March Month Graha Gochar: মার্চ মাসে ৫ টি বড় গ্রহের গোচর ৬ রাশির জন্য দেবে বিশেষ সুবিধা

মঙ্গল ১৫ মার্চ কুম্ভ রাশিতে গোচর করতে যাচ্ছে। সেখানে শুক্র ও শনি ইতিমধ্যেই উপস্থিত। এমন পরিস্থিতিতে, এই সময়টি ৬টি রাশির জাতকদের জন্য বিশেষভাবে উপকারী হতে চলেছে।

 

deblina dey | Published : Feb 22, 2024 3:57 AM IST

প্রতি মাসে কিছু গ্রহ তাদের রাশি পরিবর্তন করে এবং সমস্ত ১২ টি রাশির চিহ্নের জীবনকে প্রভাবিত করে। ৭ মার্চ, বুধ মীন রাশিতে উঠবে এবং ১৫ মার্চ একই রাশিতে উঠবে। একই সময়ে, ৭ মার্চ শুক্র কুম্ভ রাশিতে গমন করবে। এই রাশিতে শুক্র শনি ও সূর্যের সঙ্গে মিলিত হবে। ১৪ মার্চ, সূর্য মীন রাশিতে প্রবেশ করবে। মঙ্গল ১৫ মার্চ কুম্ভ রাশিতে গোচর করতে যাচ্ছে। সেখানে শুক্র ও শনি ইতিমধ্যেই উপস্থিত। এমন পরিস্থিতিতে, এই সময়টি ৬টি রাশির জাতকদের জন্য বিশেষভাবে উপকারী হতে চলেছে।

বৃষ রাশি-

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের পরিবর্তনের প্রভাব বিশেষ করে বৃষ রাশির জাতকদের উপর দেখা যাবে। এই সময়ের মধ্যে আপনি শক্তিতে পূর্ণ থাকবেন। আপনি সারা মাস জুড়ে অনেক চমক পাবেন। পরিবারের সঙ্গে আনন্দে সময় কাটানোর সুযোগ পাবেন। যে কোনও শুভ বা শুভ অনুষ্ঠানও এই সময়ে হতে পারে। শিক্ষার্থীরা শিক্ষকদের থেকে সমর্থন পাবে, পড়াশোনায় মনোনিবেশ করবে এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়ী হবে। যারা নতুন চাকরি খুঁজছেন তারা ভালো আয়ের অফার পেতে পারেন, যা তাদের কর্মজীবনে সন্তুষ্টি আনবে। অর্থ উপার্জনের জন্য আপনি যে প্রচেষ্টা করছেন তা সফল হবে। এবং অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে।

কর্কট রাশি

এই রাশির জাতকরা এই সময়ে শুভ ফল পাবেন। উচ্চশিক্ষা বা চাকরির জন্য বিদেশে যাওয়ার ইচ্ছা এই সময়ে পূরণ হতে পারে। অর্থনৈতিক দিকটি আগের চেয়ে শক্তিশালী হবে। মার্চ মাসে, আপনি লাভের পাশাপাশি অনেক ধরণের বিনিয়োগে সফল হবেন, যা ভবিষ্যতে আপনার উপকারে আসবে। মার্চ মাসটি অবিবাহিতদের জন্য খুব ভালো যাচ্ছে। এই মাসে কারও সঙ্গে সম্পর্কে জড়াতে পারেন। কিছু অভিজ্ঞ লোকের সঙ্গে দেখা করতে পারেন।

সিংহ রাশি-

এই রাশির জাতক জাতিকাদের জন্য মার্চ মাসে গ্রহের গমন লাভজনক হতে চলেছে। এই সময় জীবনের প্রতিটি ক্ষেত্রে অগ্রগতি হবে। আপনি যদি অংশীদারিত্বে কাজ করেন তবে আপনি এই মাসে ভাল লাভ পাবেন। সঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে। একজন সদস্য বিবাহযোগ্য হলে তিনি বিবাহ করতে পারেন। সূর্যের কৃপায় এই রাশির জাতকরা মানসিক শান্তি, সুখ এবং ইতিবাচক চিন্তাভাবনা বৃদ্ধি পাবে। আপনার স্বাস্থ্য অনুকূল থাকবে এবং অর্থ উপার্জনের নতুন উপায় তৈরি হবে।

কন্যা রাশি

এই সময়ের মধ্যে, জীবনের চলমান বাধাগুলি দূর হবে। আয় বাড়বে। এই সময়ে আপনি পরিবারের কাছ থেকে সমর্থন পাবেন। শুধু তাই নয়, ঘরোয়া পরিবেশও ভালো থাকবে। শুক্রের প্রভাবে সামাজিক কর্মকাণ্ড বৃদ্ধি পাবে। সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। এই মাসে সন্তানদের সৌভাগ্য হবে। সূর্যের প্রভাবে কর্মজীবনে ভালো উন্নতি হবে। আয়ও ভালো বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে মার্চ মাসটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। এই সময়ে সর্বাত্মক উন্নয়ন হবে। এই সময়ে আপনি আপনার কাজগুলি সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবেন। বিনিয়োগ থেকে আপনার ভাল লাভের সম্ভাবনা রয়েছে। আপনি যদি জমি বা যানবাহন কিনতে চান তবে এই মাসে আপনার ইচ্ছা পূরণ হতে পারে। কর্মক্ষেত্রে ভালো পারফর্ম করবে। কর্মকর্তাদের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। বাচ্চাদের নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন।

কুম্ভ রাশি-

মার্চ মাসে এই রাশির জাতক জাতিকারা সাহসিকতার সঙ্গে সমস্যার মোকাবিলা করতে সফল হবেন। সব ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করে সফল হবেন। ব্যবসায়ীরা এই মাসে ব্যবসায় ভাল লাভ করবেন। শুধু তাই নয়, আপনার শুরু করা ব্যবসায়িক পরিকল্পনাও সম্পন্ন হবে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা শুভ ফল পেতে পারেন। সব কাজ শেষ হবে। মঙ্গল গ্রহের প্রভাবে সাহস বাড়বে।

Share this article
click me!