খারাপ কিছু ঘটতে পারে, আজ রবিবার সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা

রবিবার দিনটি এই তিন রাশির জন্য কঠিন হতে পারে। পরিকল্পনা মাফিক কাজে বাধা আসবে। যে কোনও কাজ করতে গিয়ে সমস্যার সম্মুখীন হতে পারেন। নানান সমস্যার মধ্য দিয়ে কাটবে এই তিন রাশির গোটা দিন। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Nov 13, 2022 5:13 AM IST

সারাটা দিন কী করবেন, কেমন ভাবে কাটাবনে তা সকলেই পরিকল্পনা করে থাকেন দিনের শুরুতে। সেই অনুসারে দিন না কাটলে মন খারাপ হয়ে যায়। তবে, গোটা দিন কেমন কাটবে আগে থেকে নিশ্চিত করা মুশকিল। আজ রইল তিন রাশির কথা। এই তিন রাশির দিন কাটতে পারে কঠিন ভাবে। আজ সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা। আজ রবিবার দিনটি এই তিন রাশির জন্য কঠিন হতে পারে। পরিকল্পনা মাফিক কাজে বাধা আসবে। যে কোনও কাজ করতে গিয়ে সমস্যার সম্মুখীন হতে পারেন। নানান সমস্যার মধ্য দিয়ে কাটবে এই তিন রাশির গোটা দিন। দেখে নিন তালিকায় কে কে আছেন।

কন্যারাশি- ২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে জন্ম হলে আপনার রাশি কন্যা। রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। আজ ১৩ নভেম্বর দিনটি স্বাস্থ্য ও প্রেমের ক্ষেত্রে কঠিন হতে পারে। আজ নেতিবাচক চিন্তাভাবনা মাথায় আসতে পারে। আজ সম্পর্কের সন্দেহ দেখা দিতে পারে। এতে সম্পর্কে খারাপ প্রভাব পড়বে। তাই সতর্ক থাকুন। আজ যে কোনও পদক্ষেপ নিতে সতর্ক থাকুন। তা না হলে হতে পারে বিপদ। খারাপ কিছু ঘটতে পারে।

Latest Videos

তুলা রাশি- ২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবরের মধ্যে আপনার জন্ম হলে আপনার রাশি তুলা। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েদের জন্য আজকের দিনটি বেশ কঠিন। আজ কারও থেকে কিছু আশা করবেন না। এতে হতাশ হতে পারেন। আজ আত্মীয়দের সঙ্গেও মেলামেশার সময় সতর্ক থাকুন।

বৃশ্চিক রাশি- ২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে আপনার জন্ম হলে আপনার রাশি বৃশ্চিক। রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। আজ বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য কঠিন দিন। আজ সারাদিন বিরক্ত বোধ করতে পারেন। আজ পুরনো কোনও স্মৃতির সম্মুখীন হতে পারেন। যার কারণে আপনার মেজাজ পরিবর্তন হবে। আজ নানা কাজে বাধা আসতে পারে। তাই আজ সতর্ক থাকাই ভালো। রইল শাস্ত্রের গণনা। আজ খারাপ কিছু ঘটতে পারে এই তিন রাশির জাতক জাতিকার সঙ্গে। গোটা দিন সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা।

 

আরও পড়ুন- এই রাশিগুলির জীবনে নতুন কেউ আসতে পারে, জেনে নিন ১২ রাশির রবিবারের লাভ লাইফ 

আরও পড়ুন- এই মাসে কাজে ব্যাঘাত ঘটতে পারে, জেনে নিন নভেম্বর মাস কেমন কাটবে ধনু রাশির

আরও পড়ুন- ব্যবসায় গোপনীয়তা বজায় না রাখলে বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

Share this article
click me!

Latest Videos

পুজোর আগেই একি হয়ে গেল! ফুঁসছে জয়নগর | Jaynagar News | BJP | TMC | Bangla News
সুকান্তকে কাছে পেয়ে মমতার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন ছোট্ট অভয়ার পরিবার, দেখুন কী অভিযোগ | Kultali
‘এবার সিনিয়র ডাক্তাররাও বসবে অনশনে’ শাসক দলকে একহাত নিলেন চিকিৎসক Subarna Goswami | RG Kar Protest
পুজোর মুখে বিপর্যয়! কশতলায় নদী বাঁধ ভাঙায় চাষ জমি তলিয়ে যাওয়ার ভয়! আতঙ্কে গ্রামবাসীরা! | Gangasagar
মেজাজ হারিয়ে পুলিশকে একি বললেন সুকান্ত! কুলতলি থানা অভিযানে ধুন্ধুমার! | Jaynagar News | Bangla News