নবরাত্রিতে ৩০ বছর পর বিরল কাকতালীয় যোগ, আয় বাড়বে এই পাঁচ রাশির জাতক-জাতিকার

নবরাত্রিতে তৈরি হচ্ছে বুধাদিত্য যোগ এবং রাজ যোগে ভাদ্র যোগ। নবরাত্রিতে ৩০ বছর পর বিরল কাকতালীয় যোগ। এর শুভ প্রভাব পড়বে পাঁচ রাশির ওপর। আয় বাড়বে এই পাঁচ রাশির জাতক-জাতিকা।

Sayanita Chakraborty | Published : Oct 11, 2023 4:17 PM IST

17

জানা গিয়েছে, নবরাত্রিতে সূর্য বুধের সঙ্গে মিলিত হবে। শনি প্রায় ৩০ বছর পর তার গৃহ রাশি কুম্ভতে অবস্থান করবে। বুধ থাকবে গৃহে। তেমন ভাদ্র যোগ থাকবে এই সময়।

27

শাস্ত্র মতে, ৩০ বছর পর তৈরি হচ্ছে এক কাকতালীয় যোগ। এর শুভ প্রভাব পড়তে চলেছে পাঁচ রাশির ওপর। ফলে মা দুর্গার কৃপা মিলবে পাঁচ রাশির। এর প্রভাবে কর্ম জীবনে উন্নতি হতে চলেছে।

37

মেষ রাশি

বুধাদিত্য যোগ শুভ প্রভাব ফেলতে চলেছে মেষ রাশির ওপর। কর্মক্ষেত্রে বড় পদ পেতে পারেন। ব্যবসায় হবে উন্নতি। পারিবারিক সম্পর্ক হবে মধুর। তেমনই আর্থিক অবস্থা উন্নত হবে মেষ রাশির। মা দুর্গার কৃপায় গৃহ ও যানবাহনের সুখ পেতে পারেন।

47

বৃষ রাশি

মা দুর্গার কৃপা ও বুধাদিত্য যোগের প্রভাবে নবরাত্রিতে প্রচুর ধন লাভ করবেন। কর্মজীবনে ঘটবে অগ্রগতি। তেমনই এই গ্রহের কারণে শুভ সংবাদ পেতে পারেন। পরিবারের পরিবেশ খুব আনন্দের হবে। অফিসে কোনও গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন।

57

কর্কট রাশি

কর্কট রাশির ছেলে মেয়েরা চাকরি সংক্রান্ত ভালো খবর পেতে পারেন। বুধাদিত্য রাজ যোগ এই মাসে তৈরি হচ্ছে। এর কারণে হবে আর্থিক উন্নতি। চাকরি সংক্রান্ত কাজে ভালো খবর পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার সম্মান বৃদ্ধি পাবে।

67

তুলা রাশি

বুধাদিত্য রাজযোগের কারণে এই মাসে তুলা রাশির জাতক জাতিকারা ধনী হতে পারেন। নবরাত্রিতে মা দুর্গার উপবাস করলে মিলবে উপকার। সোনা কেনার সুযোগ পেতে পারেন। পরিবারে সুখের পরিবেশ তৈরি হবে। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত কোনও বিবাদ মিটে যেতে পারে।

77

মকর রাশি

বুধাদিত্য যোগ তৈরি হবে এই মাসে। এর প্রভাবে ভালো সময় তৈরি হবে মকর রাশি। লোহার ব্যবসায় অগ্রগতি হবে। কর্মক্ষেত্রে উন্নতি হবে। তেমনই বেতন বৃদ্ধি হবে। নবরাত্রির মাঝে সুখবর পেতে পারেন। স্বাস্থ্যের দিকে নজর দিন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos