শুক্রবার দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য, নানান কাজে আসবে বাধা, দেখা দেব জটিল পরিস্থিতি

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Sayanita Chakraborty | Published : Jul 21, 2023 3:43 AM IST

প্রতিটি দিন সকলের কাছে অন্যন্ত গুরুত্বপূর্ণ। গোটা দিন জুড়ে সকলের থাকে নানান পরিকল্পনা। তা সে অফিসের কাজ হোক বা ব্যক্তিগত কাজ। কিংবা ব্যবসা সংক্রান্ত কাজ হোক বা বিনোদনমূলক কাজ। সেই সকল কাজ পরিকল্পনা মাফিক না হলে তা জমে যেতে পারে। দেখা দিতে পারে নানান জটিলতা। শাস্ত্র মতে, আজ গোটা দিন থাকুন সতর্ক। শাস্ত্র মতে, গ্রহের পরিবর্তনে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব পড়ছে সকলের জীবন। এর প্রভাব কারও ভালো সময় শুরু হয় তো কারও খারাপ সময়। সেই অনুসারে, আজ তিন রাশির ছেলে ও মেয়েদের সতর্ক থাকার পালা। আজ তাদের প্রতি পদক্ষেপে দিতে হবে পরীক্ষা। আমাদের সকলেরই গোটা দিন জুড়ে সকলের থাকে নানান পরিকল্পনা। পারিবারিক কাজ থেকে শুরু করে ব্যবসার কাজ- সব নিয়ে একগুচ্ছ ব্যস্ততা। কিন্তু, যে কোনও কাজ সম্পূর্ণ করতে ও যে কোনও কাজে সফল হতে এই তিন রাশিকে সম্মুখীন হতে হবে নানান সমস্যায়। দেখে নিন আজ কাদের দিন কঠিন।

মেষ রাশি

২১ মার্চ থেকে ১৯ এপ্রিলের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মেষ। আজ মেষ রাশির জন্য কঠিন দিন। আজ নানান কাজে আসবে বাধা। আজ কঠিন ভাবে কাটবে গোটা দিন। আজ পরিকল্পনা মতো কোনও কাজ নাও হত পারে। আজ কোনও কাজে তাড়াহুড়ো করবেন না।

কন্যা রাশি

২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি কন্যা। আজ কন্যা রাশির জন্য কঠিন দিন। আজ গ্রহের পরিবর্তন মোটেও অনুকূল নয়। আজ গোটা দিন সতর্কতার সঙ্গে সকল পদক্ষেপ নিন। আজ অর্থ সংক্রান্ত জটিলতার সম্মুখীন হতে পারেন। আজ কাউকে গোপন পরিকল্পনা জানাবেন না।

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃশ্চিক। আজ বৃশ্চিক রাশির জন্য কঠিন দিন। আজ গোটা দিন দেখা দেবে সমস্যা। আজ মনের ভাবনা প্রকাশের আগে সতর্ক হন। আজ নতুন কাজে হাত না দেওয়াই ভালো। এতে তৈরি হতে পারে জটিলতা। আজ গ্রহের পরিবর্তনের কারণে নানা কাজে বাধা আসবে। তাই ধৈর্য বজায় রাখুন। এতে সমস্যা থেকে মিলবে মুক্তি। তেমনই কঠিন বিপদ থেকে রক্ষা পেতে পারেন এই রাশির জাতক জাতিকা।

 

আরও পড়ুন

মানসিক চাপ থেকে মুক্তি মিলবে এই তারিখের জাতক জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

শুক্রবারে এই রাশিগুলির সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সুখবর মিলতে পারে, দেখে নিন আজকের রাশিফল

একজন মহিলার ডান চোখ কাঁপলে কি হয়, জেনে নিন এই বিষয়ে জ্যোতিষশাস্ত্রের মত

Share this article
click me!