মঙ্গলবার দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য, দেখে নিন কে কে রয়েছেন তালিকাতে

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Mar 14, 2023 4:54 AM IST

গোটা দিন জুড়ে সকলের নানান পরিকল্পনা থাকে। কারও থাকে অফিসের কাজ তো কারও বাড়ির। তেমনই কেউ বন্ধুদের সঙ্গে কোনও পরিকল্পনা করে থাকেন তো কেউ পরিবারের সঙ্গে গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন করার কথা ভেবে থাকেন। তবে, শাস্ত্র মতে, ভাগ্য সঙ্গ না দিলে কোনও কাজে সফল হওয়া কঠিন। শাস্ত্রে রয়েছে এমনই ব্যখ্যা। শাস্ত্র মতে, গ্রহের অবস্থান সঠিক না থাকলে কোনও কাজে সফল হওয়া কঠিন। এই গ্রহের অবস্থানের ওপর নির্ভর করে ব্যক্তির গোটা দিন কেমন কাটবে। সে কারণে সকলেই দিনের শুরুতে নজর রাখেন জ্যোতিষ গণনার ওপর। গোটা দিন কেমন কাটবে তা জানা যায় গণনা দেখলে। সেই অনুসারে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ ব্যঘাত ঘটতে পারে সকল কাজে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। তেমন জড়াতে পারেন কোনও বিবাদে। দেখে নিন তালিকায় কে কে আছেন। কাজ জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন।

মিথুন রাশি

২১ মে থেকে ২০ জুনের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মিথুন। আজকের দিনটি কঠিন হতে চলেছে মিথুন রাশির জন্য। আজ নানান কাজে আসবে বাধা। গোটা দিন থাকুন সতর্ক। আজ মেজাজ খিটখিটে থাকতে পারে। পরিচিত কোনও ব্যক্তির থেকে খারাপ খবর পেতে পারেন। তাই হতাশ না হয়ে নিজের আগের রাখুন নিয়ন্ত্রণে।

কর্কট রাশি

২১ জুন থেকে ২২ জুলাইয়ের মধ্যে কারও জন্ম হলে তার রাশি কর্কট। আজকের দিনটি কঠিন হতে চলেছে কর্কট রাশির জন্য। আজ গ্রহের পরিবর্তনের কারণে নানা কাজে আসবে বাধা। আজ গ্রহের পরিবর্তনের কারণে নানা কাজে আসতে পারে বাধা। আজ কোনও প্রতিযোগীতায় অংশ না নেওয়াই ভালো। এতে ব্যর্থ হতে পারেন।

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি বল বৃশ্চিক। আজকের দিনটি কঠিন হতে চলেছে বৃশ্চিক রাশির জন্য। আজ আবেগ রাখুন নিয়ন্ত্রণে। আজ নানা কাজে আসতে পারে বাধা। দিনটি হতে চলেছে কঠিন। আজ ব্যবসা ক্ষেত্রে কোনও সিদ্ধান্ত নেবেন না। দিনটি কঠিন দিন। আজ নানা কাজে আসতে পারে বাধা। পরিকল্পনা মতো কোনও কাজ সফল নাও হতে পারে। তাই সতর্ক থাকুন।

 

আরও পড়ুন

শীতলা অষ্টমীতে ঘরের অশান্তি ও রোগ থেকে মুক্তি পেতে এই দিনে করুন এই নিয়মগুলির পালন করুন

দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে দিনটি কেমন কাটবে, জেনে নিন কার দিন শুভ কার নয়

১৪ মার্চ মঙ্গলবার এই রাশিগুলির কাজে বাধা আসতে পারে, দেখে নিন আজকের রাশিফল

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari Live : ঘরছাড়াদের নিয়ে রাজভবনে শুভেন্দু অধিকারী, সরাসরি
Sukanta Majumdar | 'এই ভিডিওটা পারলে তোমরা মুখ্যমন্ত্রীকে পাঠিও' কেন বললেন সুকান্ত মজুমদার?
Sukanta Majumdar | ক্যানিংয়ে আক্রান্ত বিজেপি কর্মীদের দেখতে গেলেন সুকান্ত, দিলেন পাশে থাকার আশ্বাস
TMC BJP News : ঔদ্ধত্য বটে! পঞ্চায়েত অফিসের কার্নিশে দাঁড়িয়ে বিজেপি প্রধানকে হুমকি তৃণমূল নেতার!
Bagdah News : 'নিজে সাংসদ, ভাই বিধায়ক, এবার বউ! মানবো না' বাগদায় প্রার্থী নিয়ে ক্ষোভ বিজেপি কর্মীদের