শনিবার দিনটি হতে চলেছে কঠিন দিন, বৃষ-কন্যা-তুলা রাশির ছেলে মেয়ের জন্য দিনটি কঠিন

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Sayanita Chakraborty | Published : Sep 2, 2023 6:38 AM IST

শনিবার দিন অধিকাংশেরই ছুটির দিন। এই দিন সকলেই নিজের মতো করে কাটাতে চান। গোটা দিন নানান জটিল পরিস্থিতির মধ্যে কাটবে দিন। কেউ আজ ঘুরতে যাওয়ার পরিকল্পনা করেছেন তো কেউ আজ গুরুত্বপূর্ণ কোনও কাজ শেষ করার কথা ভেবেছেন। রবিবার অধিকাংশের ছুটি। তাই শনিবার দিনটি সকলেই নানান পরিকল্পনা থাকে। সে কারণে গোটা দিন জুড়ে কখন কোন কাজ করবেন তা সকলেই ঠিক করে রাখেন। সারা দিন জুড়ে নানা কাজের জন্য পরিকল্পনা করে রেখেছেন সকলে। সেই আনুসারে দিন না কাটালে সকলের মন হয় ভারাক্রান্ত। সে কারণে দিনের শুরুতে সকলে প্ল্যান ছকে নিয়ে থাকেন। গোটা দিন কখন কোন কাজ করবেন ঠিক করে থাকেন। তেমনই কোন কাজে কত সময় ব্যয় করবেন তা স্থির করে নিয়ে থাকেন। সেই অনুসারে দিন কাটাতে চান সকলে। শাস্ত্র মতে, গ্রহের পরিবর্তনের ফলে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব পড়ছে সকলের জীবন। এর প্রভাব কারও ভালো সময় শুরু হয় তো কারও খারাপ সময়। রইল শাস্ত্র মত। আজ খারাপ সময় শুরু হতে চলেছে এই তিন রাশির।

বৃষ রাশি

২০ এপ্রিল থেকে ২০ মে-র মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃষ। এই রাশির জন্য দিন কঠিন। আজ গোটা দিন সতর্ক থাকার দিন। আজ গোটা দিন নতুন কাজে হাত দেবেন না। এতে সমস্যা তৈরি হতে পারে। আজ তাই বুদ্ধি দিয়ে সকল পদক্ষেপ নিন। এতে মিলবে উপকার।

কন্যা রাশি

২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে কারও জন্ম হলে কার রাশি কন্যা। আজ কন্যা রাশির জন্য কঠিন দিন। আজ আপনার সকল কাজে আসবে বাধা। আজ ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে সমস্যা তৈরি হতে পারে। আজ কন্যা রাশির ছেলে মেয়েরা আজ পড়তে পারেন বিপদের মুখে।

তুলা রাশি

২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি তুলা। আজ গোটা দিন দেখা দেবে নানান সমস্যা। আজ তুলা রাশির জন্য কঠিন দিন। আজ আপনার সকল কাজে আসবে বাধা। আজ নতুন কোনও পরিকল্পনাতে হাত দিতে পারবেন না। তেমনই আজ আপনার ঘনিষ্ঠ কারও ঈর্ষার শিকার হতে পারেন। আজ মেনে চলুন শাস্ত্র মত। এই রাশির ছেলে মেয়েদের আজ সতর্ক থাকার দিন।

 

আরও পড়ুন

শনিবারে এই ৫ রাশির ধন-সম্পদ বৃদ্ধি পাবে, জেনে নিন ২ সেপ্টেম্বর আপনার আর্থিক রাশিফল

টাকা ধার দিয়ে বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

শনিবারে এই রাশিগুলির সঙ্গীর সঙ্গে কেমন সময় কাটাবে, দেখে নিন ১২ রাশির আজকের প্রেমের জীবন

Share this article
click me!