কঠিন সময় শুরু হচ্ছে এই তিন রাশির, দেখে নিন কাদের সারা সপ্তাহ সতর্ক থাকার সময় আসছে

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য সপ্তাহটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি সারা সপ্তাহ সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Jan 30, 2023 5:37 AM IST / Updated: Jan 30 2023, 11:29 AM IST

গোটা সপ্তাহ জুড়ে সকলেরই থাকে নানান পরিকল্পনা। কারও ব্যবসায় থাকে গুরুত্বপূর্ণ কাজ তো কারও কর্মক্ষেত্রে থাকে নতুন কোনও পরিকল্পনা। তেমনই পড়াশোনার বিষয় কিংবা বাড়ির বিষয়ও সকলের থাকে কোনও না কোনও পরিকল্পনা। আর এই সকল কাজ সঠিকভাবে সম্পন্ন হোক তা সকলেরই কাম্য। তা না হলে সব কাজ জমে যেতে পারে। এতে দেখা দিতে পারে নানান সমস্যা। তাই সপ্তাহের শুরুতেই সকলে গোটা দিন নিয়ে নানান পরিকল্পনা করে থাকেন। শাস্ত্র মতে, আপনার রাশির ওপর গ্রহের প্রভাব কেমন আছে তার ওপর নির্ভর করে আপনার সপ্তাহ কেমন কাটবে। সেই অনুসারে, কঠিন সময় শুরু হচ্ছে এই তিন রাশির, দেখে নিন কাদের সতর্ক থাকার সময় আসছে। এই সপ্তাহে ব্যঘাত ঘটতে পারে সকল পরিকল্পনাতে। তেমনই আপনার আচরণে দুঃখ পেতে পারেন কেউ। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। দেখে নিন কার সময় হতে চলেছে কঠিন। দেখে নিন কার জন্য সপ্তাহটি হতে চলেছে কঠিন। তালিকায় কে কে আছেন। রইল শাস্ত্র মত।

কর্কট রাশি-

২১ জুন থেকে ২২ জুলাই-র মধ্যে কারও জন্ম হলে তার রাশি হল কর্কট। সপ্তাহটি কঠিন হতে চলেছে কর্কট রাশির জন্য। এই সপ্তাহে আত্মবিশ্বাসের অভাব হতে পারে। তেমনই পরিকল্পনা মতো কাজ সম্পন্ন নাও হতে পারে। শনি ও বুধের পরিবর্তনের প্রভাব পড়বে এই রাশির ওপর। তাই দেখা দিতে পারে সমস্যা। গোটা সপ্তাহ তাই থাকুন সতর্ক।

সিংহ রাশি-

২৩ জুলাই থেকে ২২ অগস্টের মধ্যে কারও জন্ম হলে তার রাশি হল সিংহ। সিংহ রাশির জন্য কঠিন দিন হতে চলেছে। নানা কাজে আসতে পারে বাধা। সিংহ রাশির ছেলে মেয়েরা এই সপ্তাহে কোনও অপরাধবোধে ভুগতে পারেন। তাই যে কোনও কাজ করার আগে বারে বারে ভাবনা চিন্তা করে নিন। তা না হলে পরে সমস্যা হতে পারে।

মকর রাশি-

২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারির মধ্যে কারও জন্ম হল তার রাশি মকর রাশি। এই সময়টি মকর রাশির জন্য কঠিন হতে চলেছে। আপনি কোনও জটিল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। আপনার আবেগ রাখুন নিয়ন্ত্রণে। তা না হলে তৈরি হতে পারে সমস্যা। এই সময় কারও সঙ্গে তর্কে জড়াবেন না। এতে তৈরি হতে পারে কঠিন পরিস্থিতি।

 

আরও পড়ুন

মাঘী পূর্ণিমায় ঘটছে বিরল মহা যোগ, এই দিনে গঙ্গাস্নান ও পূজা করলে ঈশ্বর প্রসন্ন হবেন

৩০ জানুয়ারি এই রাশিগুলির জীবনে রোম্যান্স আসবে, জেনে নিন সোমবারের লাভ লাইফ

পাওনা টাকা আদায় হবে এই তারিকের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

Share this article
click me!