বৃহস্পতি গ্রহর সঙ্গে সম্পর্কিত এই ধাতু, ধারন করেলই ভাগ্য উজ্জ্বল এবং কাটবে গুরুদোষ

জ্যোতিষশাস্ত্রে, সমস্ত ধাতু প্রতিটি রাশির ব্যক্তির জন্য উপযুক্ত নয়। প্রতিটি রাশিচক্রের জন্য একটি আলাদা ধাতু এবং এর বিশেষত্ব রয়েছে। কিছু রাশির জন্য সোনা পরা খুবই উপকারী এবং শুভ।
 

Web Desk - ANB | Published : Mar 24, 2022 7:52 AM IST / Updated: Mar 24 2022, 02:20 PM IST

সোনা পরা আজকাল ফ্যাশনে পরিণত হয়েছে। স্বর্ণ শুধুমাত্র ব্যক্তিদের জন্য নয়, মন্দিরে দেবতাদেরও তাদের শ্রদ্ধা অনুসারে দেওয়া হয়। জ্যোতিষশাস্ত্রে, সমস্ত ধাতু প্রতিটি রাশির ব্যক্তির জন্য উপযুক্ত নয়। প্রতিটি রাশিচক্রের জন্য একটি আলাদা ধাতু এবং এর বিশেষত্ব রয়েছে। কিছু রাশির জন্য সোনা পরা খুবই উপকারী এবং শুভ।
জ্যোতিষীরা বলেছেন যে সোনার আংটি পরলে কোনও ব্যক্তির কুণ্ডলীতে শুভ ও অশুভ প্রভাব পড়ে। সোনা বৃহস্পতি গ্রহের সঙ্গে সম্পর্কিত। সোনা পরলে বৃহস্পতি শক্তিশালী হয়। একই সময়ে, পার্শ্ব প্রতিক্রিয়া সহজেই এটি প্রতিরোধ করা যেতে পারে। এটি বিশ্বাস করা হয় যে বৃহস্পতি গ্রহের শক্তির কারণে কোনও ব্যক্তির সম্মান এবং সম্মান বৃদ্ধি পায়। জেনে নিন কার জন্য সোনার গয়না উপকারী। 
মেষ- এই রাশির জাতকদের জন্য সোনা পরা শুভ বলে মনে করা হয়। আসুন আমরা আপনাকে বলি যে সূর্য এই রাশির অধিপতি এবং বৃহস্পতি গ্রহের সঙ্গে তার বন্ধুত্বপূর্ণ ঘর রয়েছে। তাই মেষ রাশির জাতক জাতিকাদের সোনার জিনিস পরলে ভাগ্য বৃদ্ধি পায়। এছাড়াও, পারিবারিক বিভেদ শেষ হয়। এবং সকল প্রকার ঋণ থেকে মুক্তি পান। 
সিংহ রাশি- জ্যোতিষ শাস্ত্র অনুসারে সিংহ রাশির জাতক জাতিকাদের অবশ্যই সোনার আংটি পরতে হবে। এই রাশির অধিপতি সূর্য এবং স্বর্ণের কারক বৃহস্পতি। দুজনের মধ্যে ভালো সম্পর্ক রয়েছে। তাই সিংহ রাশির জাতক জাতিকাদের অবশ্যই সোনা পরতে হবে। এটি সম্পর্ককে শক্তিশালী করে এবং ব্যবসায় অর্থ লাভ করে। 

আরও পড়ুন- বাড়ি এবং পরিবারের সদস্যদের কু-নজর থেকে রক্ষা করতে, এই প্রতিকারগুলি পালন করুন

আরও পড়ুন- ভগবান গণেশ-কে আরাধণার সময় মন্ত্র জপ করুন সমস্যার ধরন অনুযায়ী, দূর হবে সকল

আরও পড়ুন- রাশি পরিবর্তন করছে বুধ, এই যোগে ৫ রাশির মিলবে দারুন ফল

কন্যা রাশি- কন্যা রাশির জাতক জাতিকাদের বৃহস্পতি গ্রহ পঞ্চম ও সপ্তম স্থানে রয়েছে। এমন পরিস্থিতিতে সোনা পরা শুভ বলে মনে করা হয়। আসন্ন সময়ে সব ইচ্ছা পূরণ হতে থাকে। 
ধনু রাশি- এই রাশির শাসক গ্রহ বৃহস্পতি এবং সোনার কারকও বৃহস্পতি।এমন পরিস্থিতিতে এই ব্যক্তিদের জন্য সোনার জিনিস শুভ। এটি সবকিছুতে সাফল্যের দিকে নিয়ে যায়। 

Share this article
click me!