দিনটি কাটবে নানান জটিলতার মধ্যে দিয়ে, সতর্ক থাকুন তিন রাশির ছেলে মেয়েরা

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Jun 14, 2023 5:10 AM IST

সকালে অফিসের কাজ, বিকেলে বাড়ির গুরুত্বপূর্ণ কাজ- গোটা দিন কখন কী করবেন ছকে নিয়েছেন সকলে। অফিসের কাজ, বাড়ির কাজ থেকে শুরু করে ব্যক্তিগত কোনও না কোনও কাজ থাকে। সেই পরিকল্পনা মতো দিন না কাটলে গোটা সপ্তাহ জুড়ে দেখা দেয় সমস্যা। তবে শাস্ত্র মতে, গ্রহের অবস্থান ঠিক থাকলে গোটা দিন কাটবে ভালো ভাবে। তেমনই গ্রহের অবস্থান ঠিক না থাকলে দেখা দিতে পারে নানান জটিলতা। শাস্ত্র মতে, আজকের দিন তিন রাশির জন্য কঠিন দিন। আজ নানান কাজে আসবে বাধা। তেমনই গোটা দিন কোনও কাজই পরিকল্পনা মতো সফল নাও হতে পারে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। মেনে চলুন শাস্ত্র মত। দেখে নিন আজ কাদের সতর্ক থাকার পালা। সতর্ক থাকলে সমস্যা থেকে মিলবে মুক্তি। দেখে নিন কার কার আজ কোন কোন সমস্যা হতে পারে। আজ কারা সম্মুখীন হতে পারেন কঠিন বিপদের। রইল বিশেষ তালিকা।

মেষ রাশি

২১ মার্চ থেকে ১৯ এপ্রিলের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মেষ। আজকের দিন মেষ রাশির জন্য কঠিন দিন। আজ নানান কাজে আসতে পারে বাধা। গোটা দিন দেখা দিতে পারে নানান জটিলতা। আজ কাউকে নিজের মনের কথা প্রকাশ করবেন না। না জেনে কোনও বিষয় মন্তব্য করতে গিয়ে সমস্যায় পড়তে পারেন। গোটা দিন সতর্ক থাকলে সমস্যা

বৃষ রাশি

২০ এপ্রিল থেকে ২০ মে -র মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃষ। আজকের দিন কঠিন হতে পারে বৃষ রাশির জন্য। আজ গোটা দিন সতর্ক থাকুন। আজ কাউকে মনের কথা জানাতে গিয়ে সমস্যায় পড়তে পারেন। বুদ্ধি করে চলুন। আজ বিনিয়োগের আগে সতর্ক হন। না জেনে বিনিয়োগ করতে গিয়ে সমস্যা তৈরি হতে পারে। আজ কাউকে প্রতিশ্রুতি না দেওয়াই ভালো।

ধনু রাশি

২২ নভেম্বরের মধ্যে ২১ ডিসেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি ধনু। আজ গ্রহের পরিবর্তনের কারণে জটিলতার সম্মুখীন হতে পারেন। মানসিক শান্তি বজায় রাখুন। আজ কাউকে রাগের মাথায় কিছু বলতে গিয়ে বিপদে পড়তে পারেন। আজ মাথা ঠান্ডা রাখুন। গোটা দিন ধৈর্য ধরে রাখুন। তা না হলে সমস্যা তৈরি হতে পারে।

 

আরও পড়ুন

বুধবার এই রাশিগুলি সঙ্গীর সঙ্গে কাটানো সময় উপভোগ করবে, জেনে নিন ১৪ জুন আপনার প্রেমের অবস্থা

বুধবার ৫ রাশি আর্থিক দিক থেকে সুবিধা পেতে চলেছে, জেনে নিন আপনার ১৪ জুন-এর আর্থিক অবস্থা

ব্যক্তিগত কাজে সাফল্য আসবে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : শুভেন্দুর 'পাল্টা খেল' শুরু! TMC করেছিল, এবার টানা ৫ দিন ধর্নায় বসার হুঁশিয়ারি!
আজ কোচবিহারে! কর্মীদের মনোবল চাঙ্গা করতে উত্তর থেকে দক্ষিণে ছুটছেন শুভেন্দু | Suvendu Adhikari
Suvendu Adhikari Live: কোচবিহারে ঘরছাড়া বিজেপি কর্মীদের সঙ্গে সাক্ষাৎ শুভেন্দুর, দেখুন সরাসরি
BJP Live : সাংবাদিকদের মুখোমুখি শমীক ভট্টাচার্য, কী অভিযোগ করছেন, দেখুন সরাসরি
Suvendu Adhikari : ভয়ানক অভিযোগ! শুভেন্দুর সামনেই কেঁদে ফেললেন এই মহিলা! কেন, দেখুন