এই তিন রাশির জাতক জাতিকার জন্য দিনটি কঠিন হতে চলেছে, দেখে নিন তালিকায় কে কে আছে

শাস্ত্র মতে, এই তিন রাশির দিন কটতে পারে কঠিন ভাবে। আজ যে কোনও কাজে আসতে পারে বাধা। হতে পারে সমস্যা। দেখে নিন, তালিকায় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Dec 2, 2022 7:04 AM IST

 

জ্যোতিষ শাস্ত্রে রয়েছে ১২টি রাশির কথা। মেশ থেকে মীন- এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকল রাশির মধ্যে রয়েছে নানান তফাত। জ্যোতিষ শাস্ত্রে রয়েছে এর ব্যাখ্যা। শাস্ত্র মতে, ব্যক্তির গ্রহের অবস্থান পরিবর্তনের ফলে তার সময় কেমন যাবে তা নির্ভর করে। সেই অনুসারে দেখে নিন আজ কেমন কাটবে আপনার দিন। রইল তিন রাশির কথা। শাস্ত্র মতে, এই তিন রাশির দিন কটতে পারে কঠিন ভাবে। আজ যে কোনও কাজে আসতে পারে বাধা। হতে পারে সমস্যা। দেখে নিন, তালিকায় কে কে আছেন।

কর্কট রাশি- ২১ জুন থেকে ২২ জুলাই-এর মধ্যে কারও জন্ম হলে সে ব্যক্তির রাশি হল কর্কট। এই রাশির জাতক জাতিকারা আদ সতর্ক থাকুন। কোনও কাজে আজ বাধা আসতে পারেন। কেউ আপনার সঙ্গে অন্যের তুলনা করতে পারে। এই কারণে মনে আঘাত পেতে পারেন। আজ নেতিবাচক কিছুতে মন দেবেন না। সতর্ক থাকুন। যে কোনও কাজে সাফল্য আসতে আজ বাধা পাবেন। অতীতের কিছু সামনে আসতে পারে। সতর্ক থাকুন।

সিংহ রাশি- ২৩ জুলাই থেকে ২২ অগস্টের মধ্যে কারও জন্ম হলে সে ব্যক্তির রাশি সিংহ। এই রাশির ছেলে মেয়েদের জন্যও দিনটি কঠিন। আজ আপনিও যে কোনও কাজে বাধা পেতে পারেন। আজ কোনও খারাপ খবর পেতে পারেন। আজ কোনও বিবাদে যাবেন না। এতে মিলবে উপকার। তা না হলে সমস্যা দেখা দিতে পারে। আজ কোনও চ্যালেঞ্জিং কাজে হাত দেবেন না। এতে সমস্যা দেখা দিতে পারে। আজ বিশ্রাম নিন। শারীরিক কোনও জটিলতা থাকলে জোর করে কাজ মা করাই ভালো।

বৃশ্চিক রাশি- ২৩ অক্টোবার থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে সেই ব্যক্তির রাশি বৃশ্চিক। আজ কঠোর পরিশ্রম করতে হতে পারে। আজ মেজাজ খারাপ অনুভব করতে পারেন। তবে, কারও সঙ্গে খারাপ ব্যবহার করবেন না। নিজে গোটা দিন সতর্ক থাকুন। আজ নিজেকে সময় দিন। কঠিন কোনও সিদ্ধান্ত নেবেন না। আজ যে কোনও জটিলতা থেকে দূরে থাকুন। দিনটি কঠিন হতে পারে। মেনে চলুন এই সকল বিশেষ টিপস। আজ গোটা দিন সতর্ক থাকলে কোনও বিবাদ হতে। জটিল সমস্যা থেকে দূরে থাকতে পারেবন শাস্ত্র মত মেন চললে।

 

আরও পড়ুন- 

এই দুই রাশির প্রেম জীবনে আসতে পারে নতুন মোড়, দেখে নিন প্রেমের ক্ষেত্রে কার দিনটি শুভ

বিনিয়োগের সময় সতর্ক থাকুন এই তারিখের জাতক-জাতিকারা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

শুক্রবারে এই রাশিগুলির সম্পর্কে বিচ্ছেদের আশঙ্কা রয়েছে, দেখে নিন আজকের রাশিফল

 

 

Share this article
click me!