সপ্তাহের শুরু দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য, আজ নানান কাজে আসবে বাধা

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Sayanita Chakraborty | Published : Jul 31, 2023 5:43 AM IST

সপ্তাহের শুরুর দিনে সকলের থাকে নানান পরিকল্পনা। গোটা সপ্তাহ করে কী করবেন সকলে তা সপ্তাহের শুরুতেই ছকে নেন। তেমনই গোটা দিনের পরিকল্পনা হয়ে যায় শুরুতেই। এতে মিলবে উপকার। সব কাজ পরিকল্পনা মতো করলে তা সঠিক ভাবে শেষ করা সম্ভব হয়। আজ মেনে চলুন শাস্ত্র মত। যে কোনও কাজ সম্পূর্ণ করতে ও যে কোনও কাজে সফল হতে এই তিন রাশিকে সম্মুখীন হতে হবে নানান সমস্যায়। শাস্ত্র মতে, গ্রহের পরিবর্তনের ফলে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব পড়ছে সকলের জীবন। এর প্রভাব কারও ভালো সময় শুরু হয় তো কারও খারাপ সময়। সেই অনুসারে, আজ তিন রাশির ছেলে ও মেয়েদের সতর্ক থাকার পালা। আজ তাদের প্রতি পদক্ষেপে দিতে হবে পরীক্ষা। সম্মুখীন হবেন নানা জটিলতায়। আমাদের সকলেরই গোটা দিন জুড়ে সকলের থাকে নানান পরিকল্পনা। পারিবারিক কাজ থেকে শুরু করে ব্যবসার কাজ- সব নিয়ে একগুচ্ছ ব্যস্ততা। আজ এই তিন রাশি সতর্ক থাকলে মিলবে উপকার।

বৃষ রাশি

২০ এপ্রিল থেকে ২০ মে-র মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃষ। আজ নানা কাজে মিলবে উপকার। আজ গোটা দিন থাকুন সতর্ক। আজ অলসতা আপনার ক্ষতি করতে পারে। আজ কাউকে গোপন পরিকল্পনা জানাবেন না। আজ অলসতা আপনার ক্ষতি করতে পারে। মেনে চলুন শাস্ত্র মত, এতে মিলবে উপকার।

কন্যা রাশি

২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি কন্যা। আজ কন্যা রাশির জন্য কঠিন দিন। আজ কাউকে মনের কথা জানাবেন না। এতে সমস্যা তৈরি হতে পারে। আজ গোটা দিন সতর্ক থাকলে মিলবে উপকার। না জেনে কোনও কাজে হাত দেবেন না। এতে মিলবে উপকার

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃশ্চিক। আজ বৃশ্চিক রাশির জন্য দিন কঠিন। আজ নানান কাজে আসবে বাধা। আজ কোনও পরিকল্পনা মতো কোনও কাজ নাও হতে পারে। গ্রহের পরিবর্তনের কারণে দিন কাটবে কঠিন ভাবে। আজ ধৈর্য ধরে যে কোনও কাজ করুন। এতে সমস্যা থেকে মিলবে মুক্তি। তেমনই আজ কাউকে রাগের মাথায় কিছু বলবেন না। এতে দেখা দিতে পারে কোনও জটিল পরিস্থিতি।

 

আরও পড়ুন

সোমবার এই রাশিগুলির প্রেমে সাফল্য আসবে, দেখে নিন ৩১ জুলাই আপনার প্রেমের অবস্থা

সোমবার এই রাশিগুলির ব্যবসা নিয়ে দুশ্চিন্তায় দিন কাটাবে, জেনে নিন ৩১ জুলাই -আপনার আর্থিক অবস্থা

জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে সোমবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

Share this article
click me!