সোমবার এই রাশিগুলির ভাগ্যের সমর্থন পেয়েই হবে প্রতিটি কাজ, দেখে নিন ৬ ফেব্রুয়ারি রাশিফল

৬ ফেব্রুয়ারি সোমবার মিথুন রাশির সফ্টওয়্যার কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের কাজ শেষ করতে দিনরাত এক করতে হবে। অন্যদিকে, ধনু রাশির ব্যবসায়ীরা যদি বিনিয়োগের কথা ভাবতেন, তাহলে আজকের দিনটি উপযুক্ত। এই দিনে বিনিয়োগ করলে খুব ভালো লাভ হবে।

 

Web Desk - ANB | Published : Feb 5, 2023 7:50 AM IST

112

মেষ– 
মেষ রাশির জাতকদের সফলতা অর্জনের জন্য শক্তি দিয়ে কাজ করতে হবে, তবেই তারা কর্মক্ষেত্রে জয়লাভ করতে পারবে। খুচরা ব্যবসায়ীরা যদি পাইকারি কাজ করার পরিকল্পনা করে থাকেন, তাহলে তাদের উচিত এখন থেকে যাবতীয় কাগজপত্র প্রস্তুত করা, যাতে পরবর্তীতে কোনও সমস্যা না হয়। প্রেমের সম্পর্কের সঙ্গে যুক্ত যুবকদের তাদের সঙ্গীর উপর সম্পূর্ণ আস্থা রাখতে হবে। তৃতীয় ব্যক্তির কথায় এসে আপনার সম্পর্ককে দুর্বল হতে দেবেন না। বাড়িতে অতিথিদের আগমন হতে পারে, যার কারণে আপনাকে আজ বাড়িতে সময় কাটাতে হবে। যতটা সম্ভব, একটি সাধারণ খাদ্য গ্রহণ করার চেষ্টা করুন। ভাজা খাবার খাওয়া এড়িয়ে চলুন, কারণ বুকে জ্বালাপোড়ার সমস্যা নিয়ে চিন্তিত হতে পারেন।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ– 
এই রাশির বিদেশী কোম্পানিতে কর্মরত ব্যক্তিদেরকে আগের চেয়ে বেশি সক্রিয় হওয়ার পরামর্শ দেওয়া হয়, তবেই তাদের কর্মজীবনের উন্নতি সম্ভব। ভুল সিদ্ধান্তের কারণে ব্যবসায়ীদের ক্ষতির সম্মুখীন হতে হতে পারে, তাই ব্যবসায়িক সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না। তরুণদের কঠোর পরিশ্রম থেকে পিছপা হওয়া উচিত নয়, কঠোর পরিশ্রমের ফল শীঘ্রই এবং ইতিবাচক হবে। রাগের মাথায় পরিবারের সদস্যদের সঙ্গে কটু কথা বলবেন না, এতে তাদের হৃদয়ে আঘাত লাগে। ত্বকের এলার্জি সমস্যায় ভুগতে পারে, তাই ডাক্তারের পরামর্শ ছাড়া ক্রিম ও ওষুধ খাওয়া থেকে বিরত থাকুন।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৫৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন– 
মিথুন রাশির সফটওয়্যার কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের কাজ শেষ করতে দিনরাত পরিশ্রম করতে হবে, পরিশ্রম বৃথা যাবে না। আপনি অবশ্যই এর ইতিবাচক ফলাফল পাবেন। ব্যবসায়ী শ্রেণী যদি ঋণ নেওয়ার পরিকল্পনা করে থাকে, তবে বর্তমান পরিস্থিতির পরিপ্রেক্ষিতে তা এড়িয়ে যেতে হবে। ঋণে নেওয়া অর্থ ভবিষ্যতের জন্য সমস্যা তৈরি করতে পারে। আজকের ব্যস্ততা তারুণ্যকে পরীক্ষা করতে চলেছে, তবে পরিশ্রম নিয়ে আপনাকে মোটেও চিন্তা করতে হবে না। বাড়ির সবচেয়ে বয়স্ক মানুষটির স্বাস্থ্যের যত্ন নিন, কারণ হঠাৎ করে তার স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে।যাদের ডায়াবেটিস আছে, তাদের সুগার নিয়ন্ত্রণে বিশেষ নজর দিতে হবে, যার জন্য তাদের মধ্যে ভারসাম্য রাখতে হবে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৭৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট– 
এই রাশির চাকরিজীবীদের বস এবং সিনিয়রদের সঙ্গে ভদ্র আচরণ করা উচিত, তাদের সঙ্গে অভদ্র মনোভাব অবলম্বন করা আপনাকে অনেক খরচ করতে পারে। এই দিনে ব্যবসায়ীদের নেটওয়ার্ক সম্প্রসারণের দিকে বিশেষ নজর দিতে হবে, ব্যবসায়িক সম্পর্ক বৃদ্ধি পেলেই ব্যবসার সম্প্রসারণও সম্ভব হবে। যুবকদের তাদের ক্যারিয়ার সম্পর্কিত সিদ্ধান্ত নেওয়ার সময় কারও দ্বারা বিভ্রান্ত করা উচিত নয়, তাদের কেবল সেই কাজ করা উচিত যার জন্য তাদের হৃদয় হ্যাঁ বলে। যদি আপনার স্ত্রীর ওজন বেশি হয়, তাহলে তাদের ওজন কমানোর পরামর্শ দিন, জিমের সাহায্য নিন, হাঁটাহাঁটি করুন এবং ওজন কমাতে ব্যালেন্স ডায়েট করুন। স্বাস্থ্যের বিষয়ে আজ যোগব্যায়াম, ধ্যান এবং সুষম খাদ্য গ্রহণ করা উচিত।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৭২। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
সিংহ রাশির জাতক জাতিকাদের কাজের পরিধি বাড়তে পারে, যা আজ আপনার লক্ষ্য হবে। ব্যবসায়ীদের পুঁজি বিনিয়োগ বাড়িয়ে ভালো মুনাফা অর্জনের জন্য এটি উপযুক্ত সময়। এই দিনে যুবকরা যে কাজই করুক না কেন, পূর্ণ আত্মবিশ্বাসের সঙ্গে করুন, কারণ মনের হারে হারায় আর মনের জয়ী হয় জয়ী। সকালে এবং সন্ধ্যায় পুরো পরিবারের সঙ্গে গণেশ জির মঙ্গল আরতি করুন। শারীরিক সুস্থতার বিশেষ যত্ন নিতে হবে, শারীরিকভাবে ফিট থাকতে, ব্যায়ামকে আপনার দৈনন্দিন রুটিনের একটি অংশ করে নিন।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
এই রাশির জাতকদের ব্যর্থতায় হতাশ হওয়া উচিত নয়। এবার আবার নতুন শক্তি নিয়ে কর্মক্ষেত্রে কাজ করুন, ভবিষ্যতে সাফল্যের পূর্ণ সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব ভাল হতে চলেছে, আপনি ব্যবসা বাড়ানোর প্রচেষ্টায় সাফল্য পাবেন। যুবকরা এই সময়ে কঠিন কাজগুলি সহজে সম্পন্ন করতে সক্ষম হবে, কঠিন কাজগুলি গ্রহণ করবে। সন্ধ্যায় বাড়ি যাওয়ার আগে বাচ্চাদের জন্য কিছু উপহার বা মিষ্টি নিয়ে যান। উপহার পেয়ে তিনি খুব খুশি হবেন। অহেতুক রাগ বিপির সমস্যা বাড়িয়ে দিতে পারে যার কারণে স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা থাকে, তাই অহেতুক রাগ এড়িয়ে চলুন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
তুলা রাশির জাতক জাতিকারা কর্মরত অবস্থায় কর্মকর্তাদের কাছ থেকে নির্দেশনা পেতে পারেন, এমন পরিস্থিতিতে তাদের সঙ্গে সম্প্রীতি বজায় রাখার চেষ্টা করুন। ব্যবসায়ী শ্রেণিকে নেটওয়ার্ক বাড়াতে হবে এবং ব্যবসাকে আগের মতো গতিতে আনতে হবে। প্রেমিক যুগলের স্ট্রিংকে দুর্বল হতে দেবেন না, সন্দেহের কারণে সম্পর্ক ভেঙে যাওয়ার আশঙ্কা রয়েছে। সকলের সহযোগিতায়, সন্ধ্যায় বাড়ির পরিবেশ হাসি-আনন্দে ভরপুর হয়ে উঠবে, যার কারণে বাড়িতে শান্তি ও সম্প্রীতির পরিবেশ থাকবে। স্বাস্থ্যের দিকে তাকিয়ে কাজ এবং বিশ্রামের মধ্যে একটি ভারসাম্য বজায় রাখতে হবে। 
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
এই রাশির জাতক জাতিকাদের কাজের দক্ষতা ও সুনির্দিষ্টভাবে সম্পাদনের কারণে কর্মক্ষেত্রে আপনার সম্মান বৃদ্ধি পাচ্ছে বলে মনে হচ্ছে। পরিবহন ব্যবসা করা ব্যবসায়ীরা সুবিধা পাবেন, অন্যদিকে পুরনো অভিজ্ঞতা থেকে আটকে থাকা কাজ শেষ করতে পারবেন। পরীক্ষার সময় ঘনিয়ে এসেছে, শিক্ষার্থীদের আরও ভাল ফলাফল পেতে কঠোর পরিশ্রম চালিয়ে যেতে হবে। ঘরের মহিলারা সামাজিক ক্ষেত্রেও একটি চিহ্ন তৈরি করার সুযোগ পাবেন, এমন সুযোগের পুরো সদ্ব্যবহার করুন। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে। হঠাৎ শারীরিক ব্যথা বাড়তে পারে, পায়ে ব্যথা হওয়ার সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
ধনু রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে অধস্তন ও কর্মচারীদের সঙ্গে সম্পর্ক নিবিড় হবে। ব্যবসায়ীরা যদি বিনিয়োগের কথা ভাবতেন, তাহলে আজ একটি উপযুক্ত দিন, আজ বিনিয়োগ করলে খুব ভালো লাভ হবে। তরুণরা এই ধরনের লোকদের ধন্যবাদ জানায় যারা সবসময় আপনাকে সাহায্য করতে প্রস্তুত থাকে। সন্তানের খারাপ আচরণ দেখে আপনি হয়তো তার পড়াশোনা ও ক্যারিয়ার নিয়ে একটু চিন্তিত। আপনার যদি আগে থেকেই উচ্চ রক্তচাপের সমস্যা থাকে, তাহলে সেদিকে বিশেষ নজর দিন।
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৫২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
এই রাশির জাতক-জাতিকারা সরকারি দপ্তরে কর্মরত যারা পদোন্নতি পেতে চান, তাদের প্রচেষ্টা বাড়াতে হবে। ব্যবসায়িক ক্ষেত্রে পরিস্থিতি প্রায় স্বাভাবিক, তাই ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি স্বাভাবিক। যুব দিবসের সবচেয়ে বেশি সদ্ব্যবহার করার সময় একটি ভাল জীবনীশক্তি এবং স্বাস্থ্য উপভোগ করুন। বাড়ির আশেপাশে কোনও ধর্মীয় অনুষ্ঠান হলে তাতে আর্থিক ও শ্রম দুটোই দান করতে হবে। লাঞ্চ এবং ডিনারের পর হাঁটাহাঁটি করুন, এর সঙ্গে হালকা এবং হজমযোগ্য খাবারও খান, না হলে আপনাকে গ্যাস্ট্রিকের সমস্যায় পড়তে হতে পারে। 
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ২৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ- 
কুম্ভ রাশির জাতক জাতিকারা যদি কর্মক্ষেত্রে দলের নেতৃত্ব দেন, তাহলে অধস্তনদের উপর রাগ করা এড়িয়ে চলুন। অংশীদারিত্বে ব্যবসা করা ব্যবসায়ীদের অংশীদারের উপর আস্থা রাখতে হবে। অবিশ্বাস দেখানো হলে, তিনি অংশীদারিত্ব শেষ করতে পারেন। যুবকদের অতি আত্মবিশ্বাসী হয়ে কাউকে গালি দেওয়া উচিত নয়, অন্যথায় আপনার ভাবমূর্তি ক্ষুণ্ন হতে পারে। পিতার স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা অকারণে মানুষকে রাগান্বিত করতে পারে, রাগ নিয়ন্ত্রণ করতে পারে। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি একটি স্বাভাবিক দিন, কিন্তু স্বাস্থ্য স্বাভাবিক থাকলেও অবহেলা করা ঠিক নয়।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন- 
এই রাশির জাতক জাতিকাদের দাপ্তরিক কাজগুলো সম্পন্ন করার জন্য মানসিক চাপ না নিয়ে আনন্দের সময় কাজ সেরে ফেলতে হবে। ইতিবাচক গ্রহের অবস্থান ব্যবসায়ীদের অনুকূলে, যার কারণে ব্যবসায়ীরা উন্নতি ও লাভ পেতে পারেন। তরুণদের সম্পর্কের গুরুত্ব বুঝতে হবে। ঘনিষ্ঠ সম্পর্কের সঙ্গে তাল মিলিয়ে চলুন। আত্মীয়দের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে স্বচ্ছতা রাখা আপনার জন্য প্রয়োজন। ওষুধ সেবনে অবহেলা করবেন না এবং এড়িয়ে যাবেন, না হলে দীর্ঘস্থায়ী রোগ বাড়তে পারে।
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ৫২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos