শুক্রবার দিনটি দেখা দেবে জটিল পরিস্থিতি, সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Sayanita Chakraborty | Published : Jul 28, 2023 5:44 AM IST / Updated: Jul 28 2023, 11:21 AM IST

সপ্তাহের সকল জমে থাকা কাজ শেষ করার একটাই দিন। গোটা দিন জুড়ে সকলের থাকে নানান পরিকল্পনা। কারও অফিসের কাজ, কারও বাড়ির কাজ তো কারও ব্যবসার কোনও পরিকল্পনা। তাই শুক্রবার দিনটি নানান কাজে দেখা দেবে বাধা। আজ গোটা দিন থাকুন সতর্ক। শাস্ত্র মতে, গ্রহের পরিবর্তনের ফলে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব পড়ছে সকলের জীবন। এর প্রভাব কারও ভালো সময় শুরু হয় তো কারও খারাপ সময়। সেই অনুসারে, আজ তিন রাশির ছেলে ও মেয়েদের সতর্ক থাকার পালা। আজ তাদের প্রতি পদক্ষেপে দিতে হবে পরীক্ষা। সম্মুখীন হবেন নানা জটিলতায়। আমাদের সকলেরই গোটা দিন জুড়ে সকলের থাকে নানান পরিকল্পনা। পারিবারিক কাজ থেকে শুরু করে ব্যবসার কাজ- সব নিয়ে একগুচ্ছ ব্যস্ততা। কিন্তু, যে কোনও কাজ সম্পূর্ণ করতে ও যে কোনও কাজে সফল হতে এই তিন রাশিকে সম্মুখীন হতে হবে নানান সমস্যায়। দেখে নিন আজ কাদের দিন কঠিন।

মিথুন রাশি

২১ মে থেকে ২০ জুনের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মিথুন। আজ মিথুন রাশির জন্য কঠিন। গোটা দিন থাকুন সতর্ক। আজ কারও সঙ্গে খারাপ ব্যবহার করবেন না। এতে সমস্যা তৈরি হয়ে পারে। যে কোনও নতুন কাজ করার আগে সতর্ক থাকুন। মেনে চলুন শাস্ত্র মত।

সিংহ রাশি

২৩ জুলাই থেকে ২২ অগস্টের মধ্যে কারও জন্ম হলে তার রাশি সিংহ। আজ সিংহ রাশির জন্য কঠিন দিন। আজ কঠোর আঘাত পেতে পারেন। আজ কাউকে মনের কথা বলবেন না। আজ যে কোনও সিদ্ধান্ত নিন সতর্কতার সঙ্গে। ভুল সিদ্ধান্তে কঠিন বিপদ হতে পারে। মেনে চলুন শাস্ত্র মত।

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃশ্চিক। আজ নানান কাজে আসবে বাধা। আজ গোটা দিন বিরক্তি অনুভব করতে পারেন। আজ কাউকে মনের কথা বলবেন না। এতে সমস্যা থেকে মিলবে মুক্তি। আজ কাউকে গোপন কোনও পরিকল্পনার কথা জানাবেন না। আজ নতুন কোনও কাজে হাত দেবেন না। এতে সমস্যা তৈরি হতে পারে। কারও খারাপ পরিকল্পনার স্বীকার হতে পারেন। মেনে চলুন শাস্ত্র মত। শুক্রবার দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য, নানান কাজে আসবে বাধা, দেখা দেব জটিল পরিস্থিতি।

 

আরও পড়ুন

Before Dying Symptoms: শিবপুরাণ অনুসারে মৃত্যুর আগে এই লক্ষণগুলি বুঝিয়ে দেয় মানুষের বেঁচে থাকতে আর কতদিন বাকি

ব্যবসায় পরিবর্তন আসবে এই তারিখের জাতক জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

শুক্রবার সম্পত্তি কেনাবেচার জন্য শুভ সময়, দেখে নিন আপনার আজকের রাশিফল

Share this article
click me!