Love Horoscope 22 October 2023: রবিবার এই রাশিগুলির নিজের প্রেমের রাশিফল কেমন থাকবে, জেনে নিন আজকের প্রেমের রাশিফল ​​

Love Horoscope 22 October 2023: আপনার প্রেমের জীবনের জন্য কেমন যাবে এবং কী ব্যবস্থার মাধ্যমে আপনি এই দিনটিকে আরও ভাল করতে পারেন, এই সমস্ত প্রশ্নের উত্তর জেনে নিন, দেখে নিন আজকের প্রেমের রাশিফল।

deblina dey | Published : Oct 22, 2023 3:22 AM IST

112

মেষ (Aries Love Horoscope):

সম্পর্কের ক্ষেত্রে দিনটি আপনার জন্য একটি বিভ্রান্তিকর। আপনি আপনার সঙ্গীর কাজ এবং প্রেরণা বুঝতে ব্যর্থ হবে। আপনি অস্থিরতা এবং অসন্তুষ্টির একটি অস্পষ্ট অনুভূতিও বিকাশ করতে পারেন। সবকিছু ঠিক করার জন্য আপনাকে সময় দিতে হবে। আজ তাড়াহুড়ো করার চেষ্টা করে কোনও লাভ হবে না। বরং ধীরে ধীরে নিন এবং পরিস্থিতি নিজেই ঠিক হয়ে যাবে।

212

বৃষ (Taurus Love Horoscope):

আপনি ইদানীং আপনার সম্পর্কের ক্ষেত্রে যে কোনও সমস্যার সম্মুখীন হচ্ছেন তা সমাধানের জন্য দিনটি সঠিক, তবে আপনাকে প্রথম পদক্ষেপ নিতে হবে। আপনার গর্বকে একপাশে রেখে জিনিসগুলি হাতে নেওয়া উচিত। অন্যথায়, আপনার সম্পর্ক একটি পাথুরে পথে তলিয়ে যাবে। আপনার সঙ্গী আজ আপনার দেওয়া পরামর্শের জন্য খোলা থাকবে।

312

মিথুন (Gemini Love Horoscope):

আজ আপনি আপনার অতীতের কারও সঙ্গে আবার দেখা করবেন, যদিও সেই ব্যক্তিটি আপনার প্রতি রোমান্টিক আগ্রহী নাও হতে পারে। তিনি আপনাকে একটি গুরুত্বপূর্ণ অন্তর্দৃষ্টি প্রদান করবেন যা আপনাকে দীর্ঘকাল ধরে আপনার সঙ্গে যে বিভ্রান্তিগুলি বহন করছিলেন তা সমাধান করতে সহায়তা করতে পারে। এই তথ্যের সাহায্যে পুনরুদ্ধারের দিকে আপনার প্রথম পদক্ষেপ নিন।

412

কর্কট (Cancer Love Horoscope):

ঘরোয়া বিবাদ আপনাকে সম্পূর্ণরূপে ক্লান্ত করে দিতে পারে। আপনার রাগ এবং আক্রমণাত্মক আচরণ আপনার সম্পর্কের গিঁটকে দুর্বল করে দিতে পারে। আলোচনায় জড়িত হওয়া থেকে নিজেকে বিরত রাখুন কারণ এটি একটি নেতিবাচক নোটে শেষ হতে পারে বা এমনকি বিচ্ছেদ হতে পারে।

512

সিংহ (Leo Love Horoscope):

এখন আপনার সম্পর্ককে বস্তুনিষ্ঠভাবে মূল্যায়ন করার সময়। আপনি কি পরবর্তী স্তরে এটি নিতে প্রস্তুত? আপনার সঙ্গীর পরিবর্তে আপনার নিজের অনুভূতিগুলি পরীক্ষা করার এবং আপনি সাধারণত যে অস্পষ্টতা অনুভব করেন তা মোকাবেলা করার সময় এসেছে। আপনার সম্পর্কের বিষয়ে সিদ্ধান্তমূলক পদক্ষেপ নেওয়ার এটাই সর্বোত্তম সময় যাতে আপনি এটিকে যে দিকে নিতে চান সেদিকে আপনি এটিকে গাইড করতে পারেন।

612

কন্যা (Libra Love Horoscope):

আপনি দীর্ঘদিন ধরে কাউকে গভীরভাবে প্রশংসা করছেন। কিন্তু কিছু ঘটনা আপনাকে সেগুলিতে আপনার সময় নষ্ট করার জন্য অনুশোচনা করতে পারে। আপনি যে ক্রাশের জন্য পড়তে চান তা কোন মনোযোগ এবং যত্নের যোগ্য নয়। একটি ভাল এবং আশ্চর্যজনক একটি স্যুইচ। আপনি এমন একজনের যোগ্য যিনি আগামীকালের দিকে তাকিয়ে আছেন এবং উচ্চ মানসিক স্তরের অধিকারী।

712

তুলা ( Libra Love Horoscope):

এটি একটি খুব ভাল দিন কারণ আপনি আপনার সঙ্গীর সঙ্গে খোলামেলা কথা বলতে সক্ষম হবেন। আপনি কখন থেকে এই সুযোগ খুঁজছিলেন? আপনার সমস্ত গোপনীয়তা প্রকাশ করুন এবং তার সঙ্গে আপনার উদ্বেগগুলি ভাগ করুন! এটি আপনার সম্পর্কের মধ্যে উত্তেজনা জাগিয়ে তুলবে, আপনাকে বন্ধু এবং দম্পতি হিসাবে আরও কাছে আনবে।

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope):

আপনি আপনার সম্পর্কের একটি টার্নিং পয়েন্টে দাঁড়িয়ে আছেন এবং আজ আপনি দৃষ্টির অস্বাভাবিক স্বচ্ছতার সঙ্গে আশীর্বাদ পাবেন। আপনি কোথায় ছিলেন এবং এখন কোথায় যাচ্ছেন সে সম্পর্কে আপনি স্পষ্টভাবে এবং আবেগ ছাড়াই সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। আপনি সিদ্ধান্ত নিতে পারবেন যে আপনার জীবন যে দিকটি নিয়েছে তাতে আপনি খুশি কিনা এবং এটির সঙ্গে লেগে থাকবেন কিনা।

912

ধনু (Sagittarius Love Horoscope):

এই মুহূর্তে আপনার পরিবারকে সময় দেওয়া খুবই গুরুত্বপূর্ণ। ক্যারিয়ার এবং অন্যান্য বাইরের বিবেচনা আপনার মনোযোগ দাবি করছে। যাইহোক, আপনার সম্পর্কের অবস্থা গত কয়েকদিনে বেশ অনিশ্চিত হয়ে পড়েছে এবং এখন আপনার পরিবারের যত্ন নেওয়া প্রয়োজন। যদিও কিছু আর্থিক ক্ষতি হতে পারে, তবে আপনার সঙ্গীর জন্য চিন্তাভাবনা এবং সংবেদনশীলভাবে কিছু করা অত্যন্ত উপকারী হবে।

1012

মকর (Capricorn Love Horoscope):

আপনার সঙ্গীর সঙ্গে বসার এবং ইদানীং যে সমস্যাগুলি আপনাকে সমস্যায় ফেলেছে তা সমাধান করার এটাই সঠিক সময়। এগুলি আপনার অনুভূতির গভীরতা এবং একে অপরের প্রতি আপনার প্রতিশ্রুতির সঙ্গে সম্পর্কিত হতে পারে। এটি জাগতিক ঘরোয়া বিষয়গুলি সম্পর্কেও হতে পারে যা আপনি উপেক্ষা করছেন। আসল বিষয়টি হল যৌথ পদক্ষেপের জন্য এটাই সঠিক সময়।

1112

কুম্ভ (Aquarius Love Horoscope):

আপনি অনেক আকর্ষণীয় ব্যক্তির সংস্পর্শে আসার সম্ভাবনা রয়েছে এবং এই মিটিংগুলির মধ্যে একটি আরও অর্থপূর্ণ সম্পর্কের দিকে নিয়ে যেতে পারে, গণেশ বলেছেন। যারা ইতিমধ্যে একটি সম্পর্কে আছে তারা একটি ডিনার বা একটি বেড়াতে গিয়ে পুরানো রোম্যান্স পুনরায় জাগিয়ে তুলতে সক্ষম হবে। গত কয়েকদিনে আপনার সঙ্গী হয়তো আলাদা এবং বিচ্ছিন্ন হয়ে পড়েছেন, কিন্তু আজ পরিস্থিতির উন্নতি হবে।

1212

মীন (Pisces Love Horoscope):

যারা আপনার সঙ্গে ভালো ব্যবহার করেননি তারা আজ আপনার সঙ্গে যোগাযোগ করবে। এটি আপনার বন্ধুত্ব এবং প্রেমের সম্পর্ক উন্নত করার সেরা সময়। ক্ষমা করা এবং ভুলে যাওয়া এবং জলপাইয়ের শাখা প্রসারিত করার জন্য এটি একটি ভাল দিন। অন্যদিকে, আপনি এমন কারও সঙ্গে যোগাযোগ করতে পারেন যার সঙ্গে আপনি অতীতের সম্পর্কে ছিলেন এবং আপনি নতুন করে শুরু করার চেষ্টা করছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos