বৃহস্পতি তুঙ্গে থাকবে এই রাশিগুলির, দেখে নিন ২ ফেব্রুয়ারি বৃহস্পতিবারের রাশিফল

২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার, সিংহ রাশির জাতক জাতিকারা নাচ-গান বা সাংস্কৃতিক কাজের সঙ্গে যুক্ত আরও ভাল কর্মজীবনের সুযোগ পাবেন, যেখানে তারা তাদের প্রতিভা ছড়িয়ে দিতে সক্ষম হবেন। কুম্ভ রাশির জাতক জাতিকাদের ব্যবসায় কাউকে অন্ধভাবে বিশ্বাস করা উচিত নয়

Web Desk - ANB | Published : Feb 1, 2023 12:43 PM IST

112

মেষ– 
মেষ রাশির জাতক জাতিকারা যারা সেলস ম্যানেজার পদে কাজ করছেন, তারা তাদের পয়েন্ট কার্যকরভাবে রেখে লক্ষ্য অর্জনে সফল হবেন। হোটেল এবং রেস্তোরাঁ ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের ডিল সংক্রান্ত বিষয়ে সঠিক সিদ্ধান্ত নিতে হবে, অন্যথায় তাদের সমস্যায় পড়তে হতে পারে। তরুণদের উচিত রাজনীতি বা জনজীবনে থাকার সময় জনগণের সঙ্গে নিজেদের যুক্ত করার চেষ্টা করা। পারিবারিক কিছু বড় দায়িত্বের জন্য আপনাকে মানসিকভাবে প্রস্তুত রাখতে হবে। আপনার স্বাস্থ্যের প্রতি কোনওভাবেই অবহেলা করবেন না, আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন, বাইরের চর্বিযুক্ত এবং মসলাযুক্ত খাবার এড়িয়ে চলুন।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ– 
এই রাশির জাতকদের কাজে বেশি অংশগ্রহণ দেখাতে হবে, তবেই তারা বসের নজরে আসতে পারবে। ব্যবসায়ীদের অপরিচিত বা অনভিজ্ঞ ব্যক্তির পরামর্শে কাজ করা এড়ানো উচিত, অন্যথায় একটি ভুল চুক্তি চূড়ান্ত হতে পারে। তরুণদের সফলতা অর্জনের জন্য কঠোর পরিশ্রম করতে হবে, তবেই তারা সফলতা অর্জন করতে সক্ষম হবে। আজ আপনার জন্য মহত্ত্ব দেখানোর দিন, তাই বাড়ির ছোটদের দ্বারা যদি কোনও ভুল হয়ে থাকে তবে তাদের ক্ষমা করুন এবং তাদের আর এটি না করার পরামর্শ দিন। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন এবং ট্রাফিক নিয়ম মেনে চলুন কারণ গাড়ি দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন– 
মিথুন রাশির জাতক জাতিকাদের অফিসের কাজে কোনও ধরনের ভুল বা অবহেলা করা উচিত নয়, তা করা ভারী হতে পারে। ইলেক্ট্রনিক্সে কর্মরত ব্যবসায়ীদের আয় বৃদ্ধির জোরালো সম্ভাবনা রয়েছে। তরুণদের জন্য আজকের দিনটি উদ্দীপনায় ভরপুর হতে চলেছে, তাই উৎসাহ ও আনন্দে সময় কাটানোর চেষ্টা করুন। পরিবারের বড়দের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে, হঠাৎ করে তাদের স্বাস্থ্যের অবনতির খবর আসতে পারে। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি স্বাভাবিক হতে চলেছে, চিন্তার কিছু নেই।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৭৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট– 
এই রাশির জাতকদের তাদের কাজের ব্যাপারে সতর্ক থাকতে হবে, আপনার বস আপনার কাজ নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছেন। ব্যবসায়ীদের ব্যবসা সংক্রান্ত সমস্যা থাকলে সতর্ক হোন, তাড়াহুড়োয় ভুল হওয়ার সম্ভাবনা বেশি। তাদের আচরণের ত্রুটিগুলি জেনে তরুণদের তা দূর করার চেষ্টা করা উচিত, এর সঙ্গে তাদের আচরণের প্রতি যত্নবান হতে হবে। পরিবারে পিতার স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকুন, তার আশেপাশে কেউ বা অন্য কেউ থাকবেন, হঠাৎ স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। মানসিক চাপের কারণে সারাদিন মাথাব্যথা আপনাকে বিরক্ত করতে পারে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৭২। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
সিংহ রাশির জাতক-জাতিকারা নাচ-গান বা সাংস্কৃতিক কাজের সঙ্গে যুক্ত কর্মজীবনের আরও ভালো সুযোগ পাবেন, যেখানে তারা তাদের প্রতিভা ছড়িয়ে দিতে সফল হবেন। কসমেটিক্সে কর্মরত ব্যবসায়ীরা একটি নতুন কোম্পানিতে যোগদানের সুযোগ পেতে পারেন, যার কারণে তাদের প্রত্যাশিত লাভের সম্ভাবনা রয়েছে। আইটি সেক্টরে তরুণদের ক্যারিয়ার গড়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আজ পরিবারের সবাই আপনার সঙ্গে খুশি থাকবে, যার কারণে সমস্ত বড়দের স্নেহ এবং সহযোগিতা পাবেন। খাবারের ব্যাপারে সতর্ক থাকুন। ডায়েট চার্ট অনুযায়ী খাদ্য গ্রহণ করুন, তা না হলে ঘাটতির কারণে শরীরে নানা রোগ বাসা বাঁধতে পারে।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
এই রাশির জাতকদের কাজের সময় অলসতা থেকে দূরে থাকা উচিত, অন্যথায় করা কাজটি নষ্ট হয়ে যেতে পারে। ব্যবসায়ীরা যেন কোনও অবস্থাতেই ধৈর্য না হারান, ব্যবসায় লাভ-ক্ষতি চলতেই থাকে, তবে ধৈর্য হারালে লোকসানও হতে পারে। আজ যুবসমাজকে সক্রিয়ভাবে কাজ করতে হবে, অলসতায় নিমজ্জিত হয়ে তারা নিজের হাতেই প্রগতির দরজা বন্ধ করতে পারে। কাজ থেকে মুক্ত থাকার পর পরিবারের সদস্যদের সঙ্গে অবসর সময় কাটানোর চেষ্টা করুন। মোবাইল ও টিভি থেকে যতটা সম্ভব দূরত্ব বজায় রাখুন, তা না হলে চোখে ব্যথা ও জ্বালাপোড়ার সমস্যা সামনে আসতে পারে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
তুলা রাশির জাতক জাতিকাদের রাগের মাথায় কোনও সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে, অন্যথায় ক্ষতি হতে পারে। যারা স্টেশনারি ব্যবসা করেন তারা কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন, সমস্যা বাড়লে ধৈর্য হারাবেন না। যুবকদের সম্পর্ক ভালোভাবে পরিচালনা করার কারণে, আপনি সবার প্রিয় হয়ে উঠবেন এবং ছোটদের জন্য রোল মডেলও হয়ে উঠবেন। আপনার আয় অনুযায়ী সঞ্চয় ও ব্যয়ের মধ্যে সমন্বয় তৈরি করেই কাজ করতে হবে, তা না হলে বাজেটের অবনতি ঘটবে। অসুস্থ হলে চিকিৎসকের পরামর্শ ছাড়া কোনও ওষুধ খাবেন না, না হলে সমস্যা হতে পারে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
এই রাশির জাতক জাতিকাদের উচিত সহকর্মীদের সঙ্গে তাল মিলিয়ে চলা, এর পাশাপাশি ছোট ছোট জিনিসে ওজন দেওয়া এড়িয়ে চলুন, অন্যথায় অফিসে বিবাদের পরিস্থিতি হতে পারে। যারা কমিশনের ভিত্তিতে ব্যবসা করেন, তাদের ভালো লাভের জন্য এদিন সতর্ক থাকতে হবে। তরুণদের জন্মদিনে তারা তাদের কাছের প্রিয়জনের কাছ থেকে কাঙ্খিত উপহার পেতে পারে, যা পাওয়ার পর তাদের আনন্দে দুলতে দেখা যায়। পরিবারের ভাইদের সঙ্গে সময় কাটান। তাদের সঙ্গে যেকোন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করা আপনাকে একটি ভালো সিদ্ধান্তে পৌঁছাতে সাহায্য করবে। পেট ঠিক থাকলে অর্ধেক রোগ এভাবেই শেষ হয়ে যায়। সেজন্য আপনার খাদ্যতালিকায় ফাইবার সমৃদ্ধ খাবার অন্তর্ভুক্ত করা আপনার স্বাস্থ্যের জন্য ভালো হবে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
ধনু রাশির মানুষদের কঠোর পরিশ্রম কমাতে প্রযুক্তির সাহায্য নেওয়া উচিত, এতে কাজের মান বাড়বে এবং সময় বাঁচবে। ব্যবসায়ীরা ব্যবসার ধীরগতিতে বিরক্ত হবেন না, ধৈর্য ধরুন, ব্যবসার অবস্থা ধীরে ধীরে উন্নতি হতে দেখা যাবে। আজ, যুবকদের মন খুব শান্ত থাকবে এবং তারা নিজের মধ্যে ইতিবাচক বোধ করবে। আপনার প্রিয়জনের সঙ্গে অপরিচিতদের মতো আচরণ করবেন না, তাদের বিশ্বাস করুন। এটা করলে আপনার সম্পর্ক তিক্ত হতে পারে। BP রোগী নিজের যত্ন নিন। অল্প ব্যবধানে রক্তচাপ পরীক্ষা করতে থাকুন এবং ওষুধ সেবনে অবহেলা করবেন না।
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
এই রাশির চাকরিজীবীদের মনযোগ দিয়ে কাজ করতে হবে, কাজে ত্রুটি ধরা পড়লে তারা বসকে বিব্রত করতে পারেন। ব্যবসায়ীদের কোন বড় বিনিয়োগ এড়াতে হবে, বিনিয়োগ করার আগে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। যুবকদের উচিত পুরনো ভুল থেকে শিক্ষা নেওয়া এবং পুনরাবৃত্তি করার ভুল না করা, একই ভুল আবার করলে পরিবারের সদস্যদের কাছ থেকে ক্ষমা পাবেন না। পরিবারের সঙ্গে সময় কাটান এবং মাতৃদেবীর পূজা করুন। মানসিক শান্তি ও আধ্যাত্মিকতার সুফল পাওয়া যাবে। হিমোগ্লোবিন কম থাকায় স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা থাকে, সতর্ক থাকুন এবং রক্ত ​​বাড়ায় এমন জিনিস বেশি খান।
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ২৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ- 
কুম্ভ রাশির জাতক জাতিকাদের দাপ্তরিক কাজে ভুলের সুযোগ রাখা উচিত নয়, কাজের সময় সতর্ক থাকুন। ব্যবসায় কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না, অজানা লোকদের থেকে সাবধান থাকুন, তারা আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। পরিবারের দায়িত্ব যুবকদের কাঁধে পড়তে পারে, দায়িত্বকে বোঝা মনে করবেন না। শিশুদের লেখাপড়া নিয়ে দুশ্চিন্তা হতে পারে, তাই এখন থেকেই তাদের ভবিষ্যৎ পরিকল্পনা করুন। আপনার যদি ডায়াবেটিস থাকে, তাহলে এ সংক্রান্ত সমস্যা সম্পর্কে সতর্ক হওয়ার পাশাপাশি মিষ্টি খাওয়া এড়িয়ে চলুন।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন- 
এই রাশির সরকারি দপ্তরে কর্মরত ব্যক্তিরা সরকারের কাছ থেকে সম্মান পেতে পারেন। ব্যবসা বাড়ানোর জন্য, আপনার এই দিনে কোনও সরকারি প্রকল্প সম্পর্কে জেনে এর সুবিধা নেওয়া উচিত। ইদানীং তরুণদের পড়া অধ্যায় থেকে পরীক্ষায় প্রশ্ন আসার সম্ভাবনা থাকে, তাই যা পড়ুন না কেন, ভালো করে পড়ুন। বিয়ের জন্য ভেবেচিন্তে উত্তর দিন। তার আগে সব দিক নিয়ে গভীরভাবে ভাবলে ভালো হবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি স্বাভাবিক। চিন্তা না করে দিনটি উপভোগ করুন। 
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos