সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা, সপ্তাহের শুরুর দিনটি হতে চলেছে কঠিন

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Mar 13, 2023 6:23 AM IST

সপ্তাহের শুরু দিনে সকলের থাকে নানান পরিকল্পনা। সেই পরিকল্পনা অনুসারে দিন না কাটলে একদিকে যেমন সব কাজ জমে যায়। তেমনই দেখা দিতে পারে জটিলতা। সে কারণে সকলে দিনের শুরুতে নানান পরিকল্পনা করে থাকেন। শাস্ত্র মতে, আপনার রাশির ওপর গ্রহের প্রভাব কেমন আছে তার ওপর নির্ভর করে আপনার দিন কেমন কাটবে। সেই অনুসারে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ ব্যঘাত ঘটতে পারে সকল পরিকল্পনাতে। তেমনই আপনার আচরণে দুঃখ পেতে পারেন কেউ। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। দেখে নিন কার সময় হতে চলেছে কঠিন। দেখে নিন কার জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন। দেখে নিন তালিকায় কে কে আছেন। আজ রইল শাস্ত্র মত। শাস্ত্র মত মেনে চললে কঠিন বিপদ থেকে মুক্তি পেতে পারেন।

কর্কট রাশি

২১ জুন থেকে ২২ জুলাইয়ের মধ্যে কারও জন্ম হলে তার রাশি কর্কট রাশি। আজকের দিনটি কঠিন হতে চলেছে কর্কট রাশির জন্য। আজ নানান কাজে আসবে বাধা। তেমনই পরিকল্পনা মতো কোনও কাজ সফল নাও হতে পারে। দিনটি হতে চলেছে কঠিন। আজ নতুন কোনও কাজে হাত না দেওয়াই ভালো। এতে ব্যর্থ হতে পারেন।

কন্যা রাশি

২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি কন্যা। আজকের দিনটি কন্যা রাশির জন্য অত্যন্ত শুভ দিন। আজ নানা কাজে আসতে পারে বাধা। আজ গোটা দিন নানান জটিলতার সম্মুখীন হতে পারেন। নিজের আবেগ রাখুন নিয়ন্ত্রণে। আজ আপনার ভুল সিদ্ধান্তে পড়তে পারেন বিপদে।

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃশ্চিক। আজকের দিনটি বৃশ্চিক রাশির জন্য কঠিন দিন। আজ রাগ রাখুন নিয়ন্ত্রণে। সব কাজ ধৈর্য সহকারে করুন। তা না হলে পড়তে পারেন বিপদে। গোটা দিন দেখা দিতে পারে নানান জটিলতা। আপনার আচরণে কেউ বিরক্ত বোধ করতে পারে। আজ কারও সঙ্গে খারাপ ব্যবহার করবেন না। এতে পড়তে পারেন সমস্যায়। তেমনই আজ নতুন কোনও কাজে হাত না দেওয়াই ভালো। দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই গোটা দিন সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা। এই তিন রাশির ছেলে মেয়েদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ দিন এটি।

 

আরও পড়ুন

দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে দিনটি কেমন কাটবে, দিনটি এই দুই রাশির জন্য গুরুত্বপূর্ণ

বৃহস্পতির মহাদশা ১৬ বছর স্থায়ী হয়, প্রতিটি কাজে সাফল্য দেয়, অর্থ ও জীবন হয়ে ওঠে রাজার মতো

সোমবার এই ৭ রাশির প্রেম জীবনে সমস্যা আসতে চলেছে, জেনে নিন আপনার প্রেমের অবস্থা

Share this article
click me!

Latest Videos

Suvendu Adhikari : 'তৃণমূলকে জবাব দেবে রায়গঞ্জ' #shorts #suvenduadhikari
হাইভোল্টেজ প্রচারে রায়গঞ্জে একসাথে সুকান্ত ও শুভেন্দু | Suvendu with Sukanta | BJP | Raiganj |
PM Modi in Russia : রাশিয়ায় পৌঁছলেন প্রধানমন্ত্রী মোদী #shorts #pmmodi #russia
বৃহত্তর ষড়যন্ত্র! জড়িত ২ তৃণমূল নেতা, 'বোমা তৃণমূলের ভিত্তি' ধুয়ে দিলেন Samik Bhattacharya | BJP |
'বোমা তৃণমূলের ভিত্তি' ধুয়ে দিলেন শমীক #shorts #samikbhattacharya