সতর্ক থাকুন এই তিন রাশির জাতক জাতিকা, ২১ ফেব্রুয়ারি দিনটি কঠিন হতে চলেছে

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Feb 21, 2023 6:45 AM IST

সপ্তাহের শুরু দিকে সকলের নানান পরিকল্পনা থাকে। সারাদিন কী করবেন কেমন ভাবে কাটাবেন তা নিয়ে থাকে পরিকল্পনা। সে কারণে সকলেই জানতে চান দিন কেমন কাটবে। শাস্ত্রে আছে এর উল্লেখ। শাস্ত্র মতে, আপনার রাশির ওপর গ্রহের প্রভাব কেমন আছে তার ওপর নির্ভর করে আপনার দিন কেমন কাটবে। সেই অনুসারে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ ব্যঘাত ঘটতে পারে সকল পরিকল্পনাতে। তেমনই আপনার আচরণে দুঃখ পেতে পারেন কেউ। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। দেখে নিন কার সময় হতে চলেছে কঠিন। দেখে নিন কার জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন। দেখে নিন তালিকায় কে কে আছেন। আজ রইল শাস্ত্র মত।

মেষ রাশি

২১ মার্চ থেকে শুরু করে ১৯ এপ্রিলের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মেষ। আজকের দিনটি কঠিন হতে চলেছে মেষ রাশির জন্য। আজ নানা কাজে আসতে পারে বাধা। কঠিন পরিশ্রমের মধ্য দিয়ে দিন কাটবে। আজ গ্রহের পরিবর্তনের কারণে দিনটি কঠিন হতে চলেছে মেষ রাশির জন্য।

তুলা রাশি

২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি হল তুলা। আজকের দিনটি কঠিন হতে চলেছে তুলা রাশির জন্য। আজ নানা কাজে আসতে পারে বাধা। দিনটি হতে চলেছে কঠিন। আজ যে কোনও সমস্যা থেকে মুক্তি পেতে চাইলে সতর্ক থাকুন। কোনও বিষয় না জেনে মন্তব্য করবেন না। আজকের দিনটি কঠিন হতে চলেছে তুলা রাশির জন্য।

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে সেই ব্যক্তির রাশি বৃশ্চিক। আজ উদাসীন অনুভব করতে পারেন। আজ গোটা দিন সতর্ক থাকলে যে কোনও সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। আজ কারও সঙ্গে তর্কে জড়াবেন না। এতে সমস্যায় পড়তে পারেন।

মেনে চলুন শাস্ত্র মত। দিনটি হতে চলেছে কঠিন। আজ আজ সব কাজে আসবে বাধা। তেমনই নানান জটিলতার সম্মুখীন হতে পারেন আজ। আজ ধৈর্য ধরে যে কোনও কাজ করুন। তা না হলে পড়তে পারেন সমস্যায়। আজ উদাসীন অনুভব করতে পারেন। আজ গোটা দিন সতর্ক থাকলে যে কোনও সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। তাই সতর্ক থাকুন। মুক্তি পেতে পারেন বিপদ থেকে। 

 

আরও পড়ুন

২১ ফেব্রুয়ারি বিবাহিত ও প্রেম জীবন কেমন থাকবে, জেনে নিন মঙ্গলবারের লাভ লাইফ

নেতিবাচক জিনিসে মন দিতে গিয়ে বিপদে পড়তে পারেন এই তারিকের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

২১ ফেব্রুয়ারির ৬ রাশির অর্থব্যয়ে নজর দেওয়া উচিত, দেখে নিন মঙ্গলবারের আর্থিক রাশিফল

 

Share this article
click me!