দীপাবলির মধ্যেই শনিদেবের কৃপায় প্রসন্ন হবে ভাগ্য, রাশি রাশি টাকা ঘরে আসবে এই তিন রাশির

দুর্গা পুজোর পর থেকে দীপাবলি থেকে শুরু পর্যন্ত শনি দেবের কৃপায় উজ্জ্বল হয়ে উঠবে কয়েকটি রাশির জাতক আর জাতিকাদের জীবন। আগামী ২৩ অক্টোবর শনিদের এই রাশির প্রতি সদয় হবেন। আর সেই কারণে এই রাশির জাতক ও জাতিকারা বিশেষভাবে আর্থিকদিক থেকে উপকৃত হবেন। 

Saborni Mitra | Published : Oct 5, 2022 4:47 PM IST

দুর্গা পুজোর পর থেকে দীপাবলি থেকে শুরু পর্যন্ত শনি দেবের কৃপায় উজ্জ্বল হয়ে উঠবে কয়েকটি রাশির জাতক আর জাতিকাদের জীবন। আগামী ২৩ অক্টোবর শনিদের এই রাশির প্রতি সদয় হবেন। আর সেই কারণে এই রাশির জাতক ও জাতিকারা বিশেষভাবে আর্থিকদিক থেকে উপকৃত হবেন। পাশাপাশি তাঁরা মুক্তি পারেন মানসিক সমস্যা থেকেও। 

শনির প্রভাবে বেষ কয়ের বছর ধরেই এই রাশির জাতক ও জাতিকাদের জীবন খুব ওকটা স্থিতিশীল ছিল না। থমকে ছিল উন্নতি। তাই ২৩ অক্টোবর থেকে সেই রাশিরা জাতক ও জাতিকাদের জীবনে সমস্তবাধা কেটে যাবে। আসুন জেনেনি সেই রাশির জাতক ও জাতিকা কারা-
মেষ রাশি- এই রাশির জাতক ও জাতিকাদের জন্য শনি কৃপায় অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। এই রাশির মানুষরা এই সময় ভাল খবব পাবেন, সবদিক থেকে মঙ্গল হবে। চাকরিজীবীদের জন্য পদোন্নতির সম্ভাবনা প্রবল। 

বৃষ রাশি- এই রাশির জাতক ও জাতিকাও শনিদেবের কৃপা পাবেন। তাদের উপকার হবে। অশান্তির মেঘ কেটে যাবে। অতীতের অনেক সমস্যার সমাধান হবে। এই রাশির মানুষদের কাজ প্রশংসা পাবে। 

ধনু রাশি- এই রাশির জাকতও শনির কৃপায় আর্থিক সমৃদ্ধ হবে। অনেক লাভবান হওয়ার সুযোগ সামনে আসবে। যারা ব্যবসা করেন তারা মন দিকে কাজ করুন। কারণ শনি দেবের কৃপায় অনেকগুলি দরজা তাদের জন্য খুলে যাবে। 

Share this article
click me!