মঙ্গলবার দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য, নানান কাজে আসবে বাধা, দেখা দেব জটিল পরিস্থিতি

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Sayanita Chakraborty | Published : Jul 25, 2023 6:33 AM IST

গোটা দিন ভালো কাটুক তা সকলের কাম্য। সকলেরই কোনও না কোনও কাজ থাকে সারা দিন জুড়ে। সময় মতো তা শেষ না করতে পারলে পরে দেখা দেয় সমস্যা। গ্রহের পরিবর্তনের ফলে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব পড়ছে সকলের জীবন। এর প্রভাব কারও ভালো সময় শুরু হয় তো কারও খারাপ সময়। সেই অনুসারে, আজ তিন রাশির ছেলে ও মেয়েদের সতর্ক থাকার পালা। আজ তাদের প্রতি পদক্ষেপে দিতে হবে পরীক্ষা। সম্মুখীন হবেন নানা জটিলতায়। আমাদের সকলেরই গোটা দিন জুড়ে সকলের থাকে নানান পরিকল্পনা। পারিবারিক কাজ থেকে শুরু করে ব্যবসার কাজ- সব নিয়ে একগুচ্ছ ব্যস্ততা। কিন্তু, যে কোনও কাজ সম্পূর্ণ করতে ও যে কোনও কাজে সফল হতে এই তিন রাশিকে সম্মুখীন হতে হবে নানান সমস্যায়। দেখে নিন আজ কাদের দিন কঠিন।

কর্কট রাশি

২১ জুন থেকে ২২ জুলাইয়ের মধ্যে কারও জন্ম হলে তার রাশি কর্কট। আজ কর্কট রাশির জন্য কঠিন দিন। আজ নানান কাজে আসবে বাধা। গোটা দিন দেখা দেবে নানান জটিলতা। আজ গোটা দিন থাকুন সতর্ক। মেনে চলুন শাস্ত্র মত। শাস্ত্র মতে গোটা দিন কাটালে যে কোনও সমস্যা থেকে মিলবে মুক্তি।

তুলা রাশি

২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি তুলা। আজ তুলা রাশির জন্য কঠিন দিন। আজ নানান কাজে আসবে বাধা। আজ নতুন কোনও কাজে হাত দেবেন না। এতে দেখা দিতে পারে সমস্যা। তেমনই আজ থাকুন সতর্ক। মেনে চলুন শাস্ত্র মত। এতে মিলবে উপকার। গোটা দিন সতর্ক থাকলে সকল সমস্যা থেকে দূরে থাকতে পারেন।

কুম্ভ রাশি

২০ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারির মধ্যে কারও জন্ম হলে তার রাশি কুম্ভ। আজ কুম্ভ রাশির জন্য কঠিন দিন। আজ গ্রহের পরিবর্তনের কারণে দিন হবে কঠিন। আজ ধৈর্য রাখুন। মাথা গরম করে কিছু করবেন না। এতে দেখা দিতে পারে সমস্যা। আজ সতর্ক থাকুন। মনের কথা কাউকে বলতে গিয়ে বিপদে পড়তে পারেন। আজ নানান কাজে দেখা দেবে বাধা। আজ কাউকে বিশ্বাস করে পড়তে পারেন বিপদে। আজ গোটা দিন কাউকে বিশ্বাস করে ঠকে যেতে পারেন। আজ ধৈর্য ধরে রাখুন। এতে সমস্যা থেকে মিলবে মুক্তি। মেনে চলুন শাস্ত্র মত। এতে মিলবে উপকার।

 

আরও পড়ুন

মঙ্গলবার এই রাশিগুলির জীবনে প্রেম আসবে, দেখে নিন ২৫ জুলাই আপনার প্রেমের অবস্থা

মঙ্গলবার এই ৬ রাশির রয়েছে আর্থিক উন্নতির যোগ, জেনে নিন ২৫ জুলাই -আপনার আর্থিক অবস্থা

জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে মঙ্গলবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

Share this article
click me!