Love Horoscope: ৭ সেপ্টেম্বর ২০২৩, বৃহস্পতিবার প্রেমের জোয়ারে ভাসবে এই রাশিগুলি, চলুন জেনে নেওয়া যাক আজকের প্রেমের রাশিফল ​​

Love Horoscope: ৭ সেপ্টেম্বর ২০২৩, বৃহস্পতিবার প্রেমের জোয়ারে ভাসবে এই রাশিগুলি, চলুন জেনে নেওয়া যাক আজকের প্রেমের রাশিফল ​​

deblina dey | Published : Sep 7, 2023 3:38 AM IST / Updated: Sep 07 2023, 09:09 AM IST

112

মেষ (Aries Love Horoscope):

আপনার চেহারা পরিবর্তন করে, আপনি আপনার রোমান্টিক জীবনকে আরও মশলাদার করতে পারেন এবং অন্যান্য লোকেরাও আপনার পাশে থাকবে। আপনার পরিবারের পাশাপাশি আপনার সঙ্গীর পরিবারকেও উপেক্ষা করবেন না। আপনি যদি অবিবাহিত হন তবে মিশে যাওয়ার জন্য প্রস্তুত হন। আপনি আজ একটি বিলাসবহুল জীবনযাত্রার প্রত্যাশা করছেন যা আপনাকে নাম, খ্যাতি এবং অর্থ বয়ে আনবে। এই সব আপনার ব্যক্তিত্ব প্রভাবিত করবে. জীবনসঙ্গীর সঙ্গে রোমান্টিক ডিনারের সম্ভাবনা রয়েছে। আকাঙ্ক্ষার জাদু যখন তুঙ্গে, তখন সারা পৃথিবী রঙিন এবং সুন্দর দেখায়, আপনার সঙ্গেও এমন কিছু ঘটছে।

212

বৃষ (Taurus Love Horoscope):

আপনি একাকীত্ব বা একাকীত্ব থেকে মুক্তি পেতে এমন একজন সঙ্গী খুঁজছেন যা শীঘ্রই শেষ হবে। প্রেমে যৌনসুখ ও অন্তরঙ্গতা সম্পর্ককে মজবুত করার পাশাপাশি জীবনকে সুগন্ধী করে তোলে। জীবন আজ আপনার জন্য মিশ্র ফলাফল নিয়ে এসেছে। আপনার কৌতুকপূর্ণ মনোভাব ত্যাগ করুন এবং আপনার ইচ্ছার প্রতি মনোযোগ দিন। আজ আপনার মেজাজও পরিবর্তিত হবে, তাই আপনার প্রেম জীবনের যত্ন নিন। আপনার সঙ্গীর সঙ্গে আপনার চিন্তাভাবনা বিনীতভাবে ভাগ করুন এবং তার অনুভূতির প্রতি বিবেচ্য হন।

312

মিথুন (Gemini Love Horoscope):

প্রেমের সম্পর্কের ক্ষেত্রে চোখের ইশারা বা ফ্লার্টিংয়ের নিজস্ব বিশেষ গুরুত্ব রয়েছে। যেকোনও ক্লাব, গোষ্ঠী বা সমাজে যোগ দিয়ে আপনি আপনার বিরক্তিকর জীবনে সতেজতা আনতে পারেন। আপনার আকর্ষণের পাশাপাশি আপনার ক্ষমতা ব্যবহার করে, আপনি এই সময়ে আপনার ক্রাশকে সহজেই প্রভাবিত করতে সক্ষম হবেন। আজ আপনি আপনার মনের পরিবর্তে আবেগের ভিত্তিতে কিছু সিদ্ধান্ত নিতে পারেন। আপনার পরিবার এবং সঙ্গীর প্রতি নম্র হন এবং প্রেমের প্রস্ফুটিত উপভোগ করুন। খারাপ অভ্যাস থেকে দূরে থাকুন। আপনি একটি সারপ্রাইজ পেতে পারেন বা আপনি আপনার বাবুর জন্য বিশেষ কিছু করতে পারেন।

412

কর্কট (Cancer Love Horoscope):

এটি শিশুদের জন্য একটি সংকটের সময়, তবে একটু সাবধানে থাকলে প্রতিটি সংকট এড়ানো যাবে। এই পর্যায়টি প্রেমের সম্পর্কের জন্যও ভালো নয়। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে কিছু পার্থক্য থাকতে পারে, তবে একে অপরকে কিছুটা সময় দেওয়া আপনার রোম্যান্সকে ফুলিয়ে তুলবে। আজ নতুন লোকের সঙ্গে দেখা করুন এবং তার সঙ্গে কথা বলুন, এটি আপনাকে কেবল আনন্দিত করবে না বরং আপনার জ্ঞানকেও বাড়িয়ে তুলবে। আপনার সম্পর্কের উত্তেজনা কখনই হ্রাস পেতে দেবেন না। যদি সম্পর্কটি বিরক্তিকর হয়ে থাকে তবে এটিকে পুনরুজ্জীবিত করতে এবং এটিকে উত্তেজনাপূর্ণ করতে নতুন কিছু করুন।

512

সিংহ (Leo Love Horoscope):

আপনার বাবা বা পিতার মতো ব্যক্তির আপনার সাহায্যের প্রয়োজন হতে পারে, তাই তার সমর্থন করুন। আপনার জীবন এই সময়ে উদ্দীপনায় পূর্ণ। আপনার স্ত্রীর সঙ্গে এই মুহূর্তগুলোকে পূর্ণরূপে উপভোগ করুন। ঘরোয়া সমস্যা বা মায়ের স্বাস্থ্যও দুশ্চিন্তার কারণ হতে পারে। আজ একটি নতুন শুরু করার জন্য সেরা সময়। আপনার ভালবাসা এবং সম্পর্কের মধ্যে রয়েছে সতেজতা যা আপনাকে আপনার ইচ্ছার কাছাকাছি নিয়ে আসবে এবং আপনার ভালবাসা অটুট হয়ে উঠবে। সম্পর্কের ক্ষেত্রে এগিয়ে যাওয়ার আগে, এটি কেবল আকর্ষণ কিনা বা আপনি আপনার সঙ্গীকে সত্যিকারের ভালোবাসেন কিনা তা পরীক্ষা করে দেখুন, তবেই এগিয়ে যান।

612

কন্যা (Libra Love Horoscope):

ঘনিষ্ঠতা এবং যৌন আনন্দ এই সময়ে আপনার মনে থাকে এবং আপনি এই মুহুর্তগুলির জন্য কিছু করতে প্রস্তুত। বিশেষ কারও মৃত্যু আপনাকে ভেঙে যেতে পারে। আপনার সঙ্গীকে সময় দিন এবং এই মনোমুগ্ধকর পর্যায়টি আপনার জীবনকে আরও সুন্দর করে তুলবে। আজ নতুন লোকের সঙ্গে দেখা করার জন্য প্রস্তুত থাকুন, সম্ভবত আপনি আপনার আত্মার সঙ্গীকে খুঁজে পাবেন। আপনার বন্ধু বা প্রেমিকের সঙ্গে লগ ড্রাইভে বা বেড়াতে যাওয়ার ইচ্ছা পূরণ হবে। কিছু রোমান্টিক মুহূর্তও আপনার জন্য অপেক্ষা করছে। আপনি যদি আপনার ডানা খুলে উড়তে চান, তবে এগিয়ে যান এবং আপনার স্বপ্নগুলিকে সত্য করুন।

712

তুলা ( Libra Love Horoscope):

ঝামেলা থেকে মুক্তি পেতে নতুন পরিকল্পনা করার এটাই সময়। পত্নী বা লিভ-ইন পার্টনারের সঙ্গে ঝগড়া হওয়ার সম্ভাবনা আছে, তবে আপনি আপনার স্টাইল এবং মিষ্টি কথাবার্তা দিয়ে সবকিছু মিটিয়ে ফেলবেন। আইনি চুক্তির জন্য এখন সঠিক সময় নয়। আজ কিছু লোক আপনার জীবনে সমস্যা তৈরি করতে পারে তবে আপনার কাছের এবং প্রিয়জনের সাহায্যে সবকিছু ঠিক হয়ে যাবে। যতদূর প্রেমের ব্যাপার আছে আপনি উত্তেজনাপূর্ণ এবং বিনোদনমূলক বোধ করবেন। জীবনকে প্রাণবন্ত এবং শীতল করতে হঠাৎ করে আপনার বসকে চুম্বন করুন বা আলিঙ্গন করুন। তার লালা তোমার ভালোবাসার সবচেয়ে বড় সাক্ষী।

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope):

আজকের দিনটি প্রেমের সম্পর্কে পূর্ণ যেখানে আপনি আপনার সঙ্গীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তগুলি অনুভব করতে পারেন। আপনি যদি একজন আত্মার সাথী খুঁজছেন তবে চেষ্টা চালিয়ে যান কারণ শীঘ্রই আপনার জীবনে বিশেষ কেউ প্রবেশ করবে। সুনাম হানি হতে পারে বলে শত্রু থেকে সতর্ক থাকুন। এই সময়টা বিনোদন, মজা এবং রোমান্সে ভরপুর। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে এই দিনটি উদযাপন করতে প্রস্তুত।

912

ধনু (Sagittarius Love Horoscope):

কিছু বিশেষ মানুষ আজ আপনার জীবনকে আনন্দ ও বিনোদনে ভরিয়ে দেবে। আপনার সৃজনশীলতার সঙ্গে আপনার আত্মার সঙ্গীর যত্ন নিন কারণ তারা আপনার জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ। তাই আপনার রোমান্টিক জীবনকে মশলাদার করতে, আপনার কল্পনার ঘোড়া চালান এবং মজা করুন। আপনার ব্যস্ততার কারণে আজ আপনার রোমান্টিক জীবনে সমস্যা হতে পারে। আপনাকে বাড়ি এবং কাজের মধ্যে ভারসাম্য বজায় রাখতে হবে। প্রাণের বাগানে যদি ভালোবাসার ফুল চাও, তবে তোমার ভালোবাসা আর বিশ্বাস দিয়ে এই বাগানে জল দাও। আগামী সময় আপনার জীবনের সেরা সময়।

1012

মকর (Capricorn Love Horoscope):

জীবনে কোনও সমস্যা থাকলে মন দিয়ে মোকাবেলা করুন। সম্পর্ক মজবুত করার জন্য ভালোবাসার দুটি শব্দ আর একটি হাসিই যথেষ্ট, যা করো মন দিয়ে করো। পরিবারের সন্তানদের জন্য এটি একটি সংকটের সময়। আপনার রোমান্টিক প্রকৃতিও চারপাশকে গোলাপী করে তুলবে এবং আপনি কিছু উত্তেজনাপূর্ণ এবং আনন্দের মুহূর্ত অনুভব করতে পারবেন। আপনার শারীরিক আনন্দের আগে আপনার সঙ্গীর সঙ্গে যৌন খেলায় কিছু সময় ব্যয় করা আপনার সম্পর্ককে অটুট করে তুলবে। এই মাথাব্যথার দিনে খারাপ অভ্যাস নিয়ে ভাববেন না।

1112

কুম্ভ (Aquarius Love Horoscope):

আপনি যদি আপনার জীবন কারও উপর ছিটিয়ে থাকেন তবে আজই সাহস করে বলুন কারণ এই সম্পর্ক স্বর্গেই তৈরি হয়। কথা বলতে অক্ষম হলে, একটি চিঠি লিখুন বা যোগাযোগের অন্যান্য উপায় ব্যবহার করুন। ব্যবসায়িক অংশীদারের অর্থ ক্ষতির কারণে আপনার আর্থিক জীবনেও অশান্তি হতে পারে। ব্যক্তিগত বিষয় এবং পরিবার আপনার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। কিছু বিষয় নিয়ে আপনার এবং আপনার প্রেমের মধ্যে টক এবং মিষ্টি তর্ক হতে পারে। ঝগড়াকে ভালোবাসায় কিভাবে রূপান্তর করতে হয় তা তুমি খুব ভালো করেই জানো, জিভের ওপর একটু নিয়ন্ত্রণ রাখো। অবিবাহিতদের জন্যও আজকের দিনটি ভালো।

1212

মীন (Pisces Love Horoscope):

আপনার চিন্তার কারণে, আপনি আপনার সহকর্মী, প্রতিবেশী এবং আপনার শিক্ষকদের মধ্যে প্রশংসার বিষয় হয়ে উঠছেন, এর সঙ্গে আপনার সঙ্গীর সঙ্গে আপনার ভাল টিউনিংও রয়েছে। একসঙ্গে একটি ভ্রমণের পরিকল্পনা করুন এবং একটি রোমান্টিক বেড়াতে যান। এটা বিস্ময়কর তাই না? আপনার হৃদয়ের কথা বলার জন্য আজ সবচেয়ে শুভ দিন। বিশেষ উপলক্ষ্যে নতুন সম্পর্ক তৈরি হবে। আপনার বসকে প্রভাবিত করার জন্য আপনি যেকোনও কিছু করতে পারেন। বাড়িতে একটি রোমান্টিক মুভি দেখা বা তার প্রিয় গান শোনাও আপনার আজকের দিনটিকে তৈরি করতে পারে, শুধু পপকর্ন প্রস্তুত রাখুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos