বৃহস্পতিবার দিনটি হতে পারে কঠিন, গোটা দিন সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : May 18, 2023 6:18 AM IST

গোটা দিন জুড়ে সকলের থাকে নানান পরিকল্পনা। সেই পরিকল্পনা অনুসারে দিন না কাটলে বিপদ। সব কাজ জমে গেলে দেখা দেয় সমস্যা। তেমনই অনেক সময় গুরুত্বপূর্ণ কোনও কাজ থাকে। সেই অনুসারে, দিন কেমন ভাবে কাটবেন তা সকলেই ভেবে নিয়েছেন সকলে। কিন্তু, আপনার দিন যে আপনার পরিকল্পনা মতো কাটবে তার নিশ্চিক করে বলা কঠিন। এর ব্যখ্যা আছে শাস্ত্রে। শাস্ত্র মতে, গ্রহের অবস্থান ঠিক থাকলে গোটা দিন কাটবে ভালো ভাবে। তেমনই গ্রহের অবস্থান ঠিক না থাকলে দেখা দিতে পারে নানান জটিলতা। শাস্ত্র মতে, আজকের দিন তিন রাশির জন্য কঠিন দিন। আজ নানান কাজে আসবে বাধা। তেমনই গোটা দিন কোনও কাজই পরিকল্পনা মতো সফল নাও হতে পারে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। মেনে চলুন শাস্ত্র মত। দেখে নিন আজ কাদের সতর্ক থাকার পালা। সতর্ক থাকলে সমস্যা থেকে মিলবে মুক্তি।

মিথুন- ২১ মে থেকে ২০ জুনের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মিথুন। আজকের দিনটি মিথুন রাশির জন্য কঠিন দিন। আজ নানান কাজে আসতে পারে বাধা। কোনও জটিলতার সম্মুখীন হতে পারেন। আজ কাউকে না জেনে দোষ দেবেন না। এতে পড়তে পারেন বিপদে। গোটা দিন সতর্ক থাকলে কঠিন বিপদ এড়িয়ে যেতে পারেন।

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃশ্চিক। আজ গোটা দিন থাকুন সতর্ক। আজ কোনও বিপাকে জড়াতে পারেন। আজ কোনও ভুল অভিযোগের স্বীকার হতে পারেন। তাই থাকুন সতর্ক। আজ কোনও বিপদে পড়ে লজ্জা বোধ করতে পারেন। তাই সতর্ক থাকুন। এতে মিলবে উপকার। আজ ধৈর্য রাখুন। কারও সঙ্গে কথা বলার সময় খেয়াল রাখুন। সামান্য ভুলের কারমে বিপদে পড়তে পারেন। আজ নানা কাজে দেখা দিতে পারে বাধা। আজ গ্রহের পরিবর্তনের কারণে দিন হতে পারে কঠিন। নতুন কোনও সিদ্ধান্ত নেবেন না আজ। আজ ব্যবসায় নতুন পদক্ষেপ নিন সতর্ক ভাবে।

মকর রাশি

২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারির মধ্যে কারও জন্ম হলে তার রাশি মকর। আজ প্রেমের ক্ষেত্রে দিনটি জটিল। আজ গোটা দিন থাকুন সতর্ক। আজ কোরও সঙ্গে তর্ক করবেন না। এতে সমস্যা তৈরি হতে পারে। দিন কাটবে কঠিন ভাবে। আজ সতর্ক থাকলে মিলবে উপকার।

 

আরও পড়ুন

বৃহস্পতিবার এই রাশিগুলির সঙ্গীর সঙ্গে রঙিন সময় কাটাবে, জেনে নিন ১৮ মে আপনার প্রেমের অবস্থা

১৮ মে বৃহস্পতিবার এই চার রাশির বিপুল অর্থলাভের যোগ, দেখে নিন আপনার আজকের রাশিফল

বৃহস্পতিবার এইরাশিগুলির বিনিয়োগের ফলে হাতে আসবে অনেক টাকা, জেনে নিন ১৮ মে-এর আর্থিক অবস্থা

Share this article
click me!