২৭ মার্চ দিনটি কাটবে খারাপ ভাবে, গোটা দিন সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Mar 27, 2023 4:34 AM IST

শুরু হল একটি নতুন সপ্তাহ। গোটা সপ্তাহ জুড়ে সকলেরই রয়েছে নানান পরিকল্পনা। কারও অফিসের কাজের জন্য সপ্তাহটি গুরুত্বপূর্ণ তো কারও ব্যবসায় ক্ষেত্রে এই সপ্তাহে নিতে হবে কোনও সিদ্ধান্ত। তেমনই কারও আবার ব্যক্তিগত কোনও কাড সম্পন্ন করার দিন। কিন্তু, দিন কেমন কাটবে তা কারও হাতে নেই। শাস্ত্র মতে, গ্রহের অবস্থান অনুকূল না হলে যে কোনও কাজে সফল হওয়া কঠিন। সে কারণে সকলেই দিনের শুরুতে নজর রাখেন জ্যোতিষ গণনার ওপর। গোটা দিন কেমন কাটবে তা জানা যায় গণনা দেখলে। সেই অনুসারে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ খিটখিটে মেজাজ বোধ করবেন। আজ ব্যঘাত ঘটতে পারে সকল কাজে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। তেমন জড়াতে পারেন কোনও বিবাদে। দেখে নিন তালিকায় কে কে আছেন। কাজ জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন।

তুলা রাশি

২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি হল তুলা। আজকের দিনটি তুলা রাশিক জন্য কঠিন দিন। আজ ভুল না করেও দোষের ভাগী হতে পারেন। তেমনই অপছন্দের কোনও পরিস্থিতির মুখোমুখী হতে পারেন। আজ ধৈর্য রাখুন। তা না হলে পড়তে পারেন বিপদে। আজ থাকুন সতর্ক। অর্থ সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নেওয়ার সময়ও সতর্কতা অবলম্বন করুন। তা না হলে পড়তে পারেন বিপদে।

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃশ্চিক। আজকের দিনটি বৃশ্চিক রাশির জন্য কঠিন দিন। আজ কুম্ভ রাশিতে অন্য গ্রহের প্রবেশের ফলে দিনটি হতে চলেছে কঠিন। আজ গোটা দিন থাকুন সতর্ক। আজ নানান কাজে আসতে পারে বাধা। তেমনই আজ কারও সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। তাই গোটা দিন থাকুন সতর্ক।

কুম্ভ রাশি

২০ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারির মধ্যে কারও জন্ম হলে তার রাশি কুম্ভ। সৃজনশীল ব্যক্তিদের জন্য কঠিন দিন। আজকের দিনটি কঠিন হতে চলেছে। আজ নানা কাজে আসবে বাধা। গোটা দিন নানা কাজে বাধা আসবে। আজ কোনও গসিপে যোগ দেবেন না। গসিপ করতে গিয়ে পড়তে পারেন বিপদ। গোটা দিন থাকুন সতর্ক।

 

আরও পড়ুন

২০ বছর পর একসঙ্গে ৪টি বিশেষ রাজযোগ তৈরি হবে, সূর্য-বৃহস্পতি অর্থ ও খ্যাতি বর্ষণ করবে

সোমবারে এই ৬ রাশির প্রেম জীবনে ঘনিষ্ঠতা বাড়বে, জেনে নিন ২৭ মার্চ আপনার প্রেমের অবস্থা

২৭ মার্চ ৬ রাশির আর্থিক দিক থেকে অত্যন্ত শুভ দিন, দেখে নিন সোমবারের আর্থিক রাশিফল

Share this article
click me!