শুক্রবার সতর্ক থাকুন এই তিন রাশির জাতক জাতিকা, দিনটি হতে চলেছে কঠিন

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Feb 24, 2023 5:26 AM IST

আজ সপ্তাহের শেষ ওয়ার্কিং ডে। শনি ও রবি অধিকাংশ জায়গায় ছুটি। সে কারণে আজ গোটা দিন জুড়ে সকলের রয়েছে নানান পরিকল্পনা। অফিসের কাজ, বাড়ির কাজ, ব্যবসার কাজ থেকে শুরু করে নানান পরিকল্পনা। সেই অনুসারে দিন না কাটলে হতে পারে সমস্যা। জমে যেতে পারে সকল কাজ। তাই সকলেই চান দিন ভালো কাটুক। তবে, শাস্ত্র মতে, আপনার রাশির ওপর গ্রহের প্রভাব কেমন আছে তার ওপর নির্ভর করে আপনার দিন কেমন কাটবে। সেই অনুসারে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ ব্যঘাত ঘটতে পারে সকল পরিকল্পনাতে। তেমনই আপনার আচরণে দুঃখ পেতে পারেন কেউ। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। দেখে নিন কার সময় হতে চলেছে কঠিন। দেখে নিন কার জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন। দেখে নিন তালিকায় কে কে আছেন। আজ রইল শাস্ত্র মত।

মেষ রাশি

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। আজকের দিনটি কঠিন হতে চলেছে মেষ রাশির জন্য। আজ গ্রহের অবস্থান হতে চলেছে কঠিন। আজ আপনি কোনও ষড়যন্ত্রের শিকার হতে পারেন। আজ নানা কাজে আসতে পারে বাধা। তেমনই মেজাজ রাখুন নিয়ন্ত্রণে। তা না হলে দেখা দিতে পারে কঠিন সমস্যা।

মকর রাশি

রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। আজ কোনও বিরক্তিকর পরিবেশের পড়তে পারেন। আজ আপরাবোধ কাজ করতে পারে। আজ হতাশ অনুভূত হতে পারে। আপনি আজ ভাবনাচিন্তা করে কোনও পদক্ষেপ নিন। গোটা দিনটি হতে চলেছে কঠিন। আজ গ্রহের অবস্থান সঠিক না হওয়ায় সম্মুখীন হতে পারেন বিপদের।

মীন রাশি

রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। ১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মীন। আজকের দিনটি কঠিন হতে চলেছে মীন রাশির জন্য। আজ নানা কাজে আসবে বাধা। ব্যবসা সংক্রান্ত কোনও নতুন সিদ্ধান্ত নেবেন না। এতে পড়তে পারেন বিপদে। আজকের দিনটি হতে চলেছে কঠিন। মেনে চলুন শাস্ত্র মত। তা না হলে দেখা দিতে পারে বিপদ। প্রতি পদক্ষেপ নিন বুদ্ধিমত্তার সঙ্গে। দিনটি তিন রাশির জন্য হতে চলেছে কঠিন।

 

আরও পড়ুন

দেখে নিন শুক্রবার দিনটি কার জন্য হতে চলেছে শুভ, কার নয়, রইল আজকের রাশিফল

নিকটাত্মীয়ের থেকে কোনও খারাপ খবর পেতে পারেন এই তারিকের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

Budh Gochar 2023- এই ৯টি রাশির জন্য অত্যন্ত শুভ হবে এবছরের দোল, চাকরিতে মিলবে দারুণ সাফল্য

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : ভয়ানক অভিযোগ! শুভেন্দুর সামনেই কেঁদে ফেললেন এই মহিলা! কেন, দেখুন
Daily Horoscope Live: ১৫ জুন শনিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Sukanta Majumdar Live: সাংবাদিক সম্মেলনে সুকান্ত মজুমদার, কী বার্তা, দেখুন সরাসরি
Suvendu Adhikari : 'মানুষের রায়ে তৃণমূল জেতেনি...' বাগডোগরায় শুভেন্দু যা বলে দিলেন! দেখুন
Sandeshkhali News | সন্দেশখালীতে আবারও হিন্দুদের উপর হামলা শাহজাহান বাহিনীর, অভিযোগ বিজেপির