১ জুলাই থেকে ভাগ্যের ফিরবে তিন রাশির, প্রেম থেকে টাকা - সবই মিলবে এক মাসে


জ্যোতিষশাস্ত্র অনুযায়ী  গ্রহনক্ষত্রের একগুচ্ছ পরিবর্তন হবে জুলাই মাসে। আর সেই কারণে সরাসরি প্রভাব পড়বে তিন রাশির ওপর। যার কারণে তিন রাশির জীবনে নতুন করে শুরু হবে শুভ সময়। জুলাই মাসেরই হবে বুধের গোচর। 

Web Desk - ANB | Published : Jun 28, 2022 4:34 PM IST

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী  গ্রহনক্ষত্রের একগুচ্ছ পরিবর্তন হবে জুলাই মাসে। আর সেই কারণে সরাসরি প্রভাব পড়বে তিন রাশির ওপর। যার কারণে তিন রাশির জীবনে নতুন করে শুরু হবে শুভ সময়। জুলাই মাসেরই হবে বুধের গোচর। স্থান পরিবর্তন করবেন শনি গ্রহ। আর সূর্য দেবতা প্রবেশ করবেন সিংহ রাশিতে। মেষ রাশি ছেড়ে যাবেন গ্রহরাজ বৃহস্পতি। তাই এই আসন্ন জুলাই মাসটি তিন রাশির জন্য খুবই গুরুত্বপূর্ণ। সেই তিন রাশি হল মিথুন, কর্কট আর সিংহ রাশি। 

মিথুন রাশি- 
(জন্ম ২১ মে থেকে ২০ জুন)
প্রথমেই মিথুন রাশির জাতকদের সাবধান হওয়া জরুরি। বন্ধুস্থানীয় কারও পরামর্শ গ্রহণ না করাই শ্রেয়। যদিও অনেকেই তাদের অনেক উপদেশ দিতে আসবে।  কিন্তু তাদের না বলে এড়িয়ে গেলেই জীবনে শুভ হবে। জুলাই মাসে এমন কিছু হবে যা এই রাশির জাতক বা জাতিকাদের জন্য খুব দরকার ছিল। দীর্ঘ দিন ধরে আটকে থাকা কাজ সম্পন্ন হবে। এই মাসে এই রাশির জানকদের জন্য আশ্চার্য কিছু ঘটতে পারে- যা তাদের উন্নতির শিখরে নিয়ে যাবে। তবে এই মাসেই এরা অনেক বন্ধু পাবেন। কিন্তু সেই বন্ধুদের থেকে সাবধানে থাকাটাও জরুরি। 

কর্কট রাশি-
(জন্ম ২১ জুন - ২২ জুলাই) 
এই রাশির জাতক বা জাতিকা এই মাসে কর্মক্ষেত্রের চূড়ান্ত সীমায় পৌঁছে যাবে। দীর্ঘ দিনের আটকে থাকা কাজ সম্পন্ন হবে। এদের জীবনে এই মাসে প্রেম আসতে পারে। যা তাদের মধ্যে নিয়ে আসবে স্বস্তির বাতাস। এই রাশির জাতকরা এই মাস থেকেই শক্তিশালী হবে। সঙ্গীর মুখোমুখী হতে পারে। চাইতে শত্রুর মুখোমুখী দাড়ালেও জয় আপনার অধরা থাকবে না। জুলাই মাস আপনার জন্য নিরাপত্তা বয়ে নিয়ে আসবে। অতীতে ছেড়ে সামনের দিয়ে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। 

সিংহ রাশি-
(জন্ম ২৩ জুলাই- ২২ অগাস্ট)
এই রাশির জাতকদের কাছে এটা ভালোলাগা আর ভালোবাসার মাস। এই রাশির জাতকরা এই মাসে সৃজনশীলতার শীর্ষে থাকবে। এই সময় একাধিক অনুষ্ঠানে যেতে হতে পারে। মনের সুপ্ত ইচ্ছা পুরণ হবে। মনের কথা কাউকে বলে শান্তি পাবেন। যার ফল আগামী দিনগুলিতেই ভোগ করতে পারবে এই রাশির জাতকা জাতিকারা। 
 
 

Share this article
click me!