়ে নিতে না পারার মতো সমস্যা দেখা দেয়। হতে থাকে মতের অমিল। এমন সমস্যা শুরু হলে তা নিষ্পত্তি করা কঠিন হয়ে দাঁড়ায়। দাম্পত্য কলহ কিংবা মতের অমিল হলে মেনে চলতে পারেন জ্যোতিষ টোটকা। দাম্পত্য সমস্যা সমাধানে হাজার প্রচেষ্টা ব্যর্থ হলে, মেনে চলুন জ্যোতিষ টোটকা। জেনে নিন কী কী করবেন। 

Sayanita Chakraborty | Published : Jun 26, 2022 6:55 AM IST

দাম্পত্য জীবন সুখের হোক তা সকলেরই কাম্য। কিন্তু, বিয়ের প্রথম দিকে সব ঠিক থাকলেও সময়ের সঙ্গে বদল হতে থাকে সম্পর্কের সমীকরণ। ছোট খাটো বিষয় অশান্তি, মানিয়ে নিতে না পারার মতো সমস্যা দেখা দেয়। হতে থাকে মতের অমিল। এমন সমস্যা শুরু হলে তা নিষ্পত্তি করা কঠিন হয়ে দাঁড়ায়। দাম্পত্য কলহ কিংবা মতের অমিল হলে মেনে চলতে পারেন জ্যোতিষ টোটকা। দাম্পত্য সমস্যা সমাধানে হাজার প্রচেষ্টা ব্যর্থ হলে, মেনে চলুন জ্যোতিষ টোটকা। জেনে নিন কী কী করবেন। 

দাম্পত্য সমস্যা থেকে মুক্তি পেতে ব্রত পালন করুন। ১৬টি সোমবার ব্রত পালন করলে উপকার পাবেন। এই ব্রত বেশ উপকারী। এই টোটকায় যে কোনও কলহ থেকে মুক্তি পাবেন। 

পূর্ণিমার দিন অবশ্যই সঙ্গীর সঙ্গে দেখা করবেন। শাস্ত্র মতে, পূর্ণিমা দিন টোটকা পালনে দাম্পত্য জটিলতা থেকে মুক্তি পাবেন। সম্পর্কের উন্নতি করতে এই টোটকা বেশ উপকারী।  

মা দুর্গাকে লাল শাল দিন। প্রার্থনা করুন দাম্পত্য কলহ দূর করার। মা দুর্গার কৃপায় এই টোটকা থেকে মুক্তি পাবেন। দাম্পত্য সমস্যা থেকে মুক্তি পেতে মেনে চলুন এই টোটকা।  

রুদ্রাক্ষ ধারণ করুন। গৌরী শঙ্কর রুদ্রাক্ষ পরলে উপকার পাবেন। রুদ্রাক্ষ সম্পর্কের কলহ দূর করে। দাম্পত্য কলহ দূর করতে মেনে চলুন এই টোটকা। স্বামীর সঙ্গে প্রায়শই অমিল হলে মেনে চলুন এই টোটকা। 

প্রিয়জনের নামে প্রদীপ জ্বালান। এই প্রদীপ দক্ষিণ পশ্চিম কোণে রেখে দিন। এতে সম্পর্কের উন্নতি হবে। কলহ দূর করতে এই টোটকা মেনে চললে। প্রতিদিন প্রদীপ জ্বালাতে পারেন। এতে সম্পর্কের উন্নতি হবে।  

সম্পর্কে নানা কারণে অশান্তি হতে পারে। কখনও হতে পারে পারিবারিক কারণে, কখনও হতে পারে অ্যাডজাস্টামেন্টের অভাবে। তবে, সব থেকে বেশি যে কারণে অশান্তি হচ্ছে, তা হল ইগো। আজকাল বহু সম্পর্কে ভালোবাসার থেকে ইগো অনেক বড় হয়ে দাঁড়াচ্ছে। এই জন্য ছোট ছোট বিষয় নিয়ে নানা রকম সমস্যা দেখা দিচ্ছে। এই সকল সমস্যা থেকে মুক্তি পাবেন জ্যোতিষ টোটকা। প্রতিদিন পালন করতে পারেন এই সকল জ্যোতিষ টোটকা। এতে একদিকে যেমন সম্পর্কে উন্নতি হবে তেমনই দূর হবে সকল কলহ। এবার থেকে জ্যোতিষ টোটকায় উন্নতি করুন সম্পর্কের।  

আরও পড়ুন- ৬ দিনের ব্যবধানে দুটি গ্রহ রাশি পরিবর্তন করবে, এর প্রভাবে এই রাশিগুলির সংসার ভরে উঠবে টাকায়

আরও পড়ুন- ১৮ বছর পর একসঙ্গে দেখা মিলল ৫টি গ্রহর, এর কী প্রভাব পড়বে তা জেনে নিন

আরও পড়ুন- অধিক পরিশ্রমে মানসিক চাপ দেখা দেবে এই দুই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা 
 

Share this article
click me!