এই দুই রাশি রাম আর হনুমানের কৃপা পেয়ে থাকে, দেখে নিন তালিকায় আপনি রয়েছেন কিনা

দুটি রাশি নিয়ে আলোচনা করব। যাদের অধিপতি দেবতা রামভক্ত হনুমান। এই দুই রাশির মানুষ খুবই নির্ভিক হয়। সাহসী আর উদ্যোমী হয়।

Web Desk - ANB | Published : May 15, 2022 4:48 PM IST

হিন্দুশাস্ত্র অনুসারে শ্রীরামের প্রধান ভক্ত হলেন হনুমান। তাই হনুমানের আর্শীবাদ মানে ভগবান রামের কৃপা পাওয়ার সামিল। জ্যোতিষ শাস্ত্র অনুসারে প্রতিটি রাশি কোনও না কোনও অধিপতি  গ্রহ রয়েছে। একইভাবে অধিপতি দেবতাও রয়েছে। কথিত আছে যে ব্যক্তি তার রাশির অধিষ্ঠাত্রী দেবতাকে স্মরণ করে তাহলে তার জীবন অনেক মসৃণ হয়ে যায়। এখানে দুটি রাশি নিয়ে আলোচনা করব। যাদের অধিপতি দেবতা রামভক্ত হনুমান। এই দুই রাশির মানুষ খুবই নির্ভিক হয়। সাহসী আর উদ্যোমী হয়। এই দুই রাশির ওপর হমুমানজির আর্শীবাদ থাকে। সেই জন্য এই রাশির জাতক ও জাতিকারা শ্রীরামের কৃপা পেয়ে থাকেন। 

মেষ রাশি- এই রাশির অধিকপতি হলেন মঙ্গল আর অধিপতি দেবতা হলেন হনুমান। কথিত আছে এই রাশির জাতক বা জাতিকা যদি হনুমানের পাশাপাশি রামের পুজো করেন তাহলে জীবনে সব বাধা দূর হয়ে যায়। সুখের হয় জীবন। এই রাশির মানুষরা  সাধারণত বুদ্ধিমান ও আত্মবিশ্বাসী হয়। এই লোকেরা যে কাজ শুরু করে তার শেষ না দেখে থামে না। এরা খুবও দৃঢ়় প্রতিজ্ঞ হয়। তাদের ভাগ্য দ্রুত পরিবর্তন হয়।  এরা সকলের মন জয় করতে পারদর্শী। 

বৃশ্চিক রাশি- এই রাশির জাতক বা জাতিকা ভগবান হনুমানের বিশেষ কৃপা পেয়ে থাকেন নিজের জন্মের কারণে। এরা খুব পরিশ্রমী হয়। বুদ্ধিমান হয় ও আবেগ প্রবণ হয়। এরা হমুমানের কৃপা পায় বলে যেকোনও কঠিন কাজও দ্রুত শেষ করতে পারে। এরা খুবই সাহসী হয়। শরীরে বল অন্যদের তুলনায় বেশি থাকে। এদের মন শক্তি হয়। সহজে ভেঙে পড়ে না। 
 

Share this article
click me!